বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

প্রেম নিবেদন

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান মোঃআলমামুন আলম আরজু (০ পয়েন্ট)

X " প্রেম আর ব্রেকআপের এই যুগে, আমি প্রিয়... হতে চাই তোমার প্রিয়া।। সম্পর্ক আমাদের যেন হয়, সিমকার্ডের সাথে ফোনের মতন।। যদি হতে পারি এই যুগে একে অপরের জীবনে আর কি চাই? তুমি আমার বিরিয়ানির চিকেনের লেগ পিস্ আমি তোমার বিরিয়ানির চাল।। না মেনে নিলে প্রেম নিবেদন, হবে তোমার হাল বেহাল। " লিখতে না লিখতে কবিতা নিজের কবিতা লেখার গুণের তারিফ না করে থাকতে পারলো না। ভাবছে এই কবিতা দিয়ে সৌমিককে প্রেম নিবেদন করবে। সৌমিকের ব্রেক আপ হয়ে প্রায় এক বছর হতে গেলো। এতদিন ধরে কত হিন্ট দিয়েই যাচ্ছে ও কিন্তু সৌমিক সেতো যেন কোনো কিছুই বুঝতে পারে না। মাঝে মাঝে কবিতার তো মনে হয় ও এর আগে রিলেশনে গেলো তো গেলো কি করে?! সামনের সপ্তাহে অফিসে একটা পার্টি আছে ভাবছে ওখানেই প্রেম নিবেদন করবে।সেই মতন বেশ কিছু আইডিয়া রিজেক্ট করে শেষমেষ কবিতা, নিজের নাম সার্থক করার করার কথা ভেবে কবিতা লিখলো। বাংলা ভালো নয় ওর আগা গোড়া বাংলা মিডিয়াম এর ছাত্রী হয়েও ওর বাংলা ভালো নয়। তাই এই দু-চার লাইন লিখেই ওর হয়ে গেছে... এর বেশি কবি কবি ভাব ওর পক্ষে আনা অসম্ভব। পার্টির দিনে.... মোটামোটি সুন্দর করে রেডি হয়ে কবিতা রেডি যুদ্ধ জয়ের জন্য। এবার শুধু ওর অনুভূতি প্রকাশ করাই বাকি। চাপা উত্তেজনা তো বেশ কাজ করছে ওর মধ্যে। পার্টিতে এসে সৌমিককে কোথাও দেখতেই পেলো না। অনেকক্ষণ তো এলো। ও সবাইকে জিগ্যেস করলে বললো ওরা যে সৌমিক তো সবার আগেই এসেছিলো। আর বেশ হ্যাপি মুডে ছিল। এটা শুনে ওর মুখেও একটা হাসি খেলে গেলো। কিছুক্ষণ পরও ওকে না পেলে ও বাইরে গিয়ে ওর খোঁজ করবে কি না ভাবই ছিল এমন সময়... -মে আই হ্যাভ ইওর এটেনশন প্লিজ? টুডে আই ওয়ানা কনফেস সামথিং তু সামওয়ান স্পেশাল। বলে কথা থেকে সৌমিক উদয় হলো সৌমিক কে জানে! কবিতা ওকে ভালো করে লক্ষ্য করে দেখলো... বেশ চার্মিং লাগছে ওকে পার্টির বেশ কয়েক জন মেয়ে ওকে দেখেই যাচ্ছে। - আই লাভ ইউ। উইল ইউ মেরি মি ?!কথাটা কানে যেতেই কবিতার ধ্যান ভাঙলো। ওর মন যেন সেলে ফেভারিট টপ না পেয়ে খালি হাতে ফিরত যাওয়া কাস্টমারের মতন হয়ে গেলো। মানে মুখে যেনো আঁধার নেমে এলো। কে সেই লাকি মেয়ে সেটা দেখার জন্য চারপাশ তাকালে কাউকেই দেখতে পেলো না। - মেয়েটা কে যাকে সৌমিক ভালোবাসে?! এইটা মনে করতে যে সৌমিক অন্য কাউকে ভালোবাসে ওর মন ভেঙে যাচ্ছে। তাই ও ধীরে ধীরে ভিড়ের মধ্যে দিয়ে পিছনের এক্সিট এর দিকে অগ্রসর হতে লাগলো। কিন্তু হঠাৎ হাতে টান অনুভব হতে পিছন ফিরে দেখলো সৌমিক ওর হাতে ধরে আছে.... - তুই ভুল মানুষের হাতে ধরে আছিস!যাকে ভালোবাসিরে তাঁর হাত ধর। লোকে নইলে ভুল ভাববে। - মানেটা কি!? যাকে ভালোবাসি তাঁরই তো হাত ধরে? আর উত্তর দিলি না যে.... - মানে?! তুই.... বলতেই পারলো না বাকি কথা যেন গলায় দলা পাকিয়ে গেলো সব । এতো আনন্দ হচ্ছে ওর যে ও কি বলবে! - মানে.. এই যে আমি তোকে ভালোবাসি বিয়ে করবি আমায়? প্লিজ না বলিস না এতো গুলো লোকের মাঝে.... যদি নাও বাসিস তাহলেও একটু মান রেখে দে আমার.... নইলে ওর কথা পুরো হওয়ার আগেই কবিতা ওকে জাপ্টে ধরলো। - হাঁদারাম আমিও... আমিও... বলে কেঁদে ফেললো। - আররে আমিও কি রে? পুরো বল... - ভালোবাসি। -সত্যিই তো নাকি প্রেসারে বলতে বাধ্য হচ্ছিস? - না রে, আমি নিজে তোকে আজ বলতাম।তোর জন্যে কবিতাও লিখেছি। - সত্যিই তাহলে শোনা... কবিতার কবিতা বলা শেষ হতে না হতে সৌমিক মেঝেতে গড়াগড়ি খাচ্ছে। হাসতে হাসতে ওর অবস্থা খারাপ। - এরম প্রেম নিবেদন করতিস তুই আমায়? - হ্যাঁ কেন? ভালো লিখেছি তো! - ভালো.. মানে অসাধারণ। প্লিজ এবার থেকে তুই কবিতা লিখলে আমায় শোনাবি শুধু। আর কাউকে ভুলেও শোনাস না!.... হাসতে হাসতে বললো সৌমিক। -ইউ!ইডিয়ট আই হেট ইউ.... - নো ইউ লাভ মি... কবিতাহার্ট - কবিতাহার্ট? - হ্যাঁ সবাই সুইটহার্ট বলে তাই আমি কিছু অন্যরকম বললাম। - কিছু অন্যরকম বললাম... হুউউউউউউ!


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪৩৮ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • মোঃআলমামুন আলম আরজু
    Golpobuzz ১ বছর, ১ মাস পুর্বে
    hllw everybody kmn acho sobai