বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

একটু হাসুন

"মজার গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান siam ahmed (০ পয়েন্ট)

X কৌতুক ১ এক বৃটিশ ভ্রদলোক পানিতে পরে মারা যাচ্ছিল।তখন এক ফরাসি লোক তাকে বাচাল।পরদিন ঐ বৃটিশ ভ্রদলোক ফরাসি ভ্রদলোকের বাড়িতে আসল।বৃটিশ লোক বলল: আপনি তো আমাকে গতকালকে পানিতে থেকে উঠিয়ে এনে আমার জীবন বাচিয়েছন। ফরাসি লোক মনে করল তার প্রশংসা করার জন্য বৃটিশ লোকটি এসেছে।তখন ফরাসি লোকটি বলল:এ আর কি করলাম আমি।বৃটিশ ভ্রদলোক:কি করেছেন না মানে গতকালকে পানিতে পরার সময় আমার মাথায় একটি দামি টুপি ছিল।সেটা কই???!!!! কৌতুক ২ শিশু: আংকেল,আপনার দোকানে কি হ্যান্ডওয়াশ আছে? দোকানি: হ্যা,বাবু,আছে। শিশু: মিনারেল ওয়াটার আছে। দোকানি: হ্যা,আছে।আগে বল তোমার কোনটা চাই। শিশু:এককাজ করেন হ্যান্ডওয়াশ আর পানি ভালো করে হাত ধুয়ে ২ টাকার মুড়ি দেন!!!!!! কৌতুক ৩ উকিল সাক্ষীকে বলছে উকিল:আপনি বিয়ে করেছেন? সাক্ষী: জী। উকিল:কাকে? সাক্ষী:একজন মেয়েকে। উকিল:রাবিশ,সেটাও বলতে হয়?কাউকে কি কোন ছেলেকে বিয়ে করতে দেখেছেন? সাক্ষী: জী,আমার বোনকে!!!! কৌতুক ৪ প্রচন্ড দাতের ব্যথা নিয়ে একজন রোগি ডেন্টিসের চেম্বারে ঢুকল।তখন রোগি তাড়াহুড়ো কের টাকা গুণতে শুরু করল।তা দেখে ডাক্তার বলল:এ কি আমাকে তাড়াতাড়ি টাকা দিতে হবে না।কাজ করে নিই তারপর নিব। রোগী:দাতঁ তোলার আগে তো আপনি আমাকে অজ্ঞান করে নিবেন।তাই টাকাগুলো গুণে রেখেছি!!!!


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৯৬৮ জন


এ জাতীয় গল্প

→ একটু হাসুন
→ একটু হাসুন।

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Md fahim parvez
    User ৭ বছর, ৫ মাস পুর্বে
    Nice

  • Jahed Hassan Himu
    Guest ৭ বছর, ৫ মাস পুর্বে
    Khubi vlo laglo

  • আর্নিকা
    Guest ৭ বছর, ৫ মাস পুর্বে
    সত্যি হাসলাম