বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

হৃদয়ের নীলপরী (পর্ব১০)

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Eshrat Ifat Eva (০ পয়েন্ট)

X রিফাহ বললো ,"কি করেছ হাতটা?" "গলায় ছুরিও মারতে চেয়েছিলাম।" "ভাইয়া পাগলামি করো না।" রনি চোখ খুলে বললো,"ইসরাত,ইসরাত কোথায়?" "বাসায়।" "বাসায় কেন?" "বাসায় থাকবে না তো কোথায় থাকবে ভাইয়া?" "ওহ হ্যা।বাসায় থাকবে।" "ভাইয়া তুমি রেস্ট করো আমি যাই।" "যা।আর ওকে দেখে রাখিস ওর যেন কিছু না হয়।" "আরে কিছু হবে না।" রিফাহ উঠে দাঁড়ালো।।শান্তর চা হাতে এদিকে এলো।রিফাহর দাঁড়ানো দেখে বললো,"কি চলে যাচ্ছ নাকি?" "হ্যা ভাবি।" ,"চা তো খেয়ে যাও।" "আজ না।" দুইদিন রনি বের হলো।রাস্তা দিয়ে হাঁটছে।ইসরাতের সাথে দেখা হয়ে গেল।রনি ইসরাতের পথ আটকালো।ইসরাত বললো,"কি ব্যাপার পথ আটকালেন!" রনি কিছু বলেছে না।শুধু তাকিয়ে আছে।ইসরাত আবারো বললো,"কি হলো পথ ছাড়ুন।" ,"না।" "না!" "হুমম।" ইসরাত রনিকে একটু সরিয়ে চলে গেল।রনি তাকিয়ে তাকিয়ে ইসরাতের যাওয়া দেখছিল। ইসরাত ক্যাম্পাসে গেল।সেখানেও দেখলো রনি।রনির কাছে যেয়ে বললো,"আমি যেখানে আপনি সেখানে কেন?" "আরে এটাই তো হবে।তুমি যেখানে আমি সেখানে।" ইসরাত কিছু না বলে চলে যাচ্ছিল।এই সময় রনি বলে উঠলো,"না বুঝলে রেললাইনে যেয়ে দাঁড়াবো।" ইসরাত আবার ঘুরে রনির কাছে এসে দাড়ালো,"কি বলবেন?" "কিছু না।" ইসরাত রিফাকে বললো,"এই তোর ভাই আমার পিছে লেগে আছে।" "ভাইয়া তো তোর পিছেই তো লেগে থাকবে।" "তুইও না।যেমন ভাই তেমন বোন।" কিছুদিন পর......... ইসরাতের ভাল লেগে গেল রনিকে।কিন্তু বলতে পারছি না।কি করে বলে এখন! রিফাহকে বলবে নাকি।ইসরাত রিফাহকে ডাক দিল।রিফাহ পাশে এসে বললো,"কি বলবি!" "কি আর বলি।" "বল।" "আচ্ছা রনি কি সত্যি ভালোবাসে আমাকে!" "ওহ বুঝেছি।" "কি।" রিফাহ রনিকে কল দিলো।রনি কল ধরে বললো,"কি এই সময় কল দিলি।" "ভাইয়াআআআ।" "কিইইই।" "ইসরাত তোমাকে পছন্দ করে।" "সত্যি!" "হ্যা তবে শর্ত আছে।" "কি শর্ত?" "কাল ইসরাতের সাথে দেখা করে ইসরাতকে বলবে।আমি তোমাকে বলছি কি শর্ত।" রিফাহ ফোন কেটে দিল।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৩৫৪ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • হৃদয়
    GJ Writer ২ বছর, ৩ মাস পুর্বে
    @prince সাহেব,,,আপনারে দেখে ফেলেছিgjgjgj

  • হৃদয়
    GJ Writer ২ বছর, ৩ মাস পুর্বে
    সময় করে প্রথম থেকে পড়তে হবে,,,ভালো হয়েছে অনেক।লিখা চালিয়ে যা,,, অনেক ভালো লাগছেgjgjgj

  • হৃদয়
    GJ Writer ২ বছর, ৩ মাস পুর্বে
    আমার নীল পরীwowwowwow তার নাম তৃষা দিলে কেমন হয় রে ইভা???

  • PRINCE FAHAD
    User ২ বছর, ৩ মাস পুর্বে
    দারুন gj ভালো হচ্ছে পরেররার অপেক্ষায় রইলামgj