বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

Dangerous Lover

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Asif islam jibon (০ পয়েন্ট)

X Dangerous_Lover লেখক : আসিফ পর্ব: ৭ _________♥♥♥♥________ মেহেক: শুনছেন?( রিদকে) রিদ: হুম জান বলো,,,,,[লেপটপে তার মনোযোগ ] মেহেক: বলছি যে,,, এতো বড় বাসা,,,আমি একা দেখি রাখতে পারছি না,,,কোনো সার্ভেন্ট কি রাখা যায় না? রিদ: না,,, মেহেক: কিন্তু আমি একা যে পারছি না,,,,( অসহায় গলায়) রিদ: বললাম তো না,,,( রাগি গলায় ধমক দিয়ে) মেহেক কিছুটা ভয় পেয়ে গেল,,,,,,,রিদ বুঝতেও পারলো না সে কি করে ধমক দিলো,,,,,,,,কিছুটা নরমাল হয়ে গেল রিদ,,,,, সাথে সাথে সে সোফা থেকে উঠে মেহেকের কাছে গেল,,,,, রিদ:[ তার দুই হাত দিয়ে মেহেকের দুই গালে ধরলো] ওহ জান, আমরা এইখানে আর কয়েকদিন থাকবো,,, পরে এই খান থেকে ঢাকা চলে যাবো,,,,,,,, ওইখানে তোমার জন্য সার্ভেন্ট একটা না হাজারটা রাখবো,, ,, বাট ততদিন পর্যন্ত আমরা রোমেন্স করবো,,,, মেহেক: ( লজ্জা মাখা মুখে) হুমমম,,,,,, রিদ: হুম জান,,,,এখন চলো আমি তোমাকে কিচেনে হেল্প করি,,,,, মেহেক: আপনি কাজ করবেন?( অবাক হয়ে) রিদ: আমার বউকে আমি হেল্প করবো,,,, তোমার কোনো সমস্যা?? ( দুস্টামি হাসি দিয়ে) মেহেক: না তা নয়,,, রিদ: তো? মেহেক: না কিছু না রিদ: ওকে ,,কথা বারিয়ো না,,,, কিচেনে চলো,,,, মেহেক: হুম চলেন[ মুচকি হেসে ] রিদ আর মেহেক কিচেনে গেল,,,,,, রিদ:[ টেবিলে হেলে দাড়িয়ে] তো আমি কি করবো?? মেহেক: হুম,,,কি করবেন??( চিন্তা করতে লাগলো,,) রিদ: পানি ভয়েল করবো? কথাটা শুনার সাথে সাথে কিটকিট করে হেসে দিলো মেহেক রিদ : হাসার কি আছে?অদ্ভুত,,,,, পানি গরম করাও না অনেক বিগ ওয়ার্ক বুঝেছো?( মুখ ভেংচিয়ে) মেহেক : হ্যাঁ ঠিকি বলেছেন,,,অনেক বড় কাজ,,,,( মুখ চেপে হেসে) রিদ: এতো হাসবে না,,,, মেহেক: আচ্ছা বাবা সরি,,, রিদ: আই এম নট ইউর বাবা মেহেক( মুখ ভেংচিয়ে) মেহেক: আচ্ছা আচ্ছা,,,,,,, পানি আমি গরম করতে পারবো,,,,,আপনি অন্য কাজ করেন,,,, রিদ: কি করবো,,, খুজে তো পাচ্ছি না,,,,, মেহেক: এক কাজ করেন,,, আপনি পেয়াজ কাটেন,,,,, পেয়াজ কাটেন,,, রিদ: কিহহহহহহ? ( অবাক হয়ে চেঁচিয়ে) মেহেক; কি হলো?? ( অবাক হয়ে) রিদ: আর ইউ সিরিয়েস?( হা করে তাকিয়ে আছে,,,,) মেহেক: হ্যাঁ,,,,কেন??? রিদ: আমি পেয়াজ কাটবো,?? ( চোখ গুলা বড় বড় করে তাকিয়ে আছে,,,,মনে হয় কেউ তাকে এক বস্তা কাচা মরিচ খেতে বলেছে,) মেহেক রিদের অবস্থা দেখে হাসবে নাকি কাদবে বুঝছে না,,,,, মেহেক: কেন? কি হয়েছে?? রিদ : পেয়াজ কাটা মানে তো অনেক কষ্ট,, অশ্রুর গংগা বাহানো,,,,,, ( অসহায় গলায়) মেহেক: আচ্ছা,,,,, পেয়াজ করতে হবে না,,,[ কিটকিট করে হেসে] আপনি রুটি বানান,,,এটা পারবেন তো?? রিদ: হ্যাঁ ওভেয়েস্লি!,,,,,,পেয়াজ থেকে বেটার আছে,,,,,,,[ মুখ টাকে জানি কেমন করলো,,] মেহেক : আচ্ছা,,, আপনার সাথে আটা আর পানি আছে,,,,,আপনি রুটি বানান,,,আমি পেয়াজ কাটি রিদ: ওক্কে বস,,,,[ দুষ্টামি করে] মেহেক: হুম মায় ডিয়ার হাসবেন্ট( মুচিকি হেসে) মেহেক রিদের সাথে চেয়ারে বসে পেয়াজ কাটছে,,,রিদ অনেক গুলা আটা নিলো একটা প্লেটে,,,,,তখন আর চোখে মেহেককে দেখছে,,,, মেহেকgj পেয়াজ কাটতে কাটতে) উউমমমম,,,,,নিজের কাজ করেন,,,,,,আমাকে দেখে লাভ নাই,,, রিদ : আমি কোথায় তোমার দিকে তাকালাম?? আমি আমার কাজ করছি,,,( জিব্বায় কামোর দিয়ে) মেহেক: তাহলে তো ভালোই,,,,,,( হেসে) এইবার রিদ আটার মধ্যে অনেক গুলা পানি ঢেলে দিলো,,,,,,, পানি এতো বেশি দিসে যে,,,মনে হচ্ছে রুটি না,,,,ডাল রান্না করার জন্য পানি দিসে,,,, আটা তো দেখাই যাচ্ছে না,, রিদ চিন্তায় পরে গেল রিদ: এরে,,,,এটা কি করেছি?? পানি এতো বেশি দেওয়ার কি দরকার ছিলো??এখন কি করবো??? শিট,,,,( মনে মনে) মেহেক আর চোখে সব দেখছে আর মুচকি মুচকি হাসতেছে,,,,, মেহেক: ( রিদের দিকে না তাকিয়ে) কারো কি হেল্প লাগবে?? রিদ: জ্বী না,,,,আমি পানি,, মেহেক: ওহহ,,,আমি ভেবেছি হেল্প লাগবে,,,, রিদ: না,,, আমি পারি সব,,,,( আটার মধ্যে থুক্কু আটার পানর মধ্যে হাত রাউন্ড রাউন্ড খেলছে রিদ,,,বুঝতেছে না কি করবে,,,,) মেহেক: আপনি এই আটার পানির মধ্যে আবার আটা দিন,,,তাহলে ঠিক হয়ে যাবে,,,, রিদ: আরেহ,,,,তোমাকে বলতে কে বলেছে??? আমি তো জানি,,,এখনি করতেছিলাম ( ভাব দেখিয়ে) মেহেক: ওওওও,,,,,তাই নাকি,,,,( হেসে হেসে) রিদ: ইয়া,,,,( বাকা হাসি দিয়ে) রিদ এইবার আটার পানির মধ্যে আরো আটা দিলো,,,, বেচারার চুল গুলা কপালে এসে পরছে,,, কি কিউট না লাগছে,,,,উফফফফফ,,,,, রিদ তার হাত দিয়ে চুল গুলা সরালো। তার; খেয়ালি নেই যে তার হাতে আটা লেগে আছে। হাত দিয়ে চুল সরানোর সময়।অনেক গুলা আটা তার কপালে লেগে গেল,,,,এখন রিদ এত গুলা আটা দিয়েছে যে,,,এখন আটা গুলা অনেক শক্ত হয়ে গিয়েছে,,,,রিদের মাথা এখন ডুকছে না কি করবে,,,,,এখন সে আবার পানি দিয়ে দিসে আটার মধ্যে,,,,বাট আগের মতো গংগার পানি না,,,কিছুটক কম,,,,,বাট লাভ হলো না,,,,আটা গুলা আঠালো হয়ে গেসে। রিদের হাটে আটা লেগে গেছে,,,,এইযে রিদ সরানোর টায় করছে নাট হাত থেকে আটা সরছের না,,,, মেহেকতো রিদের অবস্থা দেখে হাসতে হাসতে শেষ,,,, মেহেক : আপনি কি আগে কোনো দিন রান্না করেন নি?( হেসে হেসে) রিদ: নো( অসহায় গলায়) মেহেক : আমাকে বলেন নি কেন??( জোরে জোরে হেসে) রিদ: এইযে,,,এখন যেই ভাবে হাসছো সেইভাবে হাসতে,,,, মেহেক নন্সটপ হেসেই যাচ্ছে,,, রিদ: সাট আপ মেহেক,,,এতো হাসার কি আছে?; মেহেক: লুক এট ইউ,,,হাহাহাহা,,,,,,আপনার সারা ফেসে আটা লেগে গেছে,,,( রিদের ফেস দেখে মেহেক আউট অফ কান্টোল হয়ে গেছে) রিদ: বেশি হাসার শখ না?? দাড়াও,,, [ বলেই রিদ তার হাতে লেগে থাকা আটা মেহেকের দুই গালে লাগিয়ে দিলো,,,] মেহেক: ইইইইইইইইইই,,,,,এটা কি করলেন??( চেঁচিয়ে) রিদ: বেশি হাসছিলে না??? এখন দেখো কেমন লাগে,,,,( জোরে জোরে হেসে) মেহেক: আপনি যে কি( দুই জনেই জোরে জোরে হেসে দিলো) কিছুক্ষন পর ♦ রিদ আর মেহেক ডায়নিং টেবিলে বসে খাচ্ছে,,,, রিদ: লাইফে ফাস্ট টাইম রান্না করেছি,,,বাট আজকের দিনে কথা সারা জীবন মনে থাকবে,,,,, মেহেক : আজ যা করেছেন আপনি,,,( হেসে হেসে) রিদ: কি যে বল,,,,,( ঠিক তখনি রিদের ফোন বেজে উঠলো,,,, রিদ তার প্লেটের সাথে থাকা ফোন হাতে নিলো,,,,আননোন নাম্বারে কল,,,তাও আবার ভিডিও কল)কে কল দিলো,,,, মেহেক : রিসিভ করেন,,,,হয়তো কোনো চেনা লোক,,,( তখনি কল কেটে গেল) রিদ: আমার নাম্বারে আননোন কল দেওয়ার কারো সাহস নাই,,,এন্ড যারা কল দেয় তাদের নাম্বার সেভ করা আছে,,, ( আবার ভিডিও কল আসলো) মেহেক : রিসিভ করেন,,,হয়তো কোনো ইম্পরট্যান্ট কল,,,, রিদ ভাবতে লাগলো,,, কে হতে পারে ★ আপনার অনুভূতি টা জানাতে ভুলবেন না যেন। লেখার ভূল ক্ষমার চোখে দেখবেন ★ ???? to be continue ???? ????Next part Coming soon????


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৪৭০ জন


এ জাতীয় গল্প

→ Dangerous Lover
→ Dangerous Lover
→ Dangerous Lover
→ Dangerous Lover
→ Dangerous Lover
→ Dangerous Lover

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • তাবাসসুম ধ্রুবা
    User ৪ বছর, ১ মাস পুর্বে
    খুব সুন্দর হচ্ছে!! gj