বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

প্রেমিকাকে ফিরে পাওয়া পার্ট ০১

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Mithun sarker (০ পয়েন্ট)

X আপনাকে আমি ভালোবাসি, আপনাকে ছাড়া আমার পক্ষে বেচেঁ থাকা অসম্ভব। সেই ক্লাস সিক্স থেকে আপনাকে আমি পছন্দ করতাম। কিন্তু আপনাকে বলতে পারি নি। জানেন একদিন সাহস করে বলতে গিয়েছিলাম, তখন জানতে পারলাম আপনি অন্য এক জনকে ভালোবাসেন। নিজেকে সামলিয়ে নিতে অনেক কষ্ট হয়েছে কিন্তু তবুও মনে বিশ্বাস ছিল যে আমি আপনাকে একদিন না এক দিন পাবো। আমি শুধু ফোনের এদিক থেকে নিরবে শুনে যাচ্ছি। আর মনে মনে বলছি সৎতি কি কেউ আমাকে এতটা ভালোবাসে নাকি কেউ আমার সাথে মজা করতেছে। আমি বললাম এইযে থামুন তো। কে আপনি? ফোনের অপর থেকে বলল আপনি আমাকে চেনেন না, কিন্তু আমি আপনাকে জানি। আপনার সাথে আমার অনেকবার দেখা হয়েছে কিন্তু আপনি কখনোই আমার নামটা জানার চেষ্টায় করেন নি। --- বুঝলাম, কোথায় অনেকবার দেখা হয়েছে। ---কেন আপনাদের বাসায়। আমি আপনাকে দেখার জন্য অনেকবার গিয়েছিলাম। ---আপনি কি আমার সাথে মজা করতেছেন। --- মজা করতে যাবো কেন। ---তাহলে নামটা বলেন। ---আমি সম্পা আপনার সম্পা। আমি তখনো সিওর না যে অপর দিকের মেয়েটা কে। বাসায় ফোন দিয়ে জিঙ্গাস করার সাহস পেলাম না। যদি বাসায় এসব ব্যাপারে ফ্রি তারপরও কারন বাসা থেকে অলরেডি বিয়ে ঠিক করে রেখেছে। তাও আবার আমি যাকে পছন্দ করি তার সাথে। সে যদিও এখন থেকে চার বছর আগে আসার প্রেম পত্র গ্রহন করে নি। তাথাপি আমি তাকে ভালোবাসি। কিন্তু আজ চার বছর পরে সে আমার সাথে বিয়ে করতে না মত প্রকাশ করেনি আমি যতদুর জানি। এক সপ্তাহ পরে আমাদের আশীর্বাদ তদাপি আজ পর্যন্ত সেই ভালোবাসার মানুষটার সাথে কথা হয়নি। এমনকি আমি তাকে মনে হয় ৫-৬ বছর আগে দেখেছি। সে যে দেখতে কি রকম হয়েছে এখন সেটা দেখার প্রয়োজন মনে করি নি। ওহ সরি, নিজের পরিচয়টা দিতে ভুলেই গেছিলাম। আমি অর্নব রায়, আর আমার প্রিয়তমা যার সাথে বিয়ে ঠিক হয়েছে মানে হবুবউ তার নাম হল সর্না রায়। এ দিকে ফোনের সেই মেয়েটাকে আমি জানি না, এমন একটা নাম বলল যা আমি কখনও ভাবতে পারি নি। আমি বললাম আচ্ছা সম্পা আপনার বাসা কোথায়? সম্পা--- সেটা এখন বলতে পারবো না। আপনি আগে বলেন আমাকে ভালোবাসেন কি না। ---আমিতো আপনাকে চিনিতেই পারতেছি না। আর তাছাড়া আমার বিয়ে ঠিক হয়েছে। ---আমি জানি, আমারো বিয়ে ঠিক হয়েছে। এইজন্য তো আপনাকে ফোন দিয়েছি। চলুন আমরা পালিয়ে যাই। ---এই মেয়ে আপনি পাগল নাকি। কি বলছেন বুজেশুনে বলছেন। ---আপনি রাগ করছেন কেন? প্লিজ রাগ করবেন না। --- আপনি কে রে ভাই আমি আপনার সাথে পালিয়ে যাবো। আপনি যানেন কার সাথে আমির বিয়ে হচ্ছে। ---কার সাথে সেকি আকাশের পরী নাকি। তবে সনে রাখবেন আমিও কিন্তু কম সুন্দরী না। ---ওই মেয়ে এত উলটা-পালটা কথা বলেন কেন। ওই আপনি আমার ফোন নম্বর কোথায় পাইছেন? ---কেন আমি কি খারাব কিছু বলেছি? আপনি বলেন যাকে বিয়ে করছেন তার সাথে দেখা করেছেন। সেই বেছারি ও আবার না দেখে হ্যা বলে দিল। --- আচ্ছা আপনি কে বলুন তো। আপনি কিভাবে যানেন যে আমি তার সাথে দেখা করি নি। ---আপনাকে দেখেই মনে হয়। আচ্ছা এখন রাখি আপনার সাথে কাল কথা বলবো। বাই, খুব সিগ্রই দেখা হবে। ফোনটা কেটে দিল। আমি কেন জানিনা মেটার কথা শুনে কনফিউজড কে এই মেয়েটা। আমাকে রিয়েলি ভালোবাসে নাকি ভালোবাসার নামে কাটি দিতে এসেছে। আচ্ছা আমার হবু বউ নয়তো। কাল কথা হলে আপনাদের জানিয়ে দিবো.... ততক্ষণ সুস্থ থাকুন ভালো থাকুন। বাই।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৪১১ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now