বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

পুলিশিনী-(পর্বঃ৫)

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান সঞ্জয় গোস্বামী জ্যোর্তিময় (০ পয়েন্ট)

X - হুহহ আবার আপনি? (মেয়েটি বিরক্ত হয়ে বললো) - আরে ঐ যে বলেছিলাম না ফেসে গেছি। একটু চুপ থেকে বললো.. - নাহ দেখাবো না.. - কেনো? - এখানে থাকা যাবে না। - নাম কি আপনার? (আমি) - চলে যান বলছি যান মেয়েটি আশেপাশে নড়েচড়ে কী যেনো খুজতে লাগলো। তাই আমিও তখনি ওর ধমক খেয়ে চলে আসলাম। এভাবে আরো টানা তিনদিন ওকে জ্বালাতে যেতাম। রোজ যেয়ে কোনো না কোনো উদ্ভট প্রশ্ন আর তাকিয়ে থাকতাম ওর দিকে। আর মেয়েটির তাকানো দেখে বুঝতাম খুবই সে বিরক্ত। তবে রোজ ধমক খেয়েই চলে আসতাম। এভাবে একদিন যেয়ে বললাম.. - I love you.. - কীহহহহ? (ধমক মেরে) - ইংরেজি জানেন না?? - ঐ চুপ...? - সত্যিই ভালোবাসি। - বের করছি তোর ভালোবাসা দাড়া.. আমি আর কিছু না বলেই আবারো ওর রাগি চোখের দিকে তাকালাম অপলক দৃষ্টিতে ।যেন মনে হলো আমরা দুজনে জন্ম-জম্নান্তরের সঙ্গী। - চলে যান এখান থেকে। - এনসার দেন(আমি) - চুপপ বেয়াদপ,,আর কোনোদিন যদি এখানে দেখি তোর খবর আছে। যাহ এখান থেকে। (ধমক দিয়ে জোরে বললো কথাটি) তবে ধমক খেয়ে চলে আসতে যাবো তখনি.. - আচ্ছা একবার নাম ও মুখটা দেখান না প্লীজ.. (আমি) - তুই গেলি?? (আবার ধমক) ধুরর সোজা বাড়িতে চলে আসলাম। এত ধমক খেলে তো হার্ট এ্যাটাক হবে আমার। তবে বাড়িতে এসে শুনি আম্মু সিড়ি থেকে পড়ে গেছে। যার কারনে দৌড় দিলাম হসপিটালে। এখন সব আমারই সামলাতে হবে। .. - কী কিছু মনে পড়লো.. মেয়েটির ধমক খেয়ে আবার বাস্তবে ফিরলাম। চলবে...


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৫৮০ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন