বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

লক-ডাউনের সময় বাড়ছে

"জীবনের গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Mohammad Shahzaman (০ পয়েন্ট)

X লক-ডাউনের সময় বাড়ছে ০৩ আগস্ট ২০২১ আজ সন্ধ্যায় শিক্ষার্থীদের অনলাইন ক্লাসে এক শিক্ষার্থী প্রশ্ন করলেন, স্যার লক-ডাউন তো ১০ই আগস্ট ২০২১ পর্যন্ত বাড়িয়েছে তাহলে এস এস সি -২০২১ এর অ্যাসাইনমেন্ট কি পাঁচ তারিখে জমা নিবেন? আমি প্রশ্নের উত্তর কি দেব বুঝতেছি না, বললাম দেখি পাঁচ তারিখ পর্যন্ত কোন নৌটিশ আসে কি না? আপাতত আগের সিদ্ধান্ত বলবৎ থাকবে। অনলাইন ক্লাসের পর পরি আমি সোশাল মিডিয়াতে দেখি ঠিকই লক-ডাউনের সময় বাড়িয়েছে। ১১ আগস্ট খুলবে দোকানপাট,সীমিত আকারে চলবে গণপরিবাহন। ১১ আগস্ট ২০২১ এর পর ১৮ বছরের বেশি বয়স্ক কেউ টিকা নেওয়া ছাড়া রাস্তায় চলতে পারবে না, অমান্য করলে শাস্তি। আজ স্কুলে গিয়েছিলাম বেসরকারি বেতন আনতে। প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষকদের সাথে দেখা হল। স্যার-ম্যামদের সাথে এস এস সি অ্যাসাইনমেন্ট নিয়ে আলাপ আলোচনা করলাম। বিশেষ করে আলোচনার মুল বিষয় ছিল রুব্রিক্স সিস্টেমে অ্যাসাইনমেন্ট মূল্যায়ন করা। একটি প্রতিবেদন জানতে পারলাম, ১৪৭ দেশের ওপর সমীক্ষা অনুযায়ী ২০২০ সালের মার্চ থেকে ২০২১ সালের ফ্রেব্রুয়ারি পর্যন্ত বাংলাদেশের মত এত দীর্ঘ সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে বিশ্বের আরও ১৩টি দেশ। এই দেশগুলোর মধ্যে দক্ষিণ এশিয়ার একমাত্র দেশ হচ্ছে বাংলাদেশ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২০৫ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now