বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

লিচু গাছের ভূত

"ভূতুড়ে অভিজ্ঞতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Toumi (০ পয়েন্ট)

X বাবার চাকরি সূত্রে ছোটো থেকেই বাহিরে থাকতাম।গ্রামের বাড়িতে খুব বেশি যাওয়া হয় না।তবে গ্রামের বাড়ি গিয়ে আমার একটি ভুতুড়ে অভিজ্ঞতা আছে।আমার বয়স যখন ৬ অথবা ৭ ছিল তখন বাবার ছুটি হওয়াতে বাড়ি গিয়েছিলাম।আমাদের বাড়ির পাশের বাড়ি অর্থাৎ খুব কাছের প্রতিবেশী পরিবারের সাথে খুব ভালো সম্পর্ক আমাদের, তাই বাড়ি গেলে তাদের বাড়িতে ও যেতাম।সেইবার গিয়ে যতদূর মনে পরে বেশ কিছু দিন ছিলাম বাড়িতে।গ্রামীণ এলাকায় লোকজন হয়তো একটু তাড়াতাড়ি ঘুমিয়ে পরে তাই ৮ টা ৯ টা তেই স্তব্ধ হয়ে যায় চারপাশ।তবে কুকুরের বিকট শব্দে ডাক শোনা যায় মাঝে মধ‍্যে।গ্রামের প্রায় প্রতিটি বাড়িতেই প্রচুর গাছপালা থাকে।আমাদের বাড়ি এবং তাঁর পাশের বাড়িতেও গাছপালা ছিল অনেক।কিছু ভুতুড়ে গাছ ছিল তেঁতুল গাছ,বাঁশ গাছ আর লিচু গাছের মতো(এখনো আছেgj) একদিন রাতে পাশের বাড়িতে গিয়েছিলাম একাই।ছোটো বেলায় ভূতে ভয় পেতাম না অথবা ঐ মুহূর্তে ভূতের কথা মনেই আসেনি।লোডশেডিং এর কারনে চারদিকে অন্ধকার ছিল।ঐ বাড়িতে ও অন্ধকার ছিল আর তাদের ঘরের দরজা বন্ধ ছিল।আমি দরজা থেকে একটু দূরে দাঁড়িয়ে ঐ বাড়ির ফুফুকে ডাকছিলাম।অনেকবার ডাকার পরেও কেউ সাড়া দিলো না।সেখান থেকে চলে আসব ঠিক সেই মুহূর্তেই।বাড়ির উঠানের লিচু গাছটার কাছে কেউ দাঁড়িয়ে আছে মনে হলো।আমি ভেবেছিলাম বাড়ির কেউ হয়তো,তাই বললাম ওখানে কে।কোনো উত্তর দিলো না।কয়েকবার জানতে চাওয়ার পরেও বললো না কিছু, কিন্তু মনে হচ্ছিলো সে আমার দিকে এগিয়ে আসছে তখন একটু ভয় ভয় লাগলো।খুব কাছেই যখন চলে আসছে মনে হলো আমি দৌড়ে বাড়ি চলে আসলাম।সেদিন আর কাউকে কিছু বলিনি।তবে পরের দিন ঐ বাড়ির ফুফুকে জিজ্ঞাসা করলাম আগের দিন রাতে তারা কোথায় ছিল ঐ সময়।ফুফু বললো আমি তো ঘরেই কোরআন পড়তেছিলাম আর ফুফু ছাড়া ঐ দিন নাকি বাড়িতে অন্য কেউ ছিলো না। ফুফুকে আর আমার ভয় পাওয়ার কথা জানাইনি এমনকি অন্য কাউকেই বলিনি ঐ দিনের কথা।অনেক বছর পরে বলেছিলাম বাবা মাকে।ঐ লিচু গাছটাতে নাকি অনেকেই কিছু একটা অনুভব করেছে তবে ঐ গাছটি এখন আর নেই gj এখনো জানিনা সেইদিন আসলে কি দেখেছিলাম তবে ভয় পেয়েছিলাম ভীষণ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৭১৯ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • মাহিন
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    স্বাগতম

  • Toumi
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    ধন্যবাদ মাহিন ভাইয়া

  • মাহিন
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    ভালো লাগলো

  • Toumi
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    হুম পেয়েছিলাম

  • তানিম
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    আয়াতুল কুরসি পড়ে বুকে ফু দিলাম! সত্য নাকি ঘটনাটি!!

  • হৃদয়
    GJ Writer ৩ বছর, ৯ মাস পুর্বে
    তাহলে তো অনেক ভয় পেয়েছিলে

  • Toumi
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    ধন্যবাদ ছোট্ট ভাইয়া

  • মোহাম্মদ মফিজুল হোসেন
    Golpobuzz ৩ বছর, ৯ মাস পুর্বে
    দারুণ gjgj

  • Toumi
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    হুম সত্য

  • হৃদয়
    GJ Writer ৩ বছর, ৯ মাস পুর্বে
    হয়তো কোনো পাগলও এগিয়ে আসতে পারে।তবে সবাই যদি দেখে থাকে তাহলে তো ভয় পাওয়ার মতোইgjgjgj

  • হৃদয়
    GJ Writer ৩ বছর, ৯ মাস পুর্বে
    ঘটনা সত্য???