বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

চেরি ফলের মৌসুম -১

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Rakib Ahmed Rihan (০ পয়েন্ট)

X আম্মু- ফারিহা! ফারিহা! তাড়াতাড়ি ঘুম থেকে উঠে নাস্তা করতে আসো! ফারিহা- আম্মু একটু ঘুমাতে দেওনা প্লিজ আম্মু- কেন তোমার ক্লাস নেই? ফারিহা- আচ্ছা উঠছি। . ,,ড্রাইণিং টেবিলে,, ' শিরিণ: আপু গুড র্মণিং ফারিহা: গুড মর্ণিং জেন: আপু আমার খেলা দেখতে যাবে না? ফারিহা: না রে আজ ক্লাস শেষে ডিজাইন ক্লাসে যেতে হবে শিরিণ: জেন ভুলে গেছিস আপু আর যাই হোক ডিজাইনিং ক্লাস মিস করতে পারবে না hahaha! ফারিহা: হ্যা রে ভবিষৎ এ অনেক বড় ফ্যাশন ডিজাইনার হবো আর তোদের জন্য অনেক টাকা আনবো hihihi! আম্মু: সবাই চুপ করে খেয়ে নে। আমি কাজে গেলাম bye babura! ফারিহা: bye ammu! ' ' ' ' ফারিহার আব্বু ছোটকালেই মারা গেছেন তখন থেকে তার মা ই তাদের সব দায়িত্ব নিয়েছে। ফারিহা কলেজের জন্য রওনা দিয়েছে ' ' ' ' জেরিন: hi fariha! কেমন আসিছ? ফারিহা: ভালো রে। কিরে আজ তোর হ্যান্ডসাম ভাইকে দেখছি না? জেরিন: অফিসে গেছে। আর হ্যা তুই যতটা না আমার খোজ নিছ তার বেশি ভাইয়ার খোজ নেছ! ফারিহা: জানিস ই তো আমি ওকে কত্তো পছন্দ করি জেরিন: ওলে,ওলে আমি ছোট্ট ভাবিটা! ফারিহা: কিন্তু তোর ভাইতো আমাকে পছন্দ করে না বরং আমাকে ছোটকাল থেকেই নাকি তোর মতো বোন ভাবে! জেরিন: বলবো আশা ছাড়িছ না রে ....


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪২০ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Sumaiya Sarah
    User ৪ বছর, ৯ মাস পুর্বে
    Plz next

  • Tonima Tonni
    User ৪ বছর, ৯ মাস পুর্বে
    Next