বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

একটি চিঠি

"স্মৃতির পাতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান বাপ্পী (০ পয়েন্ট)

X প্রিয় "বুচি" খুব কাছের মানুষটিকে হারিয়ে ফেলার কষ্ট কত তা শুধু সেই বোঝে যে হারিয়ে ফেলে। আমি তোমাকে হারাতে চাইনি, হারাতে চাইনা। আমায় এত কষ্ট দিওনা। তোমাকে হারানোর কষ্ট আমার হৃদয় কুড়ে কুড়ে খাচ্ছে। বিশ্বাস কর তোমাকে ছাড়া আমি বড় একা। খুব কাছে থেকে না হোক দূর থেকে হলেও আমার কষ্ট গুলোকে একটু অনুভব করো। তোমার পথ চেয়ে আজো বসে আছি। তুমি ফিরে আসবে। এই আশায় হৃদয় দূয়ারটি খুলে রাখলাম। জানি আমার জিবনে তুমি শুধুই স্মৃতি, হয়তো তোমার জিবনে আমিও। তবুও স্মৃতি গুলোকে আড়াল রাখতে পারি না। মনের আজান্তে ভেসে উঠে সব ছবি। কষ্ট গুলোকে আর চেপে রাখতে পারি না। বাটনা বাটা চোখের জল গুলোকে শান্তনা দেওয়ার ভাষা হারিয়ে ফেলে। কতটুকু বুঝেছিলে জানি না।তবে যতটুকু বুঝেছিলে ঠিক ততটুকুই আমার জিবনে পূনর্তা পেয়েছিলো। হয়ত আজ যখন বুঝতে শিখেছো তখন তোমার মনের দরজা পযর্ন্ত আসার সব রাস্তা বন্ধ করে দিয়েছো। ভাবতে আবাক লাগে রাতের আন্ধকরে যখন একটু খানি দেখার জন্য রাস্তায় ওঁতপেতে বসে ছিলাম। তুমি কখন আসবে। যখন এসেছিলে তেমায় দেখে আমার হৃদয় জুরিয়েছিলো। টিফিনের টাকা বাচিয়ে তোমার হাসি মুখ দেখার জন্য দিয়েছিলাম শোপিচ, টেডিবেয়ার, ম্যাজিক পেন আরো কতকি। পরিবারের সামনে তোমাকে আনার জন্য সেইবার আমার জন্মদিন পালন করে ছিলাম তা তুমি আজও জানোনা। তুমি খুশি হবে বলে পরিবারের সবার চোখ ফঁাকি দিয়ে তোমার জন্মদিন পালন করতে গিয়ে কেনো জানিনা তুমি সেই দিন আমায় আনেক কষ্ট দিয়ে ছিলে। তোমার মনে আছে কিনা জানিনা একবার আমার জন্মদিনে তুমি শুভেচ্ছা জানাওনি বলে কত কেঁদে ছিলাম তুমি জানো না। তোমাকে আমার মত করে ভালোবাসতে চেয়েছিলাম, পারিনি। হয়ত আমারি দোষ আমি আমাকে তোমার মতো করে বোঝাতে পারিনি। যখন তুমি দূরে যাও, রাগ করো, ভুল বোঝো আমার চোখের আশ্রুকে আর থামিয়ে রাখতে পারি না। আজ একটি কথা না বলে পারছি না, যে দিন থেকে তোমাকে ভালোবাসছি লাম সেই দিন থেকেই তোমার পাশে কোন ছেলেকে দেখতে পারিনি আজও পারিনা। এখন আমি বড়ই এলোমেলো ঠিক উড়ে যাওয়া ঐ শুকনো পাতার মতো। জিবনে সামান্য কিছু আশা আজও প্রজ্বলিত তাই ছুটে চলা আবিরাম। মাঝে মাঝে হোঁচট খাওয়া, ক্ষত বিক্ষত জিবনের গল্প নিয়ে আবার পালিয়ে বেড়ানো।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৩৯৫ জন


এ জাতীয় গল্প

→ একটি অপ্রকাশিত চিঠি..১
→ একটি অপ্রকাশিত চিঠি..শেষ
→ একটি অপ্রকাশিত চিঠি
→ একটি অসমাপ্ত প্রেমের চিঠি
→ একটি মেয়ের কাছে মায়ের চিঠি...
→ প্রবাসী এক ভাইয়ের একটি চিঠি

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Justin Hafiz
    User ৪ বছর, ৬ মাস পুর্বে
    ঠিক উড়ে যাওয়া ঐ শুকনো পাতার মতো। জিবনে সামান্য কিছু আশা আজও প্রজ্বলিত তাই ছুটে চলা আবিরাম। মাঝে মাঝে হোঁচট খাওয়া, ক্ষত বিক্ষত জিবনের গল্প নিয়ে আবার পালিয়ে বেড়ানো।

  • DREAM GIRL
    User ৫ বছর, ১০ মাস পুর্বে
    gjgjgjgjgjgj

  • বাপ্পী
    Golpobuzz ৫ বছর, ১০ মাস পুর্বে
    humm,no problem. Anyway i didn't mind

  • DREAM GIRL
    User ৫ বছর, ১০ মাস পুর্বে
    bt story ta valo hoisa

  • DREAM GIRL
    User ৫ বছর, ১০ মাস পুর্বে
    sry ekto moja korlam...if u don't mind.. plz.......vaiya^_^

  • বাপ্পী
    Golpobuzz ৫ বছর, ১০ মাস পুর্বে
    gj(এইটgj(এইটা কি

  • DREAM GIRL
    User ৫ বছর, ১০ মাস পুর্বে
    he he he....... gjgjgj

  • Dristi Afroz
    User ৫ বছর, ১০ মাস পুর্বে
    Haire love...

  • DREAM GIRL
    User ৫ বছর, ১০ মাস পুর্বে
    হাইরে.......ভালবাসা