বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

বাদুর

"ফ্যান্টাসি" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান নিস্তব্ধ নীহারিকা (০ পয়েন্ট)

X ভাম্পায়ারের নাটক পেয়ার কি এ এক কাহানি দেখার পর থেকেই শুধু ভাম্পায়ার এর মুভি দেখি।কি যে ভাল লাগে মনে হয় নিজে যদি হতে পারতাম।মাঝে মাঝে মুখে ময়দা দিয়ে ঠোঁটে লাল লিপিস্টক দেই আর নানুকে বলি তোমার দাত তো অনেক বড় দাও না দুটো ঠোঁটের দুই কোনায় লাগিয়ে নেই।বাব্বা নানুর কি রাগ। ভাম্পায়ার হলে আমি এই নানু বুড়ির রক্তই আগে খাব তখন নানুর রক্ত স্বল্পতা দেখা দিবে আর কিপ্টি টাকা খরচ করবে।সেদিন ভ্যান হিলসিং দেখেই ঘুমিয়ে পড়েছি।আর তারপর আমি দেখি যে আমি ইংল্যান্ড এ চলে গেছি ওই পাহাড়ে যেখানে ভাম্পায়াররা থাকে যেরকম মুভিতে দেখেছিলাম।আমি তো সেই খুশি তবে ভিক্টরকে দেখে আমি ভয় না পেয়েই তার কাছে গেলাম কেন তুমি তোমার মেয়েকে পুড়িয়ে মারলে আর এর পরের কোন সেকেন্ড পার্ট করনি কেন।সে আমার কথার কোন জবাব ই দিল না। না দিক জবাব আমি ওই বুড়ো ভিক্টরকে শেষ করে দিব। সবাই রক্ত খেতে যাচ্ছে যেহেতু আমি ভাম্পায়ার হয়ে গেছি আমিও গেলাম।আমি বললাম চল সবাই বাংলাদেশে অনেক রক্ত পাওয়া যাবে।ব্যাস রক্তের প্রাচুর্যের কথা শুনে ওরা আমার পিছু পিছু আসল।আমি বললাম সানক্রিম না কি বলে যেন ওগুলো সাথে নাও রোদে তোমাদের ত্বক পুড়ে যাবে পরক্ষণেই মনে হল এখন তো শীত। থাক লাগবে না।বাড়িতে নিয়ে আসলাম। বললাম আগে আমার প্রতিবেশীর রক্ত খাবা। খুব জ্বালায় আমাদের।তো সকাল হতে না হতেই টাকা খাওয়ার প্রচারণাকারীরা আসতে লাগল। আমি বললাম সবাই সারাদেশে ছড়িয়ে পড়।এখন তোমরা যা চাইবে, মূলা,গাজর, হারিকেন,ফেছবুক,মোবাইল,বদনা,টাকার ব্যান্ক মার্কা প্রার্থীরা দিবে।আমি আরও বললাম যা রক্ত খাবা এখনি খাও পরে পাবা না। না খেয়ে মরতে হবে। আমাদের দেশের ভাম্পায়াররা কিছুদিন পর রক্ত খাওয়া শুরু করবে।ওদেরকে দেশ সম্পর্কে আরও কিছু বললাম। কি মুস্কিল ওরা আর থাকতে চাইছে না। আমি অনেক জোরাজোরি করলাম।কাজ হলো না। আমি বললাম আচ্ছা একটা কাজ করে দাও। জাতার ভিসিকে একটু ভয় দেখাও প্লিজ যাতে রুটিন চেঞ্জ করে দেয়। আমি বিদায় জানালাম বাই বাই বললাম। ইস লেপ কে কেড়ে নিল। রক্ত খাব কিন্তু। ও রে বাবা, আম্মু সামনে দাড়িয়ে আছে আর বলছে খাও। মাথা তো খাচ্ছই সারাদিন। পরীক্ষার আগে আরও কত কি ভাব ধরবা। এইবার পাগলের ভাব ধরলে মজা দেখবা। আমি শুধু ভাবছি ওরা আমাকে নিয়ে গেলেই পারত সাথে করে।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪৪৪ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • MD.Pervej
    User ৪ বছর, ৩ মাস পুর্বে
    Hahaha

  • বকুল রায়
    Golpobuzz ৪ বছর, ৩ মাস পুর্বে
    gj gj