বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

"I Love You"❤️১

"ভৌতিক গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান MD.Nasir Amin (০ পয়েন্ট)

X I Love You" লিখে ম্যাসেজ পাঠাইলাম, চ্যাটিং লিস্টের প্রথমে থাকা মারুফাকে। মারুফার সাথে পরিচয়, প্রায় তিন বছর ধরে। তার সাথে অনেক চ্যাটিং হয়। তারচেয়ে বড় কথা সে, সিঙ্গেল আছে। আমি তাকে প্রায়ই বলি, তুমি কি এখনো সিঙ্গেল? (মারুফাকে অনেক আগে থেকেই তুমি করে বলি।) মারুফা রিপ্লাই দেয়, মনের মতো কাউকে তো পাচ্ছি না। যাকে এই মন দিব। যেহেতু মারুফা সিঙ্গেল আছে, আর তার সাথে আমার অনেক চ্যাটিং হয়। আমাদের সম্পর্কও "তুমি" তে আছে, তাই সাত পাচ না ভেবে, মারুফাকে প্রোপজ করলাম। "I Love You" লিখে ম্যাসেজ পাঠিয়ে অপেক্ষা করতে লাগলাম কখন রিপ্লাই আসে। পাঁচ মিনিট পর মারুফা রিপ্লাই দিছে, "ছিঃ ভাইয়া, আপনি এটা বলতে পারলেন! আমি কখনো আপনার কাছ থেকে এমন কিছু আশা করিনি। ছিঃ।" আমি আকাশ থেকে পড়লাম, মারুফা আমাকে ভাইয়া বলছে। আমি বেশ লজ্জা পেলাম। এতদিন মারুফার সাথে অনেক চ্যাটিং করেছি, কিন্তু এখন এই ঘটনার পর নিশ্চই মারুফা আমার সাথে আগের মতো চ্যাটিং করবে না। মনে মনে মারুফা কি ভাববে কে জানে। আমিই বা তার সাথে কোন মুখে চ্যাটিং করবো! ভাবতেই কেমন যেন অস্থির লাগছিল। সেদিন মারুফাকে আর কোন ম্যাসেজ করলাম না। মারুফাও আমাকে আর কোন ম্যাসেজ করলো না। আমি এত সহজে হাল ছাড়ার লোক নই। এক মারুফা গেছে তো কি হইছে! চ্যাটিং লিস্টে তো আরও অনেক আছে।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৩৩৯ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now