বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

অল্প অল্প প্রেমের গল্প

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান MD.Belal Hosan (০ পয়েন্ট)

X - ওকে ফাইন। আমি রাজি আপনার প্রস্তাবে। আই লাভ ইউ টু। এখন কি করতে হবে আমাকে বলেন? আপনার হাত ধরে ঢ্যাং ঢ্যাং করে হাটতে হবে রাস্তায় রাস্তায়? - না । - তাহলে? পার্কে গিয়ে জাবর কাটার মতো বাদাম চিবুতে হবে বিকেলে? - উহু । - রিক্সায় বসে লোকালয়ে চুমু খেতে হবে আপনাকে? - মোটেওনা । - তো? গোপনে গোপনে আপনার খালি বাসায় গিয়ে ঢুকতে হবে? - ছিঃ ছিঃ এসব কি বলছো ! - তাহলে কি চাইটা কি আপনার আমার কাছে। কি করবেন আপনি আমাকে দিয়ে? - আসলে ওসব কিছুই করতে হবে না তোমাকে। চাওটা সামান্যই বলতে পারো..... শুধু মাঝে মাঝে নদীর তীরে দাড়িয়ে দমকা বাতাসে তোমার চুলের বাঁধন খুলে দিও যাতে করে তোমার মুখে এসে পড়া চঞ্চল চুল সাজানোর ছলে তোমার কপালে একটু আঙুলে ছোঁয়াতে পারি। দূর থেকে তোমাকে দেখে ভয়ে আঁধপোড়া সিগারেটটা ছুড়ে ফেলার সুযোগটুকু দিও। দীর্ঘ সময় অপেক্ষা করানোর অপরাধে তোমার সামনে অবাধ্য ছাত্রের মতো কানে ধরে দাড়িয়ে থেকে তোমার অভিমানকে মুচকি হাসিতে বদলে ফেলতে দিও। চলন্ত বাসে ক্লান্তিতে তোমার গভীর ঘুমাচ্ছন্নকালে তোমার পাশের সিটটায় বসে তোমার ঢলে পড়া মাথাটাকে আমার কাঁধে রাখার অধিকারটুকু দিও। বাসায় ফিরে তোমার অগোচরে তোমার ব্যাগে আমার লুকিয়ে রাখা নীলরঙা চুরীর অস্তিত্ব আবিষ্কার করতে পেরে "পাগল একটাহ!" বলে একটু হেসে নিও। এইতোহ! এটুকুই চাওয়া! আজ আসি তাহলে? কেমন? - এইযে শুনুন? - জি ?? - কাল থেকে আমাকে কিন্তু রোজ আমার বাসা পর্যন্ত এগিয়ে দিতে হবে।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৭৯২ জন


এ জাতীয় গল্প

→ অল্প প্রেমের গল্প
→ অল্প প্রেমের মিষ্টি গল্প
→ অল্প প্রেমের গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now