বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

স্পন্দন-৫

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান say£d (০ পয়েন্ট)

X স্পন্দন_৫ #SaYeD_CHy ঘরে ফিরে আসলাম।আমি আমার পড়াগুলো পড়ে নিচ্ছি। এ কয়দিন বিয়ের জন্য তার কিছু পড়া হয়নি।সে তার অর্ধ পড়া গুলো পড়ছে।এমন সময় শ্রেয়ার কল আসলো কিন্তু সে ধরলো না। শুভ তার পড়ায় কনসার্ট করতে চাই।এসব মিথ্যা মায়ার প্রতি সে যেতে চাই না।এগুলো জাস্ট ভালো লাগা। কিছুক্ষণ পড়ে শুভ বেড়ে শুয়ে পড়লো।ক্লান্তিতে তার ঘুম চলে আসলো।আর তার কিছুই মনে নেই। সকালে ঘুম থেকে উঠে দেখে ২০০ টা শ্রেয়া কল।সে অবাক হয়ে চোখটা খচলাতে লাগল। হঠাৎ এমন কি হল যে শ্রেয়া তাকে কল করেছে।হয়তো বিরাট কিছু হয়ছে।সে এবার ফোনটা তুলে কল দিচ্ছে,কিন্তু কল যাচ্ছে না। এবার তো সে অাচমকা হয়ে গেল।এতক্ষণ কল করলো কিন্তু এখন তার ফোন বন্ধ। সে নুহার কাছে গেল,নুহা বললো সে তো আজ কলেজে আসেনি।শুভর কপালটায় বেশ ভাঁজ পড়ে গেল। সে এবার কি করবে,তার মাথায় বুদ্ধি আসলো তার লাস্ট ফোনটা কোথায় ছিল।তার বন্ধু রিপন কে ফোন দিতে হবে তার আগে শুভ নুহাকে দিয়ে তার ঘরে কল দিয়েছে।কিন্তু তার পরিবার বলছে সে তে কালকে থেকে বাসায় আসেনি।আর একটা পুলিশ রিপোট তারা করেছে। রিপন একটা পুলিশ অফিসার সে তার সার্ভার কে বলে শ্রেয়ার লাস্ট লোকেশনটা চেইক করলো। বেশ পাওয়া গেছে,পদ্মা নদীর পাশে তার লোকেশন।আমি রিপন ঠিক মোটর সাইকেল করে গেলাম শুভর বেশ চিন্তা লাগছে,এবার স্পন্দনটা বেশ বেড়ে গেল।তার মন বলছে কাল রাত তার সাথে কিছু হয়েছে। লোকেশন মোতাবেক তো পৌছালাম,কুকুর লাগিয়ে দেওয়া হয়েছে যেন তাড়াতাড়ি তাকে পাওয়া যায়। কিছুক্ষণ মোবাইলটা পাওয়া গেল।কিন্তু শ্রেয়া কই????? চলবে.....


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৩০৫ জন


এ জাতীয় গল্প

→ স্পন্দন-৫

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now