বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

প্রতিযোগিতার রহস্য(part 2)

"ক্রাইম" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Omor Faruk (০ পয়েন্ট)

X ..................প্রতিযোগিতার রহস্য.................. .........................Part 2......................... দুই তিন দিন কেটে গেল, কিন্তু হাকিম খুনি সম্পর্কে কিছু জানতে পারল না।সে বুঝতে পারল না কে এই ভদ্রলোককে হত্যা করেছে। হাকিম: আশ্চর্য! এই খুনির কি কোন আত্মীয় নেই নাকি। এখনো কেও আসেনি এই লাসটিকে নিতে। আচ্ছা গণি তুমি এই লাসটি সম্পর্কে বিঙ্গাপন দিয়েছিলে? গণি : Yes, sir. হাকিম: তাহলে কেও আসল না কেন লাস নিতে। গণি : I don't know, sir. হাকিম: তুমি আবার খবরের কাগজে বিঙ্গাপন দাও। গণি : ok, sir. (গণি চলে যাচ্ছে) হাকিম: গণি..... গণি : yes, sir. হাকিম: কার রেসারদের লিস্টটা এদিকে দাও তো, দেখি এটাতে কিছু পাওয়া যায় কি না। গণি : এই নিন স্যার। (হাকিম ফাইলটি দেখতে দেখতে বলল) হাকিম: এই লিস্টের সকলের কল রেকর্ড আমাকে দাও। As soon as possible. গণি : Ok, sir. আমি এই যাব এই কল রেকর্ড নিয়ে আসব। হাকিম: Ok go. .................. 1 hour later .................. গণি : এই নিন স্যার কল রেকর্ড। (হাকিম কল রেকর্ড দেখতে দেখতে বলল) হাকিম: এখানে তো দেখছি আসমাউল নামের একজন শহিদুলকে(মৃতব্যাক্তি) বেশি কল করেছে। চল আসমাউলের বাসায়। গণি : কিভাবে যাব স্যার? হাকিম: গাড়িতে। গণি : না স্যার আমি বলেছি ঠিকানা ছাড়া কিভাবে যাব। হাকিম: এই লিস্টে তো ঠিকানা দেওয়া আছে। গণি : ওহ্ হাকিম: গাড়ি বের করো.... (কলিং বেলের শব্দ) আসমাউল: কে? হাকিম : আমি এস.আই. হাকিম। দরজা খুলুন। আসমাউল: আ...প....আপনারা... হাকিম : yes. আপনার সাথে কিছু কথা আছে। আসমাউল: please come. হাকিম : Thanks আসমাউল: বলুন কি বলবেন? হাকিম : ১২ই নভেম্বর রাতে আপনি কোথায় ছিলেন? আসমাউল: আমি আমার অ্যাসিস্টেন্টের সাথে ছিলাম। হাকিম : কোথায় ছিলেন? আসমাউল: আমরা জিমে গেছিলাম। হাকিম : আপনারা যেখানে জিমে গেছিলেন সেখানের অ্যাডড্রেসটা দিন। আসমাউল: নিশ্চয়ই। লিখেন.... হাকিম : বলেন.... আসমাউল: কদমতলী, কে.বি প্লাজা, লাবিব সেন্টার(৩য় তলা)। হাকিম : আচ্ছা তাহলে আমরা এখন উঠি। ( হাকিমের প্রস্থান )


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬৬৮ জন


এ জাতীয় গল্প

→ প্রতিযোগিতার রহস্য(part 1)

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now