বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

ঝগড়া করে মিসিং

"মজার গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান দ্বীনের চাদঁ (০ পয়েন্ট)

X আম্মুর সাথে ঝগড়া করে নিজের রুম গিয়ে রাগে খাট থেকে খ্যাতা বালিশ সব ফালাই দিছি।আম্মু কিছুক্ষন পর আমি কি করি দেখতে এসে দেখে রুমে আমি নাই পুরা ঘর এলোমলো হয়ে আছে।ঘরের দরজা চেক করে দেখে দরজা খোলা আমার জুতা মিসিং,বোরকা ও নাই।তাড়াতাড়ি ছাদে গিয়ে চেক করল নাই।বাইরে গিয়ে দোকান পাটে আশেপাশের বাসার লোকজনদের জিগাসা করল কেউ আমাকে বাসায় থেকে বের হতেই দেখে নাই।কোন দিকে গিয়েছি তা দেখলেও তো গিয়ে খোজাখুজি করত।তারা তাও খোজাখুজি করতেছে। এদিকে আমি ঘুম থেকে উঠে দেখি ঘরে কেউ নাই বাইরে থেকে তালা দেওয়া।জানলা দিয়ে পাশের বাসার আন্টিকে ডাক দিলাম। আন্টি:তুমি বাসায় আসছ কখন? আমিঃআমিতো বাসাতেই আমি আবার কই গেলাম!আর আম্মু কোথায় গেছে জানেন? আন্টি:তোমার আম্মুতো তোমাকে খুজতে গেছে,তুমি ছিলা কই? আমিঃঘরেই তো আছি দেখেন না আমি ভিতরে বাইরে তালা দেওয়া। আন্টিঃতাহলে তোমার জুতা বোরকা কই? আমিঃবোরকা ভিজাইছি যে ধুই নাই আর জুতা.. খুজে দেখি ময়লার বালতিটে। আন্টিঃতুমি কই ছিলা?তুমি তো রুমে বা ওয়াসরুমে ছাদেও তো ছিলা না। আমিঃখাটের নিচে! আন্টিঃখাটের নিচে কি করছিলা? আমিঃআপনি বুজবেন না আন্টিঃআম্মুকে কল আপা মেয়েকে ঘরে তালা মেরে রেখে বাইরে কই খুজছেন ও তো ঘরেই।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৫৩৭ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • TARiN
    Golpobuzz ২ বছর, ৭ মাস পুর্বে
    laugh gj