বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

ক্রিকেট নিউজ

"মজার গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Refat Ahmed (০ পয়েন্ট)

X তো সুপ্রিয় দর্শক আমি MR আবারও ফিরে আসলাম মঙ্গল গ্রহ থেকে এসময়কার সবচেয়ে চুরি, ষড়যন্এের খবর সংগ্রহ করার জন্যে। দর্শক আমার আসার কারনটা আগে বলে নেই গতবার আমি যে খবর মঙ্গল গ্রহে নিয়ে গিয়েছিলাম তা হিট সুপারহিট হয়েছিল। তখন আমার বস বলল তো বর্তমান এই মহামারির কারনে সামনের টি২০ বিশ্বকাপ এশিয়া কাপ হবে কিনা ঠিক নেই এতে সবার মনোভাব কী এই খবর কী এনেছেন? আমি বললাম এই বিষয়ে তো আমাকে বলা হয়নি বস। সে বলল আপনার কী কোন জ্ঞান নেই? যান আবার পৃথিবীতে যান। ঠিক এই কারনেই আবারও সবার মনোভাব জানতে আমি হাজির হয়ে গেলাম মঙ্গল গ্রহের ওয়ান এন্ড অনলি MRgj তো দর্শক এবার আর কোন কথা না বাড়িয়ে প্রথমেই চলে যাচ্ছি বেন স্টোকের কাছে। স্টোকস:: আহা কী আনন্দ আকাশে বাতাসে। আমি:: কী স্টোকস ভাই আকাশে বাতাসে এত আনন্দ কিসের? স্টোকস:: আপনি?angry গতবার অনেক অপমান সহ্য করেছি এবার আর নয়। দূর হয়ে যান আমার চোখের সামনে থেকে? আমি::: দুই চোখের সামনে থেকে না এক চোখের সামনে থেকে? আচ্ছা আপনি এক চোখ বন্ধ করে আরেক চোখ দিয়ে আমার দিকে তাকিয়ে থাকুন। স্টোকস:: আবারও ফাজলামু শুরু করছেন যান এখান থেকে। আমি:: স্টোকস ভাই মাথা গরম কইরেন না আচ্ছা এবার আর কোন অপমান করব না আর আমি যাবার সময় আপনাকেও সাথে নিয়ে যাব এবার এবং মঙ্গল গ্রহের ফ্রী বাতাস খাওয়াব। এবার বলেন বর্তমান এই পরিস্হিতিতে যদি টি২০ কাপ না হয় তাতে আপনার অনূভূতি কী? স্টোকস:: আমার অনুভূতি? হা,হা,হা হিমালয় জয় করার মতো। গানটা তো ভাই এজন্যই গাচ্ছি। ওয়াল্ড কাপ তো আমরা নিয়েছিই এবার আর আর আমাদের ঠেকা না। আমি:: ঠেকা না মানে কাপ তো সবাই নিতে চায়। স্টোকস:: আরে ভাই এটা আমাদের চিপা কথা বলি তবে শুনুন। এবার আমরা তো কাপ নিয়েছি ইন্ডিয়ার সাথে চুক্তি করে যে আমরা ওয়ানডে কাপ নিব আর তারা টি২০ কাপ নিবে। আমরা তো নিয়েছিই এবার খেলা নাহলে তারা তো নিতে পারবে না আহা কী আনন্দ আকাশে বাতাসে..... তো দর্শক স্টোকস ভাই গান গাওয়াতে ব্যস্ত আছে তাহলে চলুন এবার চলে যাই এসময়কার বিখ্যাত চামার খাটাস বিরাট বিরাট কোহলির কাছে। কিন্তুু একি হলো দর্শক বিরাট কোহলিকে তো কোথাও খুজে পাওয়া যাচ্ছে না। তাই আমি চলে যাব সবচেয়ে বিখ্যাত বুড়া মাহেন্দ্র সিং ধোনী ভাইয়ের কাছে। তো ধোনী ভাই আপনি নাকি হ্যালিকপ্টার শর্ট দিয়ে পিছনের স্ট্যাম্প ভেঙে ফেলেন। ধোনি:: ওরে খচ্চর রে খচ্চর কী কস এসব আবুল তাবুল আমি তো ছয় মেরে বল হারিয়ে ফেলি। আমি:: সরি ধোনি ভাই আপনার মুখটা ফ্রেশ করে আসেন মুখ থেকে দূর্গন্ধ বের হচ্ছে। তো দর্শক সামনেই দেখতে পাচ্ছেন ছেড়া ফাটা একটা চাদর পরিহিত এক ভিক্ষুক বিমর্ষ হয়ে বসে আছে মনে হচ্ছে আজকে কোন টাকা পায়নি। আমি:: এই নেন এক টাকা।রুপি বানিয়ে নিয়েনgj ভিক্ষুক:: কি কে রে তুই আমি ভিক্ষুক আমাকে দেখে ভিক্ষুক মনে হয়? আমি হলাম বিখ্যাত ক্রিকেটার বিরাট কোহলি। আমি:: ওওও সরি বিখ্যাত খাটাস ভাই। আপনাকেই তো খুজছি এভাবে বসে আছেন কেন এখানে? কোহলি:: বসে আছি কি আর শখে? চিন্তায় মাথার চুল সব উঠে যাচ্ছে।আমার প্রিয়াঙ্কা মনে হয় এবার গেল!gj আমি:: তা প্রিয়াঙ্কাটা কে? কোহলি:: আরে আমার বউ বিখ্যাত অভিনেএী। আমি:: ওহ যাকে নিয়ে আপনি শ্যাম স্টিল ফ্লেক্সি স্ট্রং টি.এম.টি রিবারের এড করেন সেই। আচ্ছা এবার আপনার দুঃখের কাহিনীটা জনগনকে জানান! কোহলি:: কী আর কমু দুঃখের কথা লাইফবয় দিয়া ধুইলেও যায় না মনের ব্যাথা। ভাবছিলাম এবারের ২০ টি কাপটা আমরাই নিমু কিন্তুু যে অবস্হা! আমি:: আচ্ছা কোহলি ভাই একটা কথা বলেন তো আপনারা আগেই কিভাবে বলেন কাপ নিবেন? কোহলি::: আরে ভাই ফাস্ট থেকে টিভি আম্পিয়ার সবই তো আমাদের। ম্যাচের আগেই তাদের টাকা দিয়ে কিনে ফেলি। এই যে আমরা যে ম্যাচটা হারব হারব অবস্হা তখন যে সবাই মিলে আম্পায়ারকে ঘিরে ধরি তখন কী বলি জানেন? বলি পকেট যে গরম করে দিছি মনে আছে তো? লাগলে আরও দিমু আউট দেন মিয়া। টি২০ কাপ যাবে যাবে অবস্হা তারউপর আবার নিজের দেশের এশিয়া কাপটাও মনে হয় হবে না। উফ এই চাপ আর আমি নিতে পারছি না। আমি:: আহারে কি বুদ্ধি আপনাদের এই বুদ্ধির মাথা নিয়ে কই ঘুমান। আচ্ছা কোহলি ভাই খেলায় যখন কোন প্লেয়ার আউট হয় তখন যে আপনি জিব বের করে দেন ঐটা আরেকবার দেখান তো? কোহলি:: কেন? আমি:: আরে যখন আপনি ঐভাবে জিব বের করেন তখন আমার দেখা একটা কুকুরের কথা মনে পড়ে যায়। কুকুরটা আবার ম্যালেরিয়া হয়ে মারা গিয়েছিল।আমি ইমুশন হয়ে যাই। কোহলি:: কী আমি কুকুর? দাড়া আমি মজা দেখাইতাছি!তোকে এখন আমি কামড় দিব। দর্শক দেখতেই পাচ্ছেন কোহলী ভাইয়ের মাথা গরম হয়ে গিয়েছে তাই চলুন এখন চলে যাই বিখ্যাত চোর থার্ড আম্প্যায়ার আলিমধারের কাছে। তো ধার ভাই আপনার মনটা মনে হয় খারাপ কারনটা বলেন প্লিজ আপনার ব্যাথায় আমি ব্যাথিত বলেন! দার ভাইgj আরে ভাই আমার প্রচুর দুঃখ অনেক কষ্ট। ক্রিকেট খেলায় তো দুই নাম্বারি করে চুরি করে টাকা কামাই এবার এই ভাইরাসের কারনে মনে হয় তা আর হবে না। মনে হচ্ছে এবার বউ বাচ্চা নিয়ে না খেয়ে মরতে হবে। আমি:: ভালো হয়েছে। দুই নাম্বারি করে টাকা খেয়ে তো পেট একটা বানিয়েছেন এভারেস্ট পর্বতের মতো এটা এবার কমুক। দর্শক এবার চলে যাব কালা ভাই আই মিন আন্ড্রে রাসেলের কাছে। আমি:: তো কালা ভাই আপনার কী মতামত এই পরিস্হিতিতে? রাসেল:: এই আপনি কালা ভাই কাকে বললেন? জানেন কত সুন্দরি মেয়েরা আমার পিছনে লাইন দিয়ে থাকে? আর আসছেন আমাকে বলতে কালা। তো যাইহোক এবার আমি ভাবছিলাম অনেক বড় বড় ছয় মারব। এত এত ছয় মারব যে কোন বোলার আমার সামনেই দাড়াতে পারবে না। আমি:: থামেন মিয়া আপনার চাপা মারা বন্ধ করেন। রাসেল:: ধুরর আচমকা এত বড় করে কেউ ধমক দেয়। আমি:: ভয় পেলে হিস্টাসিন খেয়ে ঘুমিয়ে পড়েন। দর্শক ভাবছিলাম ক্রিস গেইলের কাছেও যাব কিন্তুু এগুলো বেশি আজাইরা প্যাচাল পারে তাই গেলাম না তো এখন চলে যাব এমন একজনের কাছে যার ধারাভাষ্যেয় প্রতিটি খেলা মুখরিত হয়ে উঠে হ্যা দর্শক তিনি হলেন বাংলাদেশের বিখ্যাত ধারাভাষ্যকর আতাহার আলী খান। আতাহার আলী ভাই::: ডান দ্যা উইকেট ওহ হোয়াট এ শর্ট তামিম ইকবাল রিয়েলি রিয়েলি গুড শর্ট। আমি:: gj আতাহার ভাই কী কোন খেলা ছাড়াই বাসায় বসে একা একা খেলার ভাষন দিচ্ছেন? আতাহার ভাই:: কী আর করব ভাই বলো খেলাও হয় না আর ধারাভাষ্যও দিতে পাচ্ছি না কিন্তুু আমার মুখটা খুব চুলকাচ্ছে ধারাভাষ্য দেওয়ার জন্যে তাই একা একাই এসব করে মুখকে শান্তনা দিচ্ছি আর কী। আমি:: ওহ আতাহার ভাই তাহলে চালিয়ে যান। মাশরাফি:: কী এটা কোন কথা হলো? সবার সাক্ষাতকার নিলেন আর আমারটা নিলেন না? আমি:: ছিঃ ছিঃ বস আপনার সাক্ষাতকার নিয়ে আপনাকে অপমান করব? কখনও না। এখন আপনি ক্যাপ্টেন না থাকলেও চিরকাল আপনি প্রতিটি দর্শকের হৃদয়ে ক্যাপ্টেন হয়েই থাকবেন। তো দর্শক আমার ডকুমেন্টারি আজকের মতো এখানেই শেষ যাওয়ার আগে মাশরাফি ভাই জাতির উদ্দেশ্যে কিছু বলুন। মাশরাফি:: না,না, এবার আর আমি বলব না তুমিই বলে দাও। আমি:: আচ্ছা ঠিক আছে বস। তো দর্শক আপনাদেরকে বলছি এটা সম্পূর্ন কাল্পনিক এতক্ষন যা দেখছেন পড়ছেন মনে করুন কিছুই দেখেন নি কিছুই পড়েন নি। তবুও যে সিরিয়াসলি নিবে তাকে আমার সাথে করে মঙ্গল গ্রহে নিয়ে যাব আর ঐখান থেকে ঠাস করে নিচে ছেড়ে দিব। যাই। স্টোকস:: আরেএএ ভাই দাড়ান, দাড়ান! আমি:: বলদ দাড়িয়েই তো আছি কী বলবি বল। স্টোকস:: ভাই বলদ বলেন আর যাই বলেন বলছিলেন যে আমাকে মঙ্গল গ্রহে নিয়ে যাবেন? আমি:: মঙ্গল গ্রহে নিয়ে যাব আর আমি? তাও তোর মতো একটা ছাগলকে। যা, যা এখান থেকে। স্টোকস:: এসব আপনি কী বলেনgj। আচ্ছা ভাই আপনাদের চ্যানেলের নামটা কী? আমি:: তুই এটাও জানিস না এখনো? আর জানবিই বা কী করে জানলে তো তুই আর ছাগল থাকতি না গাধা হয়ে যেতি আমাদের চ্যানেলের নাম হলো চ্যানেল অপমানgj .......................সমাপ্ত..................................


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬২০ জন


এ জাতীয় গল্প

→ ক্রিকেট নিউজ উইথ MR
→ ক্রিকেট নিউজ ⚾ (STD version)

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • M.H.H.RONI
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    কমেন্টের জন্যে ধন্যবাদ।

  • রামিশা নূর রাওহা
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    হিহিহিহিহিহিহিহিহিহিহিহিহিহিহিহিহিহিহি!!!!! খুব মজা লাগসে।

  • M.H.H.RONI
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    ধন্যবাদ সবাইকে।

  • শাম্পানওয়ালা[ মফিজুল ]
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    huhhuhhuhhuhhuhhuhhuhhuhhuh

  • FAHAD
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    sorry roni vi bole hoye gese maf korben

  • FAHAD
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    laughহৃদয় ভাই অনেক মজা পাইলাম।

  • Lutfun Nahar (Sabira)
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    laughমজা পেয়েছি দাদু আপনি তো ভালোই ইন্টারভিউ নিতে পারেন laugh.....আর এটা রনি ভাইয়া, @ফাহাদ ভাইয়াgj

  • FAHAD
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    laughহৃদয় ভাই অনেক মজা পাইলাম।

  • M.H.H.RONI
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    ধন্যবাদ।আর হুম তাহিরা আপু দেখলাম আমারই ঐটা

  • ♥♥Samir♥♥
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    বাহ খুব হাসি পেলgj

  • M.H.H.RONI
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    ধন্যবাদ শিখা। জনসেবা মূলক কাজে অবদান রাখার জন্যে পুষ্পিতা পেয়ে যাচ্ছ একটা আইসক্রিম ফ্রীicecream আর সুস্মিতা তাহলে তুমার স্বাগতম তুমি চিবিয়ে চিবিয়ে খাও কেমন!gj

  • Sushmita
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    স্বাগতম দিব নাgj

  • Shikha
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    laughlaughlaugh

  • Puspita
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    হুমমমম জনস্বার্থেই কাজ করছিgj

  • M.H.H.RONI
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    হুম জনসার্থে কাজ করোgj পুষ্পিতাকে আগেই দিয়েছি তাই এখন শুধু সুস্মিতাকেই ধন্যবাদgj

  • Sushmita
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    laugh

  • Puspita
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    হিস্টাসিন খেলে তো সবার নাকের হাল বেহাল অবস্থা হবে ভাইয়াgj জনস্বার্থের জন্যই বললাম আর কি gj

  • M.H.H.RONI
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    ধন্যবাদ সবাইকে। ওকে হৃদয়, মেহেদি ভাইgjgj আর পুষ্পিতা সবই তো একgj

  • Puspita
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    খুব সুন্দর হয়েছে laugh আর ফণী দাদু হিস্টাসিন তো সর্দি হলে খায়gj আর ঘুমের জন্য খায় মনে হয় ইস্ট্রিমিটিল,,,,gj

  • মেহেরাজ হাসনাইন
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    হুম, সুন্দর হলো..

  • Rubaiya Islam
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    সত্যি মাশরাফি সব ক্রিকেটভক্তের হৃদয়ে আজীবন থাকবে।আর দারুণ হয়েছে

  • MH2 (Mysterious Some one)
    GJ Writer ৩ বছর, ১০ মাস পুর্বে
    হ্যা,রনি ভাইয়া আপনার লেখাগুলো অনেক সুন্দর হয়।তাই আরও পর্ব চাই।আপনার গল্পে একাধিক কমেন্ট আপনি পছন্দ করেন না,কিন্তু একাধিক কমেন্ট করেছি,তাই ক্ষমা করে দিবেন@রনি ভাইয়াু

  • M.H.H.RONI
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    লিখতে পারি তবে ডাউট আছেgjgj সামনের টি২০ বিশ্বকাপ নিয়ে অবশ্যই লিখব বেচে থাকলে। বাই দ্যা ওয়ে সবাইকে ধন্যবাদ। আর ফারহান তাহলে মাথা নষ্ট নিয়ে বসে থাক তুমিgj

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    laughlaughlaugh এটার আরো পর্ব চাই, রনি ভাই। এটা বাংলাদেশের জনগণের জন্য হাইস্যকর।gj

  • ফারহান…
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ঔষধ আমি খাই না।yucky

  • MH2 (Mysterious Some one)
    GJ Writer ৩ বছর, ১০ মাস পুর্বে
    weepweepweepভালো লাগলweepweepweep

  • M.H.H.RONI
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    ঔষধ তো দেওয়াই আছে হিস্টাসিন খেয়ে ঘুমিয়ে পর সব ঠিক হয়ে যাবেgj@ফারহান

  • M.H.H.RONI
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    ধন্যবাদ। আর গল্পে একটা ভুল হয়েছে প্রিয়াঙ্কা নামের জায়গায় আনুসকা লাগিয়ে নিবেন সবাইgj

  • ফারহান…
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    gj মাথা উল্টাপাল্টা হয়ে গেছে! তাড়াতাড়ি ঠিক করে দাও বলছি ভাইয়া!…angry. …gj

  • The White Tiger {Siam}
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    : :খুব হাসিরlaughlaughlaugh