বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

"এখনও আমি অপেখা করছি তোমার জন্য!!!!" পর্ব-২

"ফ্যান্টাসি" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান আলশেফা রিন্তি (০ পয়েন্ট)

X then she call back him. then ashik recevie the call but his friend did not told him the thing... তারপর মেয়েটি বলল কি হয়েছে ফোন দিয়েছেন কেন? - ছেলে : এতদিন শুনেছি ছেলেরা মেয়েদের ফোন দেয়ে এখন দেখি ওল্টো হয়ে গেছে মেয়েরা ছেলেদের ফোন দেয়। - মেয়ে: আমি কই আপনাকে কল দিলাম আপনি আমাকে কল দিয়েছেন। এভাবে দুইজনের ঝগড়া হয়।। তারপর মেয়েটির খুব রাগ হয়। তারপর মেয়েটি তার বুন্ধুদের সব খুলে সব খুলে বলে এবং বুদ্ধি বের করে ছেলেটিকে কিভাবে সায়েস্তা করা যায়। এখন কেও কারোর নাম যানতোনা তাই বুঝতেই পারিনি আশিক আসলে আশিস আর সানজিদা মানে আইডিকার্ডে যে নামটি ছিল সে আসলে রুপা। পরে অনেকদিন পর রুপার বিয়ে ঠিক হয় কিন্তু রুপা আশিস কে ছাড়া অন্য কাওকে বিয়ে করবেনা। তাই রুপার বিয়েতে মত না থাকা স্বতেয় বিয়ে করছে। কিন্তু রুপার আরেক বান্ধবি নাম কান্তা ও আশিক কে ডেকে আনে ওর গায় হুলুদে কারণ ওরা দুজন দুজনকে কোনোদিন দেখেনি। তারপর হঠাৎ আশিক দেখতে পায় রুপার পিছনে লেখা রুপার গায়ে হুলুদ কিন্তু আশিক জানতোনা যে ওর নাম রুপা পরে দেখতে পেয়ে কান্তাকে সব খুলে বলে আর কান্তা রুপাকে সব বলে। তারপর রুপা ওর কাছে যাই।কিন্তু ওর বাবা নিজের মান সম্মানের কথা ভাবছিল তাই দুইজনের সমপর্ক মানতে চাচ্ছিলনা। যাই হোক রুপা ওর বাবার ওপুর দিয়ে কিছুই বলতে পারেনা তাই মেনে নেয়। তারপর বিয়ের ২ ঘন্টা আগে রুপার বাবা সব মেনে নেয় এবং রুপাকে অনুমতি দেয় আশিসয়ের কাছে যাওয়ার। তারপর রুপা যেয়ে দেখে যে আশিস বের হচ্ছে চলে যাওয়ার জন্য পরে রূপা ওকে জরিয়ে ধরে আর সব খুলে বলে♥♥♥। please comment me what do you feel when reading... এবং মাঝখানে ইংলিশ লেখার জন্য দুঃখিত মোবাইল সমস্যা হওয়ার জন্য।।।।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬৯৯ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • সাইম আরাফাত(হিমু)
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ক+্+ষ=ক্ষ

  • Rubaiya Islam
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    অপেক্ষা লেখার জন্য অপেক্ ষ লিখনে দেখবেন হবে। স্পেস টা বাদ দিবেন@ রিন্তি

  • আলশেফা রিন্তি
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    আসলে যুক্ত খ লিখতে সমস্যা হয়েছিল তাই।।

  • SHUVO SUTRADHAR
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    গল্পের নামটাই তো ভুল!