বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

বড় আপুর বান্ধবি ২

"ফ্যান্টাসি" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান PRINCE FAHAD (০ পয়েন্ট)

X আমিঃ রাকিব ভাইয়া রাকিবঃ আরে নীল তুমি এখানে, বসো আমিঃ বসতে আসি নাই তর সাথে কিছু কথা আছে রাকিবঃ এইরকম বিহেব করতাছো কেন? এই কথা বলার সাথে সাথেই,,,, কানের নিচে একটা মারছি চর, আমিঃ মিম আপু সামনে আসো মিম আপুঃ হুম বলো নীল আমিঃ পায়ের জুতা খুলে মারো ওকে তাহলে ওর শিক্ষা হবে আমার বলতে দেরি হলো মিম আপুর মারতে দেরি হয় নায়,, আমিঃ আর কোনো দিন যদি শুনি মেয়েদের ডিস্টাব করছত তাহলে এই কলেজ থেকে বাহির করার ব্যবস্থা করবো, আমার কথা শুনে রাকিব মাথা নিচের দিক দিয়ে চলে গেলো। তারপরেই দেখি আপু আর ওই মেয়েটা আমার কাছেই আসতাছে, আমার কাছে এসেই আপু বললো আপুঃ এতো অপমান না করলেও পারতি আমিঃ তোমাকে কিছু বললে আমি কি চুপ থাকতে পারতাম, আমার কথা শুনে আপু চুপ হয়ে গেলো তারপর নীলা বলে উঠলো নীলাঃ আমি অনেক স্যরি না জেনেই তোমার উপর হাত তুললাম আমিঃ ইটস ওকে আপু ভুল মানুষ মাত্রই ভুল হয় নীলাঃ মন থেকে মাপ করছো ত আমি আর কোনো কথা না বারিয়ে বন্দুদের সাথে আমি ক্লাসে চলে আসলাম ওইদিকে তাদের কথোকথোপকথন নীলাঃ বাহ্ জয়া তর ভাই টা তো সেই কিউট আপুঃ দেখতে হবে না ভাই টা কার মীম আপুঃ টা ঠিক বলছত নীলাঃ জয়া তর ভাইয়ের নাম্বার টা দিবি প্লিজ দোস্ত না করিস না আপুঃ ওর নাম্বার দিয়া কি করবি, নীলাঃ প্রেম করবো মীম আপুঃ হা হা হা নীলাঃ তুই হাসস কেন রে? মীম আপুঃ কারন ও মেয়েদের সয্য করতে পারে না পুড়ো কলেজে ও শুদু ওর আপুর সাথে আর আমার সাথে কথা বলে তাছারা কোনো মেয়ের সাথে কথা বলে না, এমন কি আমিও ওকে প্রপোজ করছিলাম কিন্তুু এক্সেপট করে নাই নীলাঃ পেয়ে গেছি রে আমার মনের মতো ছেলে আপুঃ দোস্ত তুই সিরিয়াস নীলাঃ হুম (লজ্জা পেয়ে) আপুঃ হয়ছে আর লজ্জা পেতে হবে না চল ক্লাসে যায় আর এদিকে আমার তো সেই লেবেলের রাগ উঠছে চিনা নায় যানা নায় কোথা থেকে এসে চড় মেরে বসলো আরেকটা ব্যপার হলো নীলা আপুর বান্ধবী আগে তো কখনো জানতাম না হয়তো নতুন বন্দু ক্লাস করে আপুর কাছে গেলাম দেখলাম আপু মিম আপু আর নীলা বসে গল্প করছে,, আমি ওদের কাছে যেতেই কোথা থেকে এক মেয়ে এসে আমাকে বললো অচেনা মেয়েঃ কলেজ যখন প্রথম ভর্তি হয় তখনি তোমাকে ভালো লাগতো, আস্তে আস্তে ভালো লাগা ভালোবাসাই রুপান্তরিত হয়েছে,, আমি তোমাকে ভালোবাসি নীল,, I really love u Nil যখনি আমি কিছু বলতে যাবো তার আগেই নীলা আপু যা করলো তাতে শুদু আমি না পুরো কেম্পাসের মানুষ নিস্তব্ধ হয়ে গেছে আমি কিছু বলতে যাবো তার আগেই ঠাস ঠাস কি মনে করছেন আমাকে দিছে আরে না ওই মেয়েটা কে দিছে। মেয়েটাও অবাক হয়ে গেছে আমিঃ এইযে আপু আপনি ওানকে মারলেন কেন? নীলাঃ ওর সাহস কি করে হয় তোমাকে প্রপোজ করার। আমিঃ প্রপোজ করতেই পারে নীলাঃ না করতে পারে না আমিঃ কেনো? তারপর নীলা আপু যা বললো তা শুনে আমি আপু এবং মীম আপু ও অবাক হয়ে গেছে, #চলবে.....


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৭১১ জন


এ জাতীয় গল্প

→ বড় আপুর বান্ধবি ৫ (শেষ পর্ব)
→ বড় আপুর বান্ধবি ৪
→ বড় আপুর বান্ধবি ৩
→ বড় আপুর বান্ধবি ১

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now