বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

" ভুল মেসেজে পালিয়ে বিয়ে"

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান অদৃশ্য (০ পয়েন্ট)

X ভোর ৬ টা ২২ মিনিট। হঠাৎ মোবাইলে মেসেজের শব্দ । শীতের সকাল। সজাগ থাকলেও মোবাইলটা ধরতে ইচ্ছে করছিলো না। তারপরও হাতে নিলাম একটু জায়গা থেকে সরে। অপরিচিত নাম্বার মনে হচ্ছে । যাই হোক মেসেজটা ওপেন করলাম। পড়লাম, যা পড়তে সময় লাগছে ২ মিনিটের মত। বুঝেনইতো ২ মি. কম সময় না। ইয়া লম্বা মেসেজ। যাই হোক সংক্ষেপে বলি। যাতে লেখা ছিলো "আমি বাড়ি থেকে বাহির হয়ে গেছি সাথে আছে কিছু কাপড় আর সামান্য কিছু টাকা, তুমি যা পারো নিয়ে এসো। আর আমার ষ্টেশনে পৌঁছতে সময় বেশি লাগবে না। আমার মোবাইলটা ভাবির রোমে তাই মা'রটা নিয়ে চলে আসছি। তুমি এইটাতেই কল দিও। বেলেনস নাই তাই মেসেজ দিলাম"। মেসেজটা দেখেই বসে পড়লাম। কে সে? কাকেই বা মেসেজ দিতে গিয়ে আমাকে দিলো। ২ মিনিট বসে ভাবলাম। কি করবো বুঝতে পারছি না। মেসেজে ষ্টেশনের নাম আর ট্রেনের সময় ও সিট নাম্বার সহ লিখে দিয়েছে। কি করি আমি? ভাবলাম ওনাকে কি ফোন করে ব্যাপারটা বলে দিবো না কি নিজেই যাবো। আর যাকে মেসেজ করেছে সে যদি না আসে তাহলেতো বেচারির সব শেষ। ওঠেই পড়লাম। তাড়াহুরো করে রেডি হলাম। মানি ব্যাগে ৭৫০০ টাকা ছিলো। মা'র লকার খুলে আরো ১০০০০ পেলাম। যাই হোক যতটুকু করা যায়। মটরসাইকেলের চাবিটা হাতে নিলাম। না চাবি রেখে দিলাম মটরসাইকেল নিবো না। আর ষ্টেশনও তেমন দূরেনা। বেরিয়ে পড়লাম এই কনকনে শীতে। সাথে আছে অনেক উত্তরের বাতাস। ষ্টেশনে পৌঁছালাম। মেসেজের দেয়া ট্রেনের সময়ও নিকটেই। চারদিকে তাকালাম মানুষ জন আছে কিন্তু এর মধ্যে কোন মেয়েকে দেখছি না। তাহলে কি সে আসেনাই নাকি কেউ মজা করছে আমার সাথে। এদিকে ঠান্ডায় আমার হাত পা চলছে না। ১৫ মিনিট হয়ে গেলো কোন কাউকে দেখছি না। ভাবলাম কল দেই দেখি কোথায় আছে। না কল দিলে হয়তো আমার কন্ঠ চিনে ফেলবে। তখনই দেখলাম মেসেজের আওয়াজ। ওর ই মেসেজ। লিখেছে " শোন আমি সামনের ষ্টেশনে চলে আসছি তুমি সেখানে আসো কেন এসেছি তা পরে বলবো, রাখি বাই"। তারা হুরো করে একটা সিএনজি নিয়ে সামনের ষ্টেশনে গেলাম। এর মধ্যে ট্রেনও সেখানে গিয়ে পৌঁছলো। সবাই উঠে গেছে এখনি ছাড়বে। কিন্তু সে কোথায় কি করেই বা তাকে আমি চিনবো? ট্রেন চলছে আমিও হাটছি। পরে হঠাৎ করে মেসেজে দেওয়া সিট নাম্বারের কথা মনে পড়লো। দৌড়িয়ে গিয়ে সেই বগিতে উঠলাম। সিটের পাশে গিয়ে দেখি ভোরের মিটি মিটি অন্ধকারে জোৎসনার আলোর মতই সুন্দর একখানা মেয়ে হাতে ব্যগ নিয়ে কালো চাদর মাথায় দিয়ে বসে বসে কাঁদছে। জিগেস করলাম এইযে শুনুন, বলতেই তাকালো। চোখের কালো মনিটা দেখা যায় না। জলে ভরে আছে দুচোখ। জিগেস করলাম মেসেজ দিয়ে ছিলেন? একথা বলতেই জড়িয়ে দরলো। বলতে লাগলো আমি ভেবেছিলাম তুমি আসবেনা। আর আমিতো শীতে কাঁপছিলাম। আমার কাঁপা দেখে সিটে বসিয়ে ওর গায়ের চাদরের একটা অংশ দিয়ে আমাকে ঢেকে ফেললো। ভেবেছিলাম তাকে সব কিছু খুলে বলবো। কিন্তু তার এতো ভালবাসা দেখে তাকে যে আর কিছুই বলতে পারলাম না। চাদরের ভিতরই তাকে জড়িয়ে দরলাম। ও বলতে লাগলো তুমিতো বলেছিলে তুমি কালো কিন্তু তুমিতো অনেক সুন্দর। আমার সাথে দুষ্টমি হয়েছিলো না তা বলেই মার দেয়া শুরু করলো। আর সেখান থেকেই আমরা চট্টগ্রাম চলে যাই। আর সেখানে গিয়ে আমরা বিয়ে করি। ছোট একটা চাকরি নেই সাথে ছোট একটি বাসা। আজ আমাদের কোল জুড়ে আছে আমাদের মেয়ে মিথিলা। অনেক সুখেই আছি। কিন্তু আজো বলতে পারিনাই তাকে যে আমি সেই ছেলে নই যাকে সে মেসেজ দিয়েছে। শুধু মাত্র তাকে হারানোর ভয়ে। অনেক ভালবাসি ওকে..........অনেক!!


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১৪৫৯ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Lutfun Nahar (Sabira)
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    huh

  • অদৃশ্য
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    হুমম

  • মো রাকিবুল হাসিব
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    hi...

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    মানুষের নামে উল্টা পাল্টা বলে বেড়ান.....

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    রামীম আপনার কি কোনো কাজ নাই?? শুধু শুধু মানুষের পিছনে আঠার মতো লেগে থাকেন কেন?? যেন সবাই আপনার...........,

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    খুব ভাল কাজ করেছেন॥ ভাল থাকুন॥

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    @

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    অদূশ্য ব্লক তুলেন

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    অদূশ্য ভাইয়া কেমন আছেন'??

  • RS Shakil Azad
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    ইংরেজি আমার কাছে অ্যালার্জিই....একদম‌ ভালো লাগে না...

  • Hafsa
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    Hmm, Ishika....

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    হাফসা নাকি????

  • Hafsa
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    Shakil, Tomi English K Alargy Bolla Kano??... He He He... R Ami English A Tamon Profeciency Noy....

  • RS Shakil Azad
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    অ্যাঁ....gjgjgj

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    আপনি কোথায়??

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    আমাকে???? তা...রামীম ভাইয়া.... এইতো আমি ..

  • RS Shakil Azad
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    আরে ফান করেছে....gjgjgj

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    ইশিরহমান মানে?? কাকে বলছে??

  • RS Shakil Azad
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    সবচাইতে পছন্দের হলো ক্রিকেট......আর আপনারা তো ভালোই অ্যালার্জি (ইংরেজী) বলতে পারেন.....ওয়াও...

  • RS Shakil Azad
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    সবচাইতে পছন্দের হলো ক্রিকেট......আর আপনারা তো ভালোই অ্যালার্জি (ইংরেজী) বলতে পারেন.....ওয়াও...

  • রামীম
    Golpobuzz ৫ বছর, ৩ মাস পুর্বে
    আমার ও পরাণ যাহা চায় তুমি তায় গো..... তুমি কোথায়? ইশিরহমান

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    প্রাচী আপ্পু তুমমি কয় ???

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    এতো হাইসো না সায়মা॥ চখ তানা বাইনি

  • Hafsa
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    Ok... Bye

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    এখন বিদায় নি বন্ধু।

  • Hafsa
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    Roll Thik Hoyni, Kal Akta Xm Hobe..... Xmer Pore Roll Thik Korbe.... Biology Amar Favourite, Karon Amar Abbo Biologyer Teacher....Tomar Roll Koto Hoyce??

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    সাইন্স।মেন সাবজেক্ট বাইলোজি এবং ফোর সাবজেক্ট উচ্চতার গণিত। এই তোমার রোল কত হয়েছে।

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    ওহ,বাংলা লিখলে ইংরেজি আসে না।

  • Hafsa
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    Schoole Class 2 Tharikh Thake Soro Hoyce....... Higher Math.... Sob Boy Diyece....Tomi Kon Group& Subjects?? Saima....

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    বুঝেছি।তোমাদের স্কুল কবে থেকে শুরু?তুমি তো সাইন্স নিয়েছো তাই না?ফোর সাবজেক্ট কি নিয়েছো?গুরুপের বই সহ সকল বই কি পেয়েছো?

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    বুঝেছি।তোমাদের স্কুল কবে থেকে শুরু?তুমি তো সাইন্স নিয়েছো তাই না?ফোর সাবজেক্ট কি নিয়েছো?গুরুপের বই সহ সকল বই কি পেয়েছো?

  • Hafsa
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    He Talked Me, I Know You Ask One Favourite Play.... But I Just Fun With You And I Talk You His More Favourite Play... Ok?? Saima...

  • Hafsa
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    He Talked Me, I Know You Ask One Favourite Play.... But I Just Fun With You And I Talk You His More Favourite Play... Ok?? Saima...

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    Hafsa,what do know you it? I am question to one favourite game.

  • Hafsa
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    Odrissho Vaiya, Akta Kotha Bole Odrissho Hoye Jay...

  • Hafsa
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    Shakiler Favourative Play, Kabadi, Cricket, Football, Badminton, Hoki....

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    শাকিল ভাইয়া আপনার পছন্দ খেলার নাম কি?

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    ভালো..আপনি

  • অদৃশ্য
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    " কেমন আছো তোমরা সবাই

  • RS Shakil Azad
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    বুঝা লাগবে না....

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    শাকিল ভাইয়া কি বললেন বুঝি নাই?

  • RS Shakil Azad
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    সায়মা→→চশমা,,, প্রোফাইল পিকেও চশমা....চশমা আপু....gj

  • RS Shakil Azad
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    আমি মেয়েদের মতো কথা বলি...??!gj কথা বলারও রেজিষ্ট্রেশন আছে..‌‌??!gj

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    ঐই ঈশিকা আমি পেপে মতো..

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    ওমা শাকিল ভাইয়া তো মেয়েদের মতো কথা বলে।

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    দুলাভাইকে কোথায় পাবো।

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    হাসি পাচ্ছে

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    সায়মা ইজ ডায়মা = সম ডম করে বেশি,,,পেপের মতো গুমবা মুখ করে রাখে হদাই

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    হিহিহিহি॥ খেয়ে কাজ নাই আমার তোমাকে রাগাবো ক্যান?? আমাদের দুলাভাইয়ের কাছে যাও

  • SAIMA
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    ইশিকা প্লিস একটু রাগও আমাকে।

  • মো রাকিবুল হাসিব
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    hi

  • RS Shakil Azad
    User ৫ বছর, ৩ মাস পুর্বে

  • RS Shakil Azad
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    যাও ঘুমাও তুমি...আমি মাগরিবের আগে ঘুমাইছি...তাই এখনই ঘুম আসবে না...gj

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    ওকে॥ অনেক রাত হয়েছে ॥শাকিল ঘুমিয়ে পড়ো॥"গুড নাইট" bye

  • RS Shakil Azad
    User ৫ বছর, ৩ মাস পুর্বে
    কী বলব...??! উত্তরটা দেয়ারও সুযোগ দিলেন না...আপনি সবসময় রাগাতে চান আপু... প্লিজ আমায় রাগাবেন না...