বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

আমরা কেনো ''ইনসানিয়াত বিপ্লব'' করবো?

"ভিন্ন খবর" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Saiful (০ পয়েন্ট)

X আমরা কেন ইনসানিয়াত করব হজরত আল্লামা ইমাম হায়াতের সাম্প্রতিক বক্তব্য থেকে ================================== ১/ আমি আমাকে ভালোবাসি তাই ইনসানিয়াত করি। ইনসানিয়াত না থাকলে আমি আমার জীবনের মালিকানা অধিকার স্বাধীনতা হারাব ও আদর্শ মতপথ নিয়ে চলতে পারবনা অন্যরা হরণ করে ফেলবে। ২/ আমি আমার ধর্মকে বা দ্বীনকে ভালোবাসি সেজন্য আমার দ্বীনকে রক্ষায় ইনসানিয়াত করি ইনসানিয়াত না থাকলে আমার দ্বীন ধর্ম উৎখাত হয়ে যাবে। ৩/ আমি রাষ্ট্রকে ভালোবাসি তাই ইনসানিয়াত করি। ইনসানিয়াত না থাকলে রাষ্ট্র একক গোষ্ঠীর হয়ে যাবে। রাষ্ট্রের ধনসম্পদ লুট করবে, খুন জুলুম অত্যাচার নিপীড়ন করবে, আমার বিশ্বাস আদর্শ নিষিদ্ধ করে তার মতবাদ রাষ্ট্রের উপর চাপিয়ে দিবে। রাষ্ট্রকে কারাগার কসাইখানায় পরিণত করবে। ৪/ আমি মানবতাকে ভালোবাসি, আমি খুন গুম ধর্ষণ জুলুম সন্ত্রাস অন্যায় অবিচার শোষণ নিপীড়ন বৈষম্য দারিদ্র্য স্বৈরদস্যুতন্ত্রকে ঘৃনা করি, তাই বিশ্ব মানবতাকে রক্ষায় এবং সব মানুষের অধিকার নিরাপত্তা স্বাধীনতা প্রতিষ্ঠায়- সৃষ্টির সেবাই স্রস্টার আরাধনা হিসেবে আমি ইনসানিয়াত বিপ্লব করি। ৫/ আমি সত্যকে ভালোবাসি তাই আমি খেলাফতে ইনসানিয়াত তথা একক গোষ্ঠীর স্বৈরদস্যুতামুক্ত অসাম্প্রদায়িক ও সর্বজনীন মানবতার রাষ্ট্র ও মানবতার বিশ্ব গড়ে তোলার লক্ষ্যে বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের সাধনা করি, কারন একমাত্র খেলাফতে ইনসানিয়াত কায়েম হলেই সত্য ও জ্ঞানেরমুক্ত প্রবাহ জারি থাকবে, কেউ রাষ্ট্রক্ষমতার অপব্যবহার করে জবরদস্তি মিথ্যা চাপিয়ে দিতে পারবে না এবং সত্যকে নিষিদ্ধ করতে পারবে না । আমার প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সব মানুষের জন্য অধিকার নিরাপত্তা স্বাধীনতা মর্যাদা এবং জীবনের আত্ম মালিকানা ও প্রতিটি মানুষের জন্য দুনিয়ার মালিকানা ও কর্তৃত্ব এবং সকল সম্পদের যে মালিকানা দান করেছেন তা সবাই পাওয়ার জন্য ও পৌঁছানোর জন্য খেলাফতে ইনসানিয়াত ছাড়া কোনো উপায় নেই । রাব্বিল আলামীনের বান্দা হিসেবে রাহমাতাল্লিল আলামীন সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের রহমতের ধারক হিসেবে ইনসানিয়াত ও আমি একাকার বিষয়। ইনসানিয়াত তাই দয়াময় আল্লাহতাআলা ও তাঁর মাহবুব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের প্রেম ও আপনত্বের অবিচ্ছেদ্য বিষয় । সব মানুষ ও সব সৃষ্টিকে ভালোবাসা ও কল্যাণ সাধনা দয়াময় আল্লাহতাআলা ও তাঁর মাহবুব সাল্লাল্লাহু আলাইহি সাল্লামের প্রেম ও নৈকট্য সাধনার ই অংশ । ----পরম শ্রদ্ধেয় Allama Raihan Rahbar (সেক্রেটারি জেনারেল অব ওয়ার্ড হিউমিনিটি রেবুলেশন বা বিশ্ব ইনসানিয়াত বিপ্লব)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২৭৫ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Saiful
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    হুম

  • Robin Hasan [Mahin]
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    Wwwwweeellllcoooome

  • Saiful
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    ধন্যবাদ ভাই।

  • Mofizul
    Golpobuzz ৩ বছর, ৯ মাস পুর্বে
    অনেক সুন্দর gj….....

  • Robin Hasan [Mahin]
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    wow