বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

"একটি ফ্রিকেট খেলার কমেন্টারি"

"মজার গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Mehedi Hasan Prova (০ পয়েন্ট)

X আমি বিখ্যাত কমেন্টার বিশিষ্ট VVIP জনাব মেহেদী হাসান প্রভা। আমি ক্রিকেট, ফুটবল, বেসবল, বাস্কেটবল, হ্যান্ডবল, ভলিবল, টেনিসবল, কাঠের বল, বিচবল, ব্যাট-বল, সাদা বল, কালো বল, লাল বল, গোলাপী বল.........সব ধরনের বলের খেলার কমেন্টারি করে থাকি। আজকে আমি ফ্রিকেট খেলার কমেন্টারি করবো। ফ্রিকেট খেলা চেনেন না? আরে ক্রিকেট আর ফুটবল খেলা একসাথে মিলেমিশে ফ্রিকেট। তো শুরু করছি আজকের কমেন্টারি। ************************* আজকের খেলায় দল আছে দুইটি। (-ওরে পাগল, সবসময় তো দুইটা দলের মধ্যেই খেলা হয়। --এই ক্যামেরাম্যান, চুপ থাকো।) দল দুইটা আমাদের সবার পরিচিত। বার্সেলোনা এবং ইন্ডিয়া। এই আইপিএলের গান বাজাও। প্যা প্যা প্যা প্যা প্যা প্যা প্যা প্যা প্যাএএএ....... টস হচ্ছে। টিক।(কয়েন ছোড়ার শব্দ) বার্সেলোনার অধিনায়ক ক্রিস্চিয়ানো রোনালদো কয়েন ছুড়লেন। ইন্ডিয়ার অধিনায়ক কমলাপুর রেলস্টেশনের কুলি সমিতির প্রধান জনাব বিরাট বড় কুলি আই মিন বিরাট কোহলি বললেন, "কুকুর আর বান্দরের লেজ।" কয়েন মাটিতে পড়ার পর দেখা গেল টেইল আসলো। সরি কুকুর আর বান্দরের লেজ আসলো। অর্থাৎ ইন্ডিয়া উইনার। টসে, ভাই, টসে। টসে উইনার। খেলা তো শুরু হয় নাই। -কুলি ভাই! আপনি তো টসে জিতেছেন। আপনার অনুভূতি কী?(মাইক নিয়ে যে দাঁড়িয়ে থাকে) --এই বিজয় সমগ্র ক্রিকেট প্রেমির। সমগ্র ইন্ডিয়ার। সমগ্র মানুষের। সমগ্র.........(কুলি ভাই) -ওরে বলদ, তুই তো খালি টসে জিতছস। খেলা এখনও বাকি আছে। --মানে? খেলা শেষ হয় নাই? -না। আচ্ছা ভাই এটা বল যে তুই বান্দর আর কুকুরের লেজ নিছস ক্যান? --ভাই দেখেন। আমি খেলার মাঝখানে জিহ্বা বের করে ছবি তোলার পোজ দেই। জিহ্বা কে বের করে? কুকুর। আর মাঝে মাঝে খেলার মাঝখানে অনেক লাফাই। বেশি লাফালাফি করে কে? বানর মানে বান্দর। তো ভাই এটাই হইলো ওগো লেজ নিয়া টানাটানির কারণ। -রোনালদো ভাই, হারার পর আপনার অনুভূতি কী? ---আমি টসে হারছি তো কী হয়েছে। আমি কিন্তু এইচএসসিতে গোল্ডেন পাইছি।(রোনালদো ভাই) -আপনি গোল্ডেন পাইছেন!! যান আপনি খেলায় উইনার! --এই এটা কী? না না, খেলা হইতে হবে।(কুলি ভাই) -আরে কুলি। শোন, রোনালদো পোলাটায় গোল্ডেন পাইছে। তুই তো ফোর পয়েন্ট পাইছোস....... ---থাক ভাই। আমি খেলতে চাই। দেখি কে জিতে? খেলা হবে!(রোনালদো ভাই) --হু খেলা হবে!(কুলি ভাই) -আচ্ছা, রোনালদো ভাই যখন বলতেছেন তো......খেলা হবে! ************************* খেলা শুরু। আম্পায়ার হচ্ছেন আম চোর দরজা ভাই ওরফে দার ভাই ওরফে আলিম দার ভাই। ইন্ডিয়া প্রথমে গোলপোস্টে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। ব্যাট হাতে ওপেনিংয়ে নেমেছেন বেয়াদব সুরেশ যাদব, সাথে নন স্ট্রাইকিংয়ে আছেন গরিবের হিরো ধোনি ভাই। বার্সেলোনার পক্ষ থেকে প্রথমে বোলিং করছেন লেগ স্পিনার লিওনেল মেসি। মেসি পায়ের আঙুল দিয়ে প্রথমে বলটা একটু আস্তে করে সামনে ঠেলে দিয়ে খেলা শুরু করলেন। আস্তে আস্তে বল গোলপোস্টের সামনে দাঁড়ানো বেয়াদব ভাইয়ের কাছে নিয়ে গেলেন। আর মারলেন একটা কিক। কিন্তু না। গোল হয়নি। যাদব ভাই বেয়াদবের মতো বাবার বয়সের ফুটবলটাকে ক্রিকেট ব্যাট দিয়ে সজোরে মারায় সেটা উড়ে গেল মাঠের বাইরে। আম্পায়ার দার ভাই দুই হাত তুলে নিজের বগল দেখিয়ে দিলেন। মানে এটা একটা ছক্কা, ইন্ডিয়ার হওয়ার কথা ফক্কা। মেসি ভাই প্রথমেই ধরা খেলেন। এবার দুই নাম্বার বলে মেসি ভাই তার বিখ্যাত পেস বোলিংয়ে গুগলি মারলেন। আর এটা কি! এটা কি! এটা কি হলো!(-এত চিল্লাইস না। কমেন্টারি কর।) যাদব ভাই আগের মতো বেয়াদবি করতে গিয়ে তার তিনটা স্টাম্পই হারিয়ে বসলেন। মানে হলো গোওওওওওওওওওওওওল। বার্সেলোনার এক গোল। দার ভাই এক আঙুল তুলে দিলেন। মানে এক গোল আর এক উইকেট আর একজন আউট। এবার স্ট্রাইকিংয়ে আসলেন গরিবের হিরো ধোনি ভাই। আর নন স্ট্রাইকিংয়ে আসলেন ক্রিশ ভাই। ক্রিস গেইল না, এইটা ইন্ডিয়ার সুপার হিরো, হিরো আলমের ছোট ভাইয়ের একমাত্র বউয়ের একমাত্র ছোট বোনের একমাত্র দুলাভাইয়ের একমাত্র শশুরের একমাত্র গার্লফ্রেন্ডের একমাত্র মেয়ের একমাত্র নাতির একমাত্র বন্ধুর একমাত্র দাদার একমাত্র নানার একমাত্র ছোটবেলায় মেলায় হারিয়ে যাওয়া ভাইয়ের একমাত্র ছেলের একমাত্র মেয়ের একমাত্র বান্ধবীর একমাত্র দুলাভাই, সুপার হিরো ক্রিশ। মেসি ভাইকে এবার ধরে মার নে মার নেইমার ভাই এসে বললেন, "ভাই, আমারে একখান বল করতে দেন।" তাই মেসি ভাই নেইমারের হাতে বল তুলে দিলেন। নেইমার বলটা নিয়েই প্রথমে হেড দিতে লাগলো। এটা দেখে ধোনি ভাইয়ের মাথাব্যাথা শুরু হয়ে গেল। উনি খেলা থেকে বাদ হয়ে গেলেন। তাই ক্রিশ ভাই নাচতে নাচতে ব্যাট হাতে নেন। আর ওই পাড়ে সখিনার গার্লফ্রেন্ড আনুশকা আন্টির জামাই কুলি ভাই কুলকুচি করতে করতে দাঁড়িয়ে গেলেন। কিন্তু ক্রিশ ভাই প্রথম বলেই ব্যাট দিয়ে একটি আত্মঘাতী ছক্কা আই মিন আত্মঘাতী গোল করে বসেন। দার ভাই আবারো নিজের বগল দেখিয়ে দিলেন। মানে এটা একটা ছক্কা। তবে এবার ছক্কা হয়েছে বার্সার। ক্রিশ ভাইয়ের এমন পারফরম্যান্স দেখে চায়ের দোকানে ঝড় উঠেছে। ক্রিশ ভাইয়ের সব ছবি ব্যান করারও দাবি তোলা হয়েছে। আম্পায়ার ক্রিশ ভাইকে আউট দিয়ে দিয়েছেন। কুলি ভাই এখনো কুলকুচি নিয়ে পড়ে রয়েছেন। মুখের পানি তিনি দার ভাইয়ের প্যান্টের ভেতরে ঢেলে দেন। এতে ক্ষিপ্ত হয়ে দার ভাই ইন্ডিয়াকে ছয়টি লাল কার্ড দেখালেন। মানে ইন্ডিয়ার ছয়জন ছ্যাকা খেয়ে ব্যাকা হয়েছে। আই মিন আউট হয়েছে। ইন্ডিয়ার আর মাত্র একজন প্লেয়ার বাকি। নাম লগান ছবিতে ব্যাটিং করে বিখ্যাত হওয়া খান বংশের অন্যতম রত্ন জনাব আমীর খান। কিন্তু তিনি কী খান তা আমরা আজও জানতে পারি নি। খান ভাই নেমেই নেইমারকে ধরে মার লাগালেন। নেইমার বাচ্চা ছেলেটা ব্যাথায় কাতরাচ্ছে। রোনালদোকে তিনি রোনালদোর গার্লফ্রেন্ডের বাসায় পাঠিয়ে দিলেন। সুয়ারেজ ভাইকে পাঠালেন বাংলাদেশের ড্রেন পরিষ্কার করতে। শালা ভাই আরে কী বলি সালাহ ভাইকে তার একমাত্র বউয়ের একমাত্র বোন মানে একমাত্র শালীর কাছে পাঠালেন। এখন শুধুমাত্র মেসি ভাই টিকে আছেন। মেসি ভাই তার বিখ্যাত মোস্তাফিজ ভাইয়ের কাছ থেকে নকল করা কাটিং ইউজ করলেন লেগস্পিনে। এতে আমির ভাই তার বাম হাত দিয়ে ব্যাট ধরে, ডান পা দুই ফুট পেছনে নিয়ে, বাম পা তিন হাত সামনে নিয়ে যখনই বসলেন ঠিক তখনই............ঠিক তখনই..............ঠিক তখনই বৃষ্টি শুরু হলো। আর পা এত দূরে দূরে রাখার জন্য খান সাহেবের মানে আমির খান সাহেবের প্যান্ট নিচে দিয়ে ছিঁড়ে গেল। আন্ডার প্যান্ট না পরার জন্য তার মান সম্মান বুড়িগঙ্গার জলে ডুবে মরতে গিয়েছে। ফলাফল: বৃষ্টির জন্য ম্যাচ পরিত্যক্ত। তবে যেহেতু রোনালদো ভাই গোল্ডেন পাইছে তাই বার্সেলোনা উইনার। ************************************************** বিশেষ দ্রষ্টব্য: Inspired By: রনি ভাই।(M.H.H.RONI) কাহিনী হচ্ছে রনি ভাইয়ের গল্পে কমেন্ট করেছিলাম। তখন রনি ভাই ম্যাচ পাতানোর কথা বললেন। তখন এরকমই একটা কমেন্ট করেছিলাম। এত কষ্ট করে পড়ার জন্য কোন ধন্যবাদ নেই। ধন্যবাদ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬৪৭ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • DL Mahmud Hossen
    Golpobuzz ৩ বছর, ৭ মাস পুর্বে
    ধপাস! gj

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ওওওওও আচ্ছা। এবার চিনেছি সুস্মিতা।✌️✌️✌️

  • Sushmita
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    এরা তো ফান্দে পড়িয়া বগা কান্দে রে মুভির নায়ক নায়িকা gj

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    এরা কারা??? সুস্মিতা।

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    সাবিরা আইসক্রিম খাও।icecreamicecream:icecreamb

  • Sushmita
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    শ্রাবন্তী আর সহমের গান gj

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    কি জানো সুস্মিতা?

  • Lutfun Nahar (Sabira)
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ওয়াকyucky...লাগবে না কোকাকোলা।।মিরিন্ডা এনে দেন তাহলেgj

  • Sushmita
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    আমি জানি

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    সাবিরার জন্যে, "যতই বল আমায় কোকাকোলা, আহা বোকাভোলা, হায়রে কোকাকোলা, কাল হবি তুই আমার চাচাছোলা"-কে জানে কার গান

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    এ মনু, কিতা কও? (-নার্স ২২ নাম্বার ড্রয়ার থেকে এক চামচ ইউরিন ফাহাদকে খাইয়ে দাও তো। ফাহাদ ভাই চোখে ঝাপসা দেখে।gjgjgjgjgj।)

  • PRINCE FAHAD
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    আমি তোমারে 7UPদিলাম ডুব দাও gj

  • Lutfun Nahar (Sabira)
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ওরে কেউ আমাকে এক চামচ কোকাকোলা এনে দে ডুবে মরিlaugh

  • PRINCE FAHAD
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    কি কন মিয়া মোর হেশার ওঠে চোখে ঝাপসা দেহি

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ইশিকা আপু, আপনি আমার সখিনাকে অপমান করেছেন। মেয়ে বলে কি তার গার্লফ্রেন্ড থাকতে পারে না। সখিনাআআআআআআআআআ

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    আমিও পারি সামিরrasrasras। আর মানসম্মান পানিতে না বুড়িগঙ্গার পানিতে গিয়েছেgjgjgjgj।......................... ফাহাদ ভাই মানে রাজকুমার ভাই, আন্নের হেশার উঠছে ইয়ানো আঁই কি কইত্তাম হারি। তানিম ভাই কইছে আঁর এই কমেন্টারি হড়ি হেশারের রুগির রোগ ভালা হই যাইবো।gjgjgjgjgj

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    সমস্যা নেই তুবা। তোমার হার্ট অ্যাটাক হলে কোনো সমস্যা নেই। আমার একটা হার্টের দোকান আছে।cool

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    হাসা লাগবে না ফাবিহা আপু। কাঁদতে শুরু করে দেন। weepweep............ যত হাসি তত কান্না, বলে গেছেন রাম শর্মা।gjgj

  • মোহাম্মদ মফিজুল হোসেন
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    না থাক যারা মবে রাখেনা তাদের বুকে যাবনাweepআজআমার এমনিতেই মন ভালো নাইweep যাইহোক আপনার গল্প আপনার ইচ্ছা আমি আর কি বলবweepবাই ✋

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    রামিশা এটা লাউ খিচুড়ি না, এটা জগাখিচুড়ি........

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    মফিজুল

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    weepweepweep ভাই মেরা। আয়, বুকে আয়।

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    সিয়াম দ্যা বিল গেটস, কেউ তোমাকে ধরবে না........ধপাস।sleep

  • মোহাম্মদ মফিজুল হোসেন
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    স্বাগতম আপনাকেweep এরকম গল্প থেকে ধন্যবাদ পাওয়া বড়ই কঠিন তাও দিছেন এটাই শুকরিয়া পরে তো আর মনে রাখবেন না weep

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ধন্যবাদ নাই মফিজুল। ধন্যবাদcool

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    জোকসটা কী পুস্পিতা?cool

  • Sushmita
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    weep

  • মোহাম্মদ মফিজুল হোসেন
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    ভালো হয়েছে weep

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    চা নাও ইসরাত।☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕☕

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    আমিও কান্না করতে পারি সুস্মিতা।gjgjgjgjgj

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    সখিনা, জরিনা, শেফালি......... ও সরিgjgj....... সুস্মিতা, ইসরাত, পুস্পিতা, মেহেদী ভাই(আপনি আমার নাম চুরি করেছেনgj), সিয়াম দ্যা বিল গেটস, রামিশা(grin), ফাবিহা আপু, তুবা খুকি, সুহা আপু(ওয়ালাইকুম আসসালাম), সামির খোকা, রাজকুমার ফাহাদ ভাই কারো জন্যে কোনো ধন্যবাদ নাই। ধন্যবাদ।cool

  • ইশিকা ইশু
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    gj এই ছ‍্যামড়া মেহেদি কি কয়! সখিনা তো মাইয়া ও গার্লফ্েন্ড অনুশকা হয় কেমনে!! yucky কথাটা মেবি এমনে হবে ""সখিনার জামাই'র গার্লফ্রেন্ড অনুশকা আন্টির জামাই কুলি সাহেব"" gj কনফিউজড করে দেয় এরা!!!

  • PRINCE FAHAD
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    laugh I am speak lessকেউ আমরে মইরালা এই কমেন্টিরি পইরা মোর হেশার উইঠা গেছেgj

  • ♥♥Samir♥♥
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ধন্যবাদ লাগবে নাras , ,,,,,,,,,,তবে মান্সম্মান পানিতে গেলোgj

  • Shuha
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    Assalamu alikum to all

  • Tuba
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ও মাম্মিইইই এটা কি ছিলো???gj,,,ভাভাগো ভাভা এক্টুর জন্য আমার হার্টএটাক হয়নি!!!!

  • Fabiha tasnim
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    আর হাসতে পারছি না gjgj

  • রামিশা নূর রাওহা
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ওরে আল্লাহ!! আমার মাথা ঠিক আছে তো!! ফুটবল আর ক্রিকেট একসাথে মিশিয়ে লাউ খিচুড়ি বানিয়ে ফেলেছে!!grin grin grin

  • SIAM The Deadman☠
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ও ওরে কেউ মোরে ধর,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,ধপাসsleep

  • মেহেদী হাছান (ইভন)
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    দধথথথয

  • Puspita
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    এটা পড়ে দুই মাতাল জোকসটা মনে আসছেgj

  • ⭐☕☕ EHSRAT JAHAN ☕☕⭐
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    ভালো লাগলো gj

  • Sushmita
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    gj

  • Mr.Mahin
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ওওও তাই

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    icecreamicecream আমার কাছে দুইটা আছে, মাহিন ভাই।

  • Mr.Mahin
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    icecream

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    আশির্বাদ কবুল হ্যায়, তানিম ভাই।❤️❤️❤️

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ও ফারহান, এটা লেখার সময় আমার নিজেরও মাথা ঘুরছিল। মানে মাথা ব্যাথা করছিলgjgjgj।..........ইশিকা আপু, খেলা দেখার দরকার নেই। খালি মনে রাখবেন ক্রিকেট খেলায় গোলপোস্ট বলে কিছু নেই, আর ফুটবল খেলায় ছক্কা বলে কিছু নেইgj। সখিনা আমার...... আর আনুশকা আন্টি হইলেন কুলি মানে বিরাট কোহলি চাচার বউ মানে চাচী।cool। আনুশকা শর্মা.....ওওও শর্মা খেতে মজাই লাগে।gjgjgjgj

  • তানিম
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    আমি চাই জগদ্বিখ্যাত হও!! শুভ কামনা বৎস!!!

  • ইশিকা ইশু
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    মাথায় ডুকেনি কিছু!! খেলা দেখিনা তাই হয়ত! gj তবে মজা পেলাম কিছুনা! + একটা ব‍্যাপার বুঝিনি! ""সখিনার গার্লফ্রেন্ড অনুশকা আন্টি" gj এটা কেমনে কি!!

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    তানিম ভাই, ইহা একটি জগাখিচুড়িমার্কা কমেন্টারি। তাই ইহা পড়িয়া যদি হ্রেশারের রুগি মানে প্রেশারের রুগি যদি আরোগ্য লাভ করিয়া থাকে, তাহা হইলে আমি জগদ্বিখ্যাত হইয়া যাবো। (-আম্মু, আমি প্রেশারের ঔষধ আবিষ্কার করেছি। আর খবরদার পুরান ডায়ালগ দিবা না। --.......... -কী হলো আম্মু? কিছু বলো। --আম্মুকে আম্মুর মতো থাকতে দাও, আম্মু নিজেওতো হাই প্রেশারের রুগি। যার জন্য আম্মু গল্প পড়ছি, সুস্থ হওয়ার জন্য.......)

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    না রনি ভাই না। এ হতে পারে না। আপনি খান বংশের রত্নকে ফেল্টুস......উপস সরি.....ফাল্তু বলতে পারেন না।weep

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    হ্যাইচ্চোহহহ! ওহহহ, এই নাও হৃদয় রুমাল।gjgjgj

  • Farhan
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    আমার মাথা ঘুরছে গল্প পড়ে!gj

  • তানিম
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    এমন গুরুচন্ডালী গল্প পড়ে আমি ঠাডাহত!! কোনো প্রেশারের রোগীকে এটা পড়তে দিলে, উনি মুহূর্তের মধ্যে পুরোপুরি সুস্থ!! যে অত্যাচার তুমি আমাদের করলা,এই কমেন্টারি দিয়া! তবে ভালো ছিলো!!!এমন জগাখিচুড়ি ধারাভাষ্যকার আমাদের দরকার আছে!! বেস্ট