বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

তোমায় নিয়ে লেখা পর্ব:-০১

"ফ্যান্টাসি" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Riyan Ariyan Simanto (০ পয়েন্ট)

X তোমায় নিয়ে লেখা পর্ব :-০১ written by: Riyan Ariyan Simanto চারদিক অন্ধকারে ছেয়ে গেছে। কাছে কোথাও একটা প্রচন্ড শব্দ করে বাজ পরলো। আজ যেন বৃষ্টির বাধ ভেঙেছে,যেন সবকিছু ভাসিয়ে নিয়ে যেতে চাই। বৃষ্টির সাথে সাথে ঝড় ও যেন মত্ত হয়েছে এই ‌ধংসযজ্ঞ-এর খেলায়, যেন সবকিছু তছনছ করে দিতে চাই। আজ রাত্রির মনেও প্রচন্ড ভয়াবহ ঝড় বয়ে যাচ্ছে,যা ওকে তছনছ করে দিচ্ছে।তার দুই চোখ দিয়েও অঝর ধারায় জল পরছে। সে একাকী রাস্তায় দাঁড়িয়ে ভিজে যাচ্ছে। সেই সকালে সে বাসা থেকে বের হয়েছে। এখন সন্ধ্যা। সকাল থেকেই আকাশে মেঘ খেলা করছিল। তার মনের এক কোণেও মেঘ খেলা করছিল। সে সকাল থেকেই এক ভয়াবহ সত্যের সম্মুখীন হ‌ওয়ার জন্য উদগ্রীব হয়ে ছিলো,খুব উত্তেজিত হয়ে ছিল। এতদিন ও যেটাকে ধ্রুব সত্য মনে করে এসেছে ,আজ সেটাই এক নিমিষেই মিথ্যা প্রমান হয়ে যাবে সেটা রাত্রি কোন ভাবেই মেনে নিতে পারছে না। তাই কোন টা তার জীবনে সত্য আর কোন টা মিথ্যা তা জানার জন্য এখানে এসেছিল। কিন্তু এখন সব কিছু জানার পর ও হতভম্ব হয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে র‌‌ইল,সে কোন মতেই বিশ্বাস করতে পারছে না যে, এতদিন ধরে ও যেটা ধ্রুব সত্য মনে করে এসেছে তা ছিল সম্পদ মিথ্যা। আর এই মিথ্যা টাকেই সত্য ভেবে এসেছে এতদিন।এরপর‌ই সেখানে বসে কাঁদতে শুরু করে সে। আজ প্রকৃতি ও যেন ওর ব্যথায় ব্যথিত। তাই তো অঝোর ধারায় বৃষ্টি ঝরে চলেছে। আর এইদিকে রাত্রি শুধু চিৎকার করে কাঁদছে আর বলছে ""রিয়ান আমায় তুই ক্ষমা করবেন দিস,ক্ষমা করে দিস প্লিজ রিয়ান,প্লিজ ক্ষমা করে দিস।"'' সন্ধ্যায় রাত্রি বিষন্ন মনে বাসায় ফিরে আসে। বাসার সবাই ওকে দেখি অবাক লাগে যায়। ওর চোখ মুখ ফোলা ফোলা দেখাচ্ছে, দেখেই বোঝা যাচ্ছে, সে অনেক কান্নাকাটি করেছে। সারাদিন বৃষ্টিতে ভিজে ঠান্ডা লেগেছে প্রচন্ড ভাবে। রাত্রি কাউকে কিছু না বলে ওর ঘরে গিয়ে দরজা বন্ধ করে দিল। তারপর মেঝেতে আছড়ে পড়ে কাঁদতে শুরু করলো। হঠাৎ সে উঠে গিয়ে টেবিলের উপরে রাখা রিয়ানের ছবিটাকে বুকে আকড়ে ধরে কাঁদতে শুরু করলো। রাত্রির আজ অনেক কথায় মনে পরছে। যেদিন রিয়ান মারা যায় সেদিন রাত্রি মনে মনে খুব খুশি হয়েছিল। সবার চোখে পানি থাকলেও রাত্রির চোখ দিয়ে এক ফোঁটা পানি ঝরে নি।স্বামীর মৃত্যু হলে কোন স্ত্রী যে এতটা খুশি হয় তা রাত্রি কে না দেখলে বিশ্বাস হতো না।রাত্রি সেই কথাগুলো মনে পরতেই নিজেকে নিজের কাছে অনেক ছোট মনে হল,... চলবে.....


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৬৯৬ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now