বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

প্রভাবশালীদের প্রভাবে ধর্ষক পালাতক

"সত্য ঘটনা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Mohammad Shahzaman (০ পয়েন্ট)

X গত ২৫ জুন-২০২১, তিতাস উপজেলার জগতপুর ইউনিয়নের কানাইনগর গ্রামে ৫৫ বছর বয়সী বৃদ্ধা আঃ কাদির মোল্লার হাতে ১৬ বছর বয়সী নবনিতা ( ছদ্মনাম) ধর্ষণের শিকার হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে বিষয়টি ভাইরাল হলে কর্তৃপক্ষের টনক নড়ে। ২৬জুলাই ২০২১, লকডাউনের কারণে সীমিত পরিসরে প্রতিবন্ধী নাবালিকা ধর্ষণের বিচারের দাবিতে সোমবার বিকাল সাড়ে ৪ টায় গাজীপুর খান স্কুল এন্ড কলেজ মাঠে মানববন্ধন কর্মসূচীটি পালিত হয়। এতে বিভিন্ন সংগঠনের সদস্য ও সাধারণ তরুণ সমাজ অংশগ্রহণ করে। ১৫ মিনিট স্থায়ী এই প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন, প্রভাবশালীদের ছত্রছায়ায় ধর্ষক পালিয়ে যায়। তাকে যারা পালাতে সহযোগিতা করেছে তাদেরও বিচার হওয়া উচিত। ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দেওয়া হোক। ভিকটিমের বাবা আলাউদ্দিন পাঠান জানান, প্রভাবশালীরা আমাকে ভয় দেখাচ্ছে। আমার নামে নাকি মিথ্যা মামলা দিবে! তাদের কারণেই কাদির পালাতে সক্ষম হয়েছে। এই বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস বলেন, বেশ কিছু দিন আগে একটি মেয়ে ধর্ষিত হয়েছে বিভিন্ন মাধ্যমে জেনেছি। এবং ভিকটিমের বাড়িতে গিয়ে তার সাথে কথা বলেছি। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। যে বা যারাই জড়িত থাকুক, এই বিষয়ে কোন ছাড় দেয়া হবে না।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪৭২ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now