বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

রহস্য(২)

"ভূতুড়ে অভিজ্ঞতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান TAMIM (০ পয়েন্ট)

X পরের পর্ব কিছু সমস্যার কারনে একসাথে পুরোটা দিতে পারি নি .... ------------------------------------------ সেখান থেকেই শুরু করছি যেখানে শেষ করেছিলাম এবং যার কাছ থেকে শুনেছি সেভাবেই বলছি ----------------------------------------- ত আমারও ভালো লাগছিলো যে আজ জীন দেখতে পারবো...কিন্তু কিছু সময়ের মধ্যে পরিবেশ আরও খারাপ হতে লাগলো এতই বাতাস বইছিলো যে মনে হচ্ছিল যে চারপাশের সব গাছপালা উপড়ে যাবে এমন একটা অবস্থা ....তখন আমি ভয় পেলাম....তখন আমি মাদ্রাসার ঔ দুই ছাত্র কে বকা ঝকা করে এই কার্যক্রম ওখানেই বন্ধ করালাম...কিন্তু এটাই আমার সবচেয়ে বড় ভুল ছিলো...এমনি একদিন আমি তাহাজ্জুদ এর নামাজ পড়া শেষ করে তসবিহ পড়ছিলাম ঠিক এমন সময় মনে হলো কেউ একজন জোরে আমার হাত থেকে তসবিহ টান দিলো এমন ভাবে টান দিলো যে তসবিহ ছিড়ে গেলো....তেমনি এমনি আরেকদিন আমি নামাজ পড়ছিলাম আমি তখন সিজদাহ্ রত অবস্থায়....আমার মনে হলো কেউ একজন আমার পা ধরে অনেক জোরে টান দিলো কিন্তু আমি কাউকেই দেখতে পেলাম না সেখানে...এই সব বিষয়গুলো আমি কাউকে শেয়ারও করিনি.....এমনি ভাবে একদিন মাদ্রাসা কিছুদিন এর জন্য বন্ধ হলো. ....ত বাড়িতে গেলাম . ...গিয়ে দেখলাম বাসায় কেউ নাই...সবাই বেড়াতে গেছে....তাই আজ রাত আমার একাই থাকতে হবে....আমি তেমন কিছু না ভেবে নিজে রান্না করে খেয়ে ঘুমিয়ে পড়লাম.....হঠাৎ করে আমার ঘুম ভাঙল আনুমানিক রাত ৩ টা হবে আমি নিজেকে আবিষ্কার করলাম এক মাটির ঘরে. ...কিন্তু আমি কীভাবে এই জায়গায় আসলাম নিজেও বুঝতে পারছিলাম না.....তারপর যখন উঠে দাড়ালাম তখন বুঝলাম আমি এক অনেক পুরোনো কবরস্থান এর ভিতর আছি....কীভাবে আসলাম এখানে!!!!তা ভাবতে ভাবতেই আমি আবার অজ্ঞান হলাম.....তখন ভেবেছিলাম আমি শেষ....কিন্তু সকাল বেলা আমার জ্ঞান ফিরে আসে...আমি দেখলাম আমার সামনে একজন ইমাম বসে আছেন....তারপর উনার কাছে আমি সব খুলে বললাম একদম প্রথম থেকে.…..উনি বললেন যে জিনটাকে আমরা আনতে চেয়েছিলাম তার সম্পূর্ণ কাজ শেষ না করে উঠে যাওয়ার কারনে ঔ জিনটাহ নিজেদের প্যারানরমাল জগতে আর ফিরে যেতে পারেনি....যার কারনে জিনটাহ রাগে এরকম করছে.....তারপর উনি আমাকে তাবিজ দিলেন.....আল্লাহর রহমতে এখন আমি সুস্থ ------------------------------------------ এই ছিলো ঘটনা ------------------------------------------ আজকের মত বিদায় "আল্লাহ হাফেজ"


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪৭৩ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • ঈদ মোবারক [তুহিন]
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    ভ ভালো।

  • SIAM The Deadman
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    স সুন্দর