বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

power x 3

"রহস্য" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান মোঃএবাদুর (০ পয়েন্ট)

X পাওয়ার x 3 পর্ব-৩ লেখকঃমোঃএবাদুর রহমান অনেক টায়ার্ড হয়ে গিয়েছিলাম তাই ঘুমিয়ে পরলাম। সকালে মায়ের চেচামেচিতে ঘুম ভাঙ্গল উঠে দেখি মা রাগি লুক নিয়ে তাকিয়ে আছে। আমিঃমা কি হলো এত চিৎকার চেচামেচি করছ কেন। মাঃআগে বল এসব কি করে হলো। (আমার ঘর দেখিয়ে) তাকিয়ে দেখি যে পুরো ঘর লন্ডভন্ড হয়ে গেছে আলমারি বই এসব এলোমেলো হয়ে আছে। আসলে আম্মু হয়েছে কি(আমি) তার আগে বল এসব কি করে হলো কাল রাতে তোর কি হয়েছিল।(মা) এসব কথা পরে হবে আগে খাবার দাও আমি ফ্রেস হয়ে আসছি(আমি) ঠিক আছে ফ্রেস হয়ে টেবিলে আয় আমি খাবার দিচ্ছি(মা) তারপর আম্মু চলে গেলেন অহ আপনারা হয়ত ভাবছেন এতে বড় ছেলে মা কে আম্মু বলে আরে এতে হাসার দরজার নাই আমি মা কে আম্মুই বলি।???????? তারপর ফ্রেশ হয়ে টেবিলে গেলাম নাস্তা করতে নাস্তা করতে করতে টিভিটা ছারলাম টিভির ব্রেকিং নিউজ দেখেতো আমি অবাক। আমাদের বাজার থেকে কয়োকমিটার দুরে নাকি একটা স্পেসসিপ পাওয়া গেছে। নিউজটা শুনে আমি বাকরুদ্ধ হয়ে গেলাম।এ আমি কি শুনছি। তারমানে কাল যেটা পরেছিল সেটা এলিয়েনদের স্পেসসিপ ছিল। কিরে খাওয়া বন্ধ করে টিভিতে এমন হা করে কি দেখছিস(আম্মু) না কিছু না আমার খাওয়া হয়ে গেছে(আমি) বলেই আমি উঠে চলে গেলাম। তখনই আমার একটা ফোন আসল।ফোনটা ধরে আমি বললাম। হ্যালো কে বলছেন(আমি) স্যার আপনার চাকরি কনফার্ম খুব তারাতারিই আপনার জব অফার লেটার পেয়ে যাবেন(অপরিচিত) তখনই আমার চোখমুখ খুশিতে ঝলক দিয়ে উঠল দৌরে গিয়ে আম্মুকে জরিয়ে ধরলাম। কিরে কি হয়েছে আজ এতো খুশি খুশি লাগছে(আম্মু) আম্মু আমার চাকরি কনফার্ম(আমি) হুম ছার তো নিজের বাবার অফিস ছেরে কেন যে এসব উটকো ঝামেলায় ঝরাতে যাবি বলতো(আম্মু) আম্মু আমার রহস্য উদঘাটন করতে ভালো লাগে তাই(আমি) হয়েছে হয়েছে আর লাফালাফি করতে হবে না এখন উর্মিকে কলেজে দিয়ে আয়তো(আম্মু) (উর্মি আমার ছোট বোন এবার ক্লাস সেভেনে উঠবে কিন্তু এখনই সব পাকা পাকা কথা বলে) ঠিক আছে ওকে ডাকতো(আমি) আর ডাকতে হবেনা ভাইয়া আমি এসে গেছি(উর্মি) ঠিক আছে ঠিক আছে আর বকবক করতে হবেনা এখন তারাতারি চলে দেরি হয়ে যাচ্ছে(আমি) ঠিক আছে চল(উর্মি) তারপর উর্মিকে স্কুলে দিয়ে বাড়িতে এসে ঘুমিয়ে গেলাম। চলবে........


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬০১ জন


এ জাতীয় গল্প

→ power x 3
→ power x 3
→ power x 3

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Mofizul
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    কি নাইস তুমি নাচও জান

  • ARFA
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    Nice

  • Mofizul
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    গোসল করছেন আমি করি নাই এখন যাব আবার আসব

  • বকুল রায়
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    gj কী?

  • Mofizul
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    বকুল ভাই

  • বকুল রায়
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    ভালো

  • মোঃএবাদুর
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ধন্যবাদ

  • Mofizul
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    গুড