বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

জাহান্নাম সম্পর্কে কিছু কুরআনের আয়াত

"ইসলামিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Mahin (০ পয়েন্ট)

X আসসলামু আলাইকুমwave।বিসমিল্লাহির রাহমানির রাহিম। ১.জাহান্নাম দেখা মাত্রই কাফেরদের চেহারা মলিন হয়ে যাবে।(সূরা ইউনুস-২৭)---------------------------------২.জাহান্নামীরা শাস্তি ভোগ করতে অতিষ্ঠ হয়ে মরণ কামনা করবে কিন্তু তাদের মরণ হবেনা।(সূরা ফুরকান-১৩)....................................৩.জাহান্নামীদের খাওয়ার জন্য দেওয়া হবে কাঁটাযুক্ত যাক্কুম ও দুর্গন্ধ গাছের ফল।(সূরা-দোখান-৪৩)~~~~~~~~~~~~~৪.জাহান্নামীদের শরীর থেকে বের হওয়া রক্ত,কফ এবং গরম পানি হবে তাদের খাদ্য।(সূরা ইবরাহিম:১৬-১৭) ৫.জাহান্নামীদের জন্য রয়েছে আগুনের ছাতা ও বিছানা।(সূরা যুমার:১৬),,,,,,,,,,. ,,., ৬.জাহান্নামীদের গলায় আগুনের বেড়ি থাকবে।(সূরা হাক্ক-৩০)""",,;';"".৭.জাহান্নামীদের পায়ে ভয়ানক ভারী বেড়ি থাকবে।(সূরা মুজাম্মিল:১২)***.**;****;*৮.জাহান্নামীদের বিষাক্ত গরম হাওয়া ও বিষাক্ত ধোঁয়ার মাধ্যমে শাস্তি দেওয়া হবে।(সূরা ওয়াক্কিয়াহ:৪১-৪৪)++++,............................৯.জাহান্নামীদের সাউদ নামী আগুনের পাহাড়ে আরোহণের মাধ্যমে শাস্তি দেওয়া হবে।(সূরা মুদ্দাসসির:১৭)...১০.লৌহিনির্মিত হাতুড়ি ও গুর্জ দিয়ে জাহান্নামীদের আঘাত করা হবে।[সংগূহিত].........


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪৫১ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Robin Hasan [Mahin]
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    ধন্যবাদ!