বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

♥"মন ছুটে যায়, তার সীমানায় " পর্ব-০৬♥

"ফ্যান্টাসি" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান =_= (০ পয়েন্ট)

X আসসালামু আলাইকুম! আশা করি সবাই ভালো আছেন? "মন ছুটে যায় , তার সীমানায় " পর্ব-০৬ লেখাঃ- রিয়াদুল ইসলাম রূপচাঁন। উৎসর্গঃ- স্বপ্নকন্যা কবিতা! ৫ম পর্বের পর....... কবিতা বান্ধবী জুলফা.... রিক্সায় করে কবিতার বাড়ির দিকে রওনা হলো! ১০মিনিট পরে কবিতার বাড়ির সামনে নামলো। কবিতার বাড়ির গেইট পেরোতেই জুলফাকে কবিতার কাকার সামনে থামতে হলো..... এই মেয়ে দাড়াও.. কোথায় যাচ্ছো? (কবিতার কাকা) --আরে কাকু আমি জুলফা, আমাকে চিনেন না? (জুলফা) ---হুম চিনিই তো! বলছি কোথায় যাচ্ছো? (কবিতার কাকা) --আরে কাকু আমি কবিতার কাছে যাচ্ছি, এটা কি বলতে হয় নাকি? (জুলফা) --ওর সাথে দেখা করা যাবেনা! (কাকু) --মানে কি? আশ্চর্য তো! (জুলফা রেগে যাচ্ছে ) ---মানে ওর বাইরে যাওয়া বন্ধ ! কলেজ যাওয়া বন্ধ ! (কাকু) ----বুঝলাম বন্ধ , এখন আমি দেখা করবো, আমি ওর বান্ধবী ! (বলেই জুলফা কাকুকে পেরিয়ে কবিতার রুমে চলে গেলো। জুলফা ঢুকতেই দেখলো.. কবিতা জানালার পাশে আনমনা হয়ে বসে আছে! ---ঐ পাগলী মার্কা, মুখ গোমড়া করে আছিস কেন? (জুলফা) ---(কবিতা জুলফার দিকে তাকালো.. আর দৌড়ে এসে ওকে জড়িয়ে ধরে কাঁদতে লাগলো) আমি বাঁচবো নারে জুলু, আমি বাঁচবোনা! (কবিতা) জুলফাঃ- চুপ কর! কি হয়েছে বল? কবিতাঃ- (কবিতা ঘটণাটা খুলে বলল) জুলফাঃ- ধুররর পাগলী এটা কোনো বিষয় হলো! আমি থাকতে তোর কোনো চিন্তা নেই। আর তুই এতো বোকামী করিস কেন? তোর যেমন খুশি সেভাবে চলবি, তুই কি এখনও ছোট আছিস? ভালো মন্দ বোঝার ক্ষমতা তোর আছে! হিন্দি রোম্যান্টিক মুভিতে দেখিসনা নায়ক -নায়িকারা কেমন করে সাফল্য অর্জন করে? ---জুলফার কথা শুনে হেসে উঠলো কবিতা... উমম্মাম্মাাা আমার সোনা বান্ধবী! আচ্ছা এখন বল ওর সাথে কথা বলবো কিভাবে? আমি তার সাথে কথা না বলে থাকতে পারিনা! জুলফাঃ- আরে ভাইয়াও তোর সাথে কথা বলার জন্য অস্থির! আমাকে ফোন করে তোর কাছে পাঠালো.. কন্ঠ শুনে মনে হলো টেনশনে আছে! তুই আপাতত আমার ফোন থেকে কথা বল... পরে তোকে একটা ফোন দিবো কালকে! ১০টায় গেটের বাইরে আসিস! কবিতাঃ- গেটের বাইরে? ঘরের বাইরেই যেতে দিবে না! জুলফাঃ- ধুররর পাগলী .. একটা ছেলেকে পাঠাবো সিম সহ.. তুই লুকিয়ে নিয়ে যাবি! তোর কাকা কিন্তু কঠিন গার্ড দিচ্ছে! কবিতাঃ- ওকে! আমার সুইট বান্ধবী! তোর ফোন রেখে যাবি? তোকে ফোন দিবেনা কেউ? জুলফাঃ- আরে নাহ্! আমার তো একজন ছিলো জানিস, কপালে নেই অন্যের হয়ে গেছে! আচ্ছা তুই জমিয়ে কথা বল, ভাইয়া কিন্তু টেনশনে আছে! কবিতাঃ- তোকে কি বলে যে ধন্যবাদ দিবো? তোর কাছে ঋণী হয়ে গেলাম! জুলফাঃ- ধুর পাগলী, তোর জন্য এইটুকু না পারলে বন্ধু কিসের আমি হুমমম! ---এরপর দুই বান্ধবী গলা ধরিয়ে রইলো কতক্ষণ ! জুলফা.. চলে গেলো আর বলল, কোনো প্রবলেম হলে ভাইয়াকে ফোন দিস জেনো আমাকে জানাই! তোদের পাশে আছি আমি! কবিতাঃ- ওকে ভালো থাকিস! --_ জুলফা চলে গেলো কবিতার কাকার সামনে দিয়েই...... এরপর..... কবিতা রুমের দরজা জানালা বন্ধ করে দিলো! তারপর তার রূপকে (রূপচাঁনকে ফোন দিলো) আমিঃ- হ্যা জুলফা বলো কি খবর? কবিতাঃ- কেমন আছো ? আমিঃ- কবিতা তুমি? (খুশিতে) কবিতাঃ- হুমম আমি! আমিঃ- কেমন আছো তুমি ? কি হয়েছে তোমার? ফোন ধরলেনা কেন? শরীর ঠিক আছে তো? কবিতাঃ- আরে থামো, আমার কিছু হয়নি, আমি ঠিক আছি! তবে???? আমিঃ- তবে! তবে কি???? কবিতাঃ- আমরা ঈদগাহ মাঠে ছিলাম, তোমাকে জড়িয়ে ধরেছিলাম এ সব কিছু কাকা দেখে ফেলেছিলো! আমিঃ- ও তাহলে ঐ লোকটা তোমার কাকা! কবিতাঃ- হুমম! আমিঃ- তারপর কি হয়েছে?? কবিতাঃ- তারপর আর কি? বাড়িতে আসতেই বাবা বকা দেয়া শুরু করলো.. ফোনটাও নিয়ে নিলো! আর বলেছে বাড়ির বাইরে যাওয়া বন্ধ ! আমিঃ- কি? আমি তোমাকে না দেখে কি করে থাকবো? কবিতাঃ- আমিও পারবোনা তোমাকে না দেখে থাকতে! আমিঃ- তাহলে কি করবে? কবিতাঃ- তোমার সাথে কথাও হতো না, ভাগ্যিস জুলফা ফোনটা দিয়ে গোলো! জানো কাকা জুলফাকেও বাড়িতে ঢুকতে দিচ্ছিলো না.. ও জোর করে আমার রুমে এসেছে! আমিঃ- হুম জুলফা মেয়েটা সত্যিই ভালো! কবিতাঃ- দেখতে হবেনা কার বান্ধবী "! ও কি বলেছে আমাকে জানো?? আমিঃ- কি বলেছে? কবিতাঃ- আমাকে রোম্যান্টিক মোভি দেখতে বলেছে! যাতে আমরা পালাতে পারি???????????????????? আমিঃ- তুমি কি পালাতে চাইছো? কবিতাঃ- ঘরে আটকে রাখলে তো তাই করবো? আমিঃ- আমি তো কিছু করিনা! কবিতাঃ- তাতে কি ? আমরা দূরে কোথাও চলে যাবো! আর ওখানে তুমি কিছু একটা কাজ করবে.. ওতেই সংসার চলবে! আমিঃ- কবিতা তোমার কষ্ট হবে! কবিতাঃ- কোনো কষ্ট হবেনা! আমিঃ- তুমি তো আদরিনী মেয়ে.. উচ্চ বিলাসীতায় চলে অভস্ত! কবিতাঃ- আমি সব মানিয়ে নিবো! আমিঃ- কবিতা আমার ভাগ্য সত্যিই অনেক ভালো যে তুমি আমাকে ভালোবাসো! কিন্তু কি হবে জানিনা! তোমার বাবা কি সহজে ছেড়ে দিবে? কবিতাঃ- তুমি চিন্তা করোনা! সবই আল্লাহর ইচ্ছা ! আমিঃ- হুমমম! কবিতাঃ- আচ্ছা এখন রাখি, ভালো থেকো.. টেনশন করো না! আমিঃ- হুম তুমিও ভালো থেকো , ঠিক মতো খেয়ে নিও.. আর মোবাইল সাবধান , নয়তো জুলফা ফেঁসে যাবে! কবিতাঃ- আমি সব মেনেজ করে নিবো! বাই আমিঃ- বাই..... (পরবর্তী পর্ব খুব শীঘ্রই দেওয়া হবে)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬৮৬ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Mofizul
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    আমার কাছে ভালো লাগে তুমি কি কর

  • Mofizul
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    আমার কাছে ভালো লাগে তুমি কর

  • কাব্য চৌধুরী (পাগল-ছেলে)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    হা!হা!হা" তাই??

  • Mofizul
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    হুম আর শুক্রবার মসজিদে পিচ্চি দের কাছে গুরজন হওয়ার মজাই আলাদা

  • কাব্য চৌধুরী (পাগল-ছেলে)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ধন্যবাদ মফিজুল

  • Mofizul
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    বাহ কাহিনীটা মানানসই হয়েছে

  • বকুল রায়
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    স্বাগতম কাবাব !

  • কাব্য চৌধুরী (পাগল-ছেলে)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ধন্যবাদ বাঁশিওয়ালা! হ্যা রনি ভাই আলহামদুলিল্লাহ ভালো আছি

  • বকুল রায়
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    সুন্দর হয়েছে

  • M.H.H.RONI
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    আলহামদুলিল্লাহ ভাই ভালো।আর আপনি???ওহ আর ওয়েলকাম...

  • কাব্য চৌধুরী (পাগল-ছেলে)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ধন্যবাদ পলিথিন আফা gj

  • ARFA
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    Nice

  • কাব্য চৌধুরী (পাগল-ছেলে)
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    ধন্যবাদ রনি ভাই, কেমন আছেন?

  • M.H.H.RONI
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    অনেক সুন্দর হইছেgj