বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

গা শিহরিত এক ভয়ঙ্কর রাত -১

"ভৌতিক গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান mim (০ পয়েন্ট)

X ★লেখকঃ মিম★ রাজুর নানা বেড়াতে এসেছে। আমরা সবাই তো খুব খুশি। নানা খুব ভালো গল্প করতে পারেন। উনি বেড়াতে এলে আমরা কেউ উনার পেছন ছাড়ি না। সেদিন রাতে নানা একটা গল্প বলেছিলেন। কিন্তু এটা এক বারে নিছক গল্প না তার জীবনে ঘটা একটা ঘটনা। উনি যুবক বয়সে ছুলেন খুব সাহসী আর শক্তিমান। তখন গ্রামে গ্রামে কুস্তি খেলা হতো। উনি ঐ কুস্তি খেলার একজন নামকরা পাহলোয়ান ছিলেন। তো উনারা কতজন বন্ধু মিলে রোজ বিলে যেতেন মাছ ধরতে। রাতদুপুরে পরিবেশ নিঝুম থাকায় মাছ ধরতে বেশ সুবিধা হত। উনার যেতেন ৫ জন। নানা আর উনার বন্ধু রহমান,শফি,হাশেম ও জব্বার। তা সেদিন শফির জ্বর হয়েছিল বলে যেতে পারলো না। হাশেম গেছিল শ্বশুর বাড়ি। আর জব্বার কয়দিনের জন্য গিছিল ব্যাবসার কাজে। তো সেদিন শুধু নানা আর রহমানের যাবার কথা রহমানের কাজ ছিল নানাকে ডেকে নিয়ে যাওয়া। ঠিক রাত ৪ টার দিকে। পরে রাতে ডাক শোনা গেল বাইরে থেকে। ১ ডাকেই নানার ঘুম ভেঙে গেল। নানা আর অপেক্ষা না করে বাইরে এল। সত্যিই রহমান চলে এসেছে। তখন কিন্তু এখনকার মত এমন ঘড়ি টড়ি ছিল না যে সময় দেখে কাজ করবে। একটা অনুমানের উপর কাজ করত। নানা বলল,কিরে রহমান একটু বেশি আগে যাওয়া হচ্ছে নাতো? রহমান শুধু বলল,না। নানা আর কথা বাড়ালো না। চলল রহমানের সাথে। যেতে যেতে নানা সিগারেট ধরাল। এতখন রহমান নানর আশ পাশ দিয়েই চলছিল। কিন্তু এবার রহমানকে আর দেখা গেল না। নানা রহমান রহমান বলে ডাকতে লাগল। তখন বেশ খানিকটা সামনে থেকে রহমান বলল,এই তো আমি এখানেই আছি। নানা একটু আগেইতো ওকে পাশে দেখেছিল। এইটুকুর মধ্যে অতদূরে চলে গেল কি করে?? নানা ভাবছিল আর জোরে জোরে হাটছিল। কিন্তু আজব ব্যাপারতো কোনোমতেই রহমানকে ধরা গেল না। সে ওই আগের মতই দূরে রয়েছে। নানার সিগারেটটা এবার শেষ হয়ে গেল। আর নানা সেটা ফেলে সামনে এগিয়ে ররহমানের কাছে যাবে তখনই দেখে রহমান নানার পাশেই হাটছে।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৯২২ জন


এ জাতীয় গল্প

→ গা শিহরিত এক ভয়ঙ্কর রাত -২
→ গা শিহরিত এক ভয়ঙ্কর রাত-৩

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now