বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

অসঙ্গায়িত

"ছোট গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Rocky (০ পয়েন্ট)

X আমার জীবনে ঘটে যাওয়া ছোটখাটো কিছু অসংজ্ঞায়িত ঘটনার মধ্যে সবচেয়ে ভয়ংকর ঘটনাটি আজকে আপনাদের সাথে শেয়ার করবো । খুলনা থেকে ফিরছিলাম । দুপুরের দিকে রওনা হয়েছি । জ্যামের কারণে আর ফেরি মিস করায় ঢাকায় আসতে আসতে রাত প্রায় ১ টা বেজে গেলো । তাড়াতাড়ি বাসায় আসার জন্য রেললাইনের পাশ দিয়ে হাঁটা ধরলাম । আকাশে ঝকঝকে চাঁদ । মানুষজন একদমই নেই । কিছুদূর আগানোর পরে একটা গাছের নিচে দেখলাম কয়েকজন মানুষ নাড়াচাড়া করছে । আরেকটু এগুতে স্পষ্ট দেখলাম জিনিসগুলো । নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না । দেখলাম অর্ধেক অর্ধেক শরীর কাটা কিছু মানব দেহ গড়াগড়ি করছে । কয়েকটার গলা শরীর থেকে আলাদা । কয়েকটার শরীর ৪-৫ খণ্ড । তারা সবাই খুব কষ্ট করে টেনে টেনে নিজেদের শরীর রেললাইনের দিকে নিয়ে যেতে চাচ্ছিল । আমার মাথা ঘুরে গেলো এই দৃশ্য দেখে । আকাশে স্পষ্ট জোছনা । পরিষ্কার দেখলাম সব । সাথে সাথে আল্লাহু আকবর বলে এক চিৎকার দিয়ে পিছনে ঘুরে দৌড় মারলাম । তাড়াতাড়ি বাসের কাউন্টারে এসে দেখি কিছু মানুষ এখনো বসে আছে । ভোরের আলো ফুটলে যাবে । তাদের সাথে রাতটা কাটিয়ে দিলাম । পরদিন সকালে বাসায় ফিরে সবাইকে বললাম এই কথা । আমার ছোট মামা একজন ট্রেনের টিটি । উনি বললেন ট্রেনের রাস্তার পাশে নাকি অনেক সময়ই এমন কিছু দেখা যায় । মাঝে মাঝেই ট্রেন চালক বা এদের সাথের মানুষরাও অনুভব করেন এদের অস্তিত্ব । হতে পারে এরা ট্রেনে কাটা পড়ে অকালে মরে যাওয়া মানুষগুলো জাদের আত্মার শান্তি হয় নি । আমার জীবনে আরও কিছু ঘটনা আছে । আপনাদের ভাল লাগলে শেয়ার করবো । যা সত্য এবং সেই রাতে দেখেছিলাম তাই শেয়ার করলাম ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬৬২ জন


এ জাতীয় গল্প

→ অসঙ্গায়িত জীবন
→ অসঙ্গায়িত

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now