বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

ক্যাট ম্যান vs ডগ ম্যান (পার্ট ৩)

"ভৌতিক গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান মুন্না (০ পয়েন্ট)

X বাড়িতে এসে ভাবছি কোথায় গেলো ডগ ম্যানটা ।এমন সময় বাঘা বললো,হয়তো ডগ ম্যান তাদের রাজ্যে গছে। আমি,হতে পারে কিন্তু কিভাবে যাবে। সেখানে তো কোন পথ পেলামনা। বাঘা,হতে পরে পথটা ছদ্মবেশ ধরে আছে তাই দেখছোনা। আমি তা হতে পারে, তবে সঠিক জানার জন্য আবার সেখানে যেতে হবে। আমি আবার গেলাম সেখানে। এবার একটা গুহা দখতে পেলাম। সেখানেই ঢুকে পরলাম। একটু এগুতেই গুহাটা তিন ভাগ হয়ে গেলো। কোনটাতে যাব বুঝতে পারছিনা। খুব রাগ হলো। রেগে দেওয়ালে একটা ঘুশি মারলাম। আর সাথে সাথে বিপরিত পাশে একটা দরজা খুলে গেলো। দরজা দিয়ে ঢুকলাম আমি। এবার একটা নতুন জগতে এসে পরলাম। অনেক গুলা ডগ ম্যান ক্যাট ম্যানদের দিয়ে কাজ করাচ্ছে। আমি একটা ক্যাট ম্যানকে জিঙ্গাসা করলাম, তোমরা এভাবে কাজ করতেছ কেন। ক্যাট ম্যান বললো,তু জাননা ডগ ম্যান হলো আমাদের রাজা। সে সব সময় আমাদের দিয়ে কাজ করায়। আমি, কেন তোমরা ওদের কাজ করো। ওবললো,ডগ ম্যানরা আলাদা রাজ্যে বাস করতো। আমরা এই রাজ্যে। একদিন ডগ ম্যানদের রাজা রবার্ড আমাদের রাজ্যে হামলা করে। আমরা প্রায় জিতে জাব এমন সময় আমাদের মন্ত্রি আমাদের রাজা কার্মকে মেরে ফেলে। সেই থেকে আমরা রবার্ডের আদেশ মেনে চলি। তোমরা যুদ্ধ করোনা কেন,আমি।আমাদের তো সেরম শক্তি নেই। যা ছিলো তা কার্মের কাছে। আমি,মানে আমাদের সবার শক্তি সমান আমরা চাইলে সব ডগ ম্যানদের মেরে ফেলতে পারি। শুধু আমাদের সাহস দরকার। তোমরা জানো বিড়ালরা রেগে গেলে কত ভয়ানক হয়। আমি ওকে রাগিয়ে দিলাম। আর কি রকম ভয়ানক হয়ে উঠলো সে। আমি একটা আয়না দিয়ে তার মুখ দেখালাম। সে তো নিজেই নিজের ভয়ানক চেহারা দেখে ভয় পেলো আর বললো। সত্যিই তো আমরা এত ভয়ানক। আমরা আবার যুদ্ধ করবো। এই বলে সে সবাইকে ডাক দিলো। আমি সবাইকে রাগিয়ে যুদ্ধে বের হলাম। সবাই খুব মারামারি করছে। আমি গেলাম রবার্ডের কাছে তাকে খুব মারলাম। সেও ছারলোনা আমায়। অনেক সময় মারামারি করে আমি তাকে মেরে ফেললাম। এদিকে রবার্ডের ছেলে কালবার্ড পালিয়েছে। আমরা জিতে গেলাম যুদ্ধ করে। আমি কিছু দিন সেখানে থেকে বাড়িতে ফিরে আসলাম। এখন অনেক শান্তি লাগছে। আর কেউ খুন হবে না। এদিকে কালবার্ড গেছে এক গপন প্রাসাদে। সে একটা মনি তার শরিরে ঢুকাবে তাই। সেই মনির শক্তি যেকেউ নিতে পারবেনা। যর মধ্যে আছে প্রতিশধের আগুন সেই মনির শক্তি পাবে। সে সাহস করে মনিটা বুকে লাগালো। সাথে সাথে প্রচন্ড এক বিস্ফরন হলো। সে পেরেছে। তার গায়ে এখন অনেক শক্তি। তার চেহারাও ভয়ানক হয়ে গেলো। চলবে.......


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৫৯২ জন


এ জাতীয় গল্প

→ ক্যাট ম্যান vs ডগ ম্যান (পার্ট ১)
→ ক্যাট ম্যান vs ডগ ম্যান(পার্ট ২)

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now