বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

♥প্রেম যমুনায়- মাঝি ও আমি♥পর্ব-৭♥

"উপন্যাস" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান মোঃ আনিছুর রহমান লিখন (০ পয়েন্ট)

X লেখকঃ মোঃ আনিছুর রহমান ( নিজ ) প্রকাশনাঃ হ্যামক ট্যুরিজম বিডি শ্রেণীঃ উপন্যাস প্রকাশকালঃ ২০১০ ♥♥♥♥♥♥♥♥♥♥ ♥পর্ব-৭♥ এটা কি হবার ছিল? সাগরের উপর বজ্রপাত হলো ভালবাসার তীক্ষ্ণ ছুরির। সাগরের বুকে যত জল ছিল তা দু'চোখ বেয়ে ছাপিয়ে পড়ল। কে যেন ছুরি দিয়ে সাগরের কলিজা কাটছে? সাগর আর সহ্য করতে পারছে না। এদিকে মাধবীর যাতে কিছু না হয় এই ভেবে উপস্থিত গ্রামবাসী সাগরকে মেরে রক্তাক্ত করে। কাটা ঘাঁয়ে নুনের ছিটার মতো সাগরের মনের সাথে দেহের ক্ষত সহ্য করতে না পেরে অজ্ঞান হয়ে যায়। জ্ঞান ফিরে দেখে সাগর একটি মাঝিদের আসরে শুয়ে আছে। তখন থেকে যমুনা নদীর তীরেই শুরু হলো তার মাঝির জীবন। মাঝি চলছে তো চলছেই, সাথে আমিও চলছি। পথ যেন আর ফুরাই না। সেই কবিতাটি বারবার মনে পড়ছে, " আর কত দেরি! পাব তারে আমি হায়! করছি স্মরণ তোমায়, তুমি তো মোর জীবনের চেয়েও দামী।" শরতের রাত। হাজারও তারার মেলা বসেছে দূরের আকাশে। তারাগুলি হাতছানি দিয়ে ডাকছে জোনাকিদের। জ্যোৎস্নালোকিত রাতে প্রতিফলিত আভা মৃদু মৃদু বাতাসের সাথে গান গাইছে। স্তব্ধ চারপাশ। সাগর মাঝির গল্পটা আমার মনটাকে নিবর আহাজারিতে আমাকে আনমনা করে তুলছে। হারিয়ে গিয়েছিলাম মাঝির ভালবাসর বিচ্ছেদ করুণ দুঃখের মাঝে। আজ আমি বুঝেছি যে জীবন মানে আনন্দ নয়, ট্রাজেডিও বটে। আজ মনে পড়ছে আমার জীবনের হৃদয় বিদারক স্মৃতিগুলো কথা যা এতদিন আড়াল করে রেখেছিলাম। সব স্মৃতিগুলো আমার চোখে ভেসে উঠল। ঝাপসা চোখ আর পারে না স্মৃতিগুলোকে আড়াল করতে। তাই তো যমুনা নদীতে মুখরিত হচ্ছে মাঝির জীবনের গল্প। " জীবন মাঝে ট্রাজেডি জীবন মানে আনন্দ, জীবন মানে সুখের প্রদীপ জীবনেই আছে সব বেদনার ছন্দ।" ♥♥♥♥♥♥♥♥♥♥ এরপর থেকে শুরু হবে আমার জীবনের গল্প। চলবে.......


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪৫৬ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • ESHRAT JAHAN
    Golpobuzz ৩ বছর, ৯ মাস পুর্বে
    নাইস gj

  • জাহিদ হোসাইন (জয়)
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    very nice