বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

বিয়ে বাড়ির প্রেম

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান পার্থ বৈরাগী (০ পয়েন্ট)

X লেখকঃ মিজান আদনান (গান গবেষক) আমি এখন গাড়িতে বসে আছি... গাড়ি তার গন্তব্যে পৌছচ্ছে, গাড়িতে অনেক সাউন্ড দিয়ে হিন্দি বিয়ের গান চালু করা হল 'সাজান সাজান সাজান মেরে........? কারন আজ আমার বড় ভাই 'এনাম' মিয়ার বিয়ে। তিনি ত গাড়িতে বসেই খুশিতে গানের তালে তালে নাছতেছেন। 'মাগার আমার কোন খবর চবর নাইক্কা' কারন আমি বিয়ে তে তার সাথে আসতে রাজি চিলামনা,,,, তার কারন হল আমার একটি পছন্দমত জিনিস দেয়া হইনাই তাই আর কি... 'সবার অনেক জুরাজিরিতে চলেই আসলাম। হটাৎ গাড়ি থামল, আমরা সবাই ভাইয়ের সাথে গাড়ি থেকে নামলাম। তার পর বিয়ে বাড়িতে ঢুকলাম ভাইয়াকে একটা ঘরে নেয়া হল... তারপর আমি বাড়ির চারপাশটা ঘুরে দেখতাছি। যে দিকেই তাকাই সেই দিকেই 'ময়দা' সুন্দরি, 'দূর......... হাতে ডিয়েস্লার মেয়েগুলা ভাইয়া ভাইয়া বলে ডাকতেছে #Dslr দিয়ে ফটো তুলার জন্য। হটাৎ একটা মেয়েকে দেখে আমি টাস্কি খাইলাম... এত সুন্দর কোনো মানুষ হতে পারে নাকি। 'তার চোখ এত সুন্দর যে মনে হয় সারা জিবন চেয়ে থাক্লেও দেখার স্বাদ মিটবেনা, আর নাকের কথা নাইবা বললাম, আর ঠোট ত মাশাল্লাহ দেখলেই মিষ্টি খাওয়ার ইচ্ছা করে। আমি নিশ্চিত যে কোন পুলা দেখলেই পাগল হইয়া যাইব? আমি ত ১০০% "ক্রাশে ভাসতেছি"। এর আগেই ক্রাশ কাইছি কিন্তু এই রকম ক্রাশ খাই নাই। আসলাম বিয়ে বাড়িতে ভাত,মুরগির মাংস,গরুর মাংস খেতে কিন্তু আমার "ক্রাশ" খাইয়া পেট ভইরা গেছে। মনে মনে ভাবতেছি ওই বালিকার সাথে প্রেম করতেই হইব, হটাৎ দেখলাম মেয়েটি আমার দিকেই আসতেছে আমি বুজলাম মনে হয় ফটো তুলার জন্য আসতেছে এসেই বল্ল, ---এই যে মিঃ হা করে কি দেখতাছেন? ---জি, আপনাকে দেখতেছি? ---কেন আপনি আমাকে দেখবেন ? ---আপনি সুন্দর তাই, আর তাছাড়া আপনার গায়ে ত লেখা নাই যে, আপনাকে দেখা নিষেধ? ---আমি কিন্তু রেগে যাচ্ছি? ---তাতে আমি কি করব? রাগলে কিন্তু আপনাকে সেই লাগবে। ---কি, ---জি, একটা কথা বলব? ---বলেন? ---আপনার কি কোন জমজ বোন আছে। ---জি না কেন? ---না তাকলে আপনিই বিশ্বের সেরা সুন্দরি? ---হিহিহিহি, তাই নাকি? ---এই যে আপনি এই ভাবে হাসবেন না। তাইলে কিন্তু আমি পুরাই পাগল হইয়া যাইমু? ---ও আচ্ছা? ---আপনি নিজেও যানেন না আপনি কথটা সুন্দর? ---এই যে মিঃ একটু কমাইয়া পাম মারেন? ---পাম মারতেছিনা, আমার কথা বিশ্বাস না হইলে অন্য কাউকে গিয়ে জিগান আপনি কথটা সুন্দর? ---ও আচ্ছা! আপনি ত অনেক সুন্দর করে কথা বলেন? ---জি সবাই বলে, কিন্তু আপনার কাছ থেকে আমার প্রশংসা শুনতে ভালই লাগল। (আমি মনে মনে ভাবতেছি তার ফোন নাম্বার চাইব কিন্তু তার আগেই সে আমার ফোন নাম্বার চাইল) ---ওহ, আপনার ফোন নাম্বারটা দেন ত যখন মন খারাপ থাকবে আপনাকে ফোন দিব? --- হুম তুলেন 01708670059? ....................????? তারপর আরো অনেক কথা বললাম। মেয়েটির নামটাও জানতে পারলাম 'মিথিলা'? আমরা খাওয়া দাওয়া করে কনেকে নিয়ে চলে আসলাম বাড়িতে। বাড়িতে এসে কিচ্ছু ভাল লাগতেছেনা শুধু মিথিলার কথা মনে পরে। কখন ফোন দিবে এই সব ভাবতে ভাবতে রাত হয়ে গেল, আর আমি তার ফোনের অপেক্ষায় আছি। হটাৎ ফোনটা বেজে উঠল আমি পাগল হয়ে ফোনটা দরলাম, ---হ্যাল! কে বলছেন? ---মাল ত আইয়্যা পরছে রাফিক ভাই? ---আমি বললাম, দূর ভাই রাখেন ত রং নাম্বার?


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৭১৪ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • ★ রোদেলা রিদা ‎★
    User ২ বছর, ৬ মাস পুর্বে
    বুঝলাম নাgjgj লাস্টে কি হইলো??