বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

Devil_Boss Part_3

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান পৃথিবীর সবচেয়ে খারাপ ছেলে (০ পয়েন্ট)

X আদি:তোমাকে কিস করার আমার কোনো ইচ্ছা নাই। এবার উপমার স্টক করার পালা। . উপমা নিলার দিক থেকে আদির দিকে তাকালো,,, আদি পিছনে দু পকেটে দু হাত দিয়ে দাড়িয়ে আছে। উপমা :কি কি বললেন আপনি স্যার?(কাপা কণ্ঠে) আদি :আমি কি বলেছি তুমি কানে নিশ্চয়ই শুনেছো,,, তাও আবার বলছি তোমাকে আমার কিস করার কোনো লুচি নেই ওকে। উপমা :কাকে স্যার? আদি :কাকে আবার মিস উপমাকে,, ওনার তো দেখছি দিনদিন সাহস বারছে,, . উপমা :ও আচ্ছা, স্যার মিস উপমাকে বলছেন, আর ওই তো আপনাকে বলেছে আমি না, এখানে কি আসছেন কেন,, আদি :এটা যেহেতু উপমার সিট সেহেতু আমি ওনার কাছেই আসছি,, ওনি আসলে বলে দিবেন যেনো ২ মিনিটের মধ্যে আমার রুমে আসে ঠিক আছে। . উপমা :ওকে স্যার, কিন্তু কেনো? আদি :সেটা মিস উপমাকে বলব আপনাকে না ওকে,, বলতে ভুলবেন না আপনি ২ মিনিটের যদি ১ মিনিট দেড়ি হয় ওনার তো,, উপমা :না না ওনি আসলে আমি বলে দিবো,, আদি :হুহ,, . আদি চলে গেল নিজের কেবিনে। উপমা :এই দেবদাস আমাকে কেন ডাকছে, মারবে নাকি কোনো আমাকে, মারলে তো আমার সব সপ্ন ভেস্তে যাবে, ওহু ওহু, ওহু নিলা :নেকা কান্না থামা আর যা দেখলি না স্যার কি বললো,, কি রাগ ওনার দেখলে যে কেউ ভয় পাবে। . উপমা :ওয়েট ওরনা ঠিক করি, সালারে দেখতেই কি লুচুর মতো লাগে,, এর উপর আবার কি রাগী বাপরে,, নিলা :যতই বলিস স্যার যেই হ্যান্ডসেম,, এই অফিসের সব কয়টা মেয়ের ক্রাশ,, কিন্তু সমস্যা মানুষটা এতো রাগ দেখায় কেন,, উপমা :ওই চুপ তোর 3rd class কথা বন্ধ কর আল্লাহর কাছে দোয়া কর যেন আমারে না মারে। . উপমা :আল্লাহ আমারে কিছু করতে গেলে দড়ি পেলে আমারে উপরে তুইল্লা নিয়েন, হুহ। উপমা গেলো আদির কেবিনে,, উপমা :Mey I Coming sir,, আদি :yes come,, উপমা আদির টেবিলের সামনে গিয়ে দাড়িয়ে,, উপমা :স্যার কেনো ডেকেছেন আমায়? আদি :জি স্যার না স্যার,,(ভয়ে ভয়ে) আদি :আপনি তো ভালোই বরিশাইল্লা ভাষায় কথা বলতে পারেন,, উপমা :হ্য স্যার কেননা আমার হ্যাসবেন্ড এর বাড়ি বরিশাল তো তাই। আদি :বিয়ে করে নিয়েছেন,,, . উপমা :হ্যাঁ স্যার,, আদি :রিসেপশনের সামনে গুরে পরেছেন তখন বলেছেন আপনি মরার আগে জামাইয়ের মুখ আবার সন্তান এর মুখ দেখে যেতে চান। উপমা :ওটা তো স্যার আপনার মতো Davil, দেবদাস কে দেখে ভয়ে বলছিলাম,, আদি :What the,, (চেয়ার থেকে উঠে দাড়িয়ে) কি বললে তুমি আমায়? উপমা :ক...ক...কই কি বললাম, (ভয়ে কাপতে কাপতে) এবার আদির রাগ চরম সিমানার বাইরে,, আদি :তোমার এতো সাহস আসে কোথা থেকে,, কালকে আমার মাথায় খেলনা বন্দুক দিয়ে গুলি মারলে আর আজকে Davil দেবদাস বলতেছো। (উপমার সামনে যেয়ে) উপমা আদির চোখের দিকে তাকাতে পারছে না ভয়ে, রাগে চোখ দুটো লাল হয়ে গেছে আর ও উপমার সামনে দাড়িয়ে কিছুটা দুরত্ব বজায় রেখে। . উপমা :বাপরে আমার জান তো ভেতর থেকে বাইর হইয়া গেলো এই বজ্জাতটার চিল্লানীতে, কি থেকে কি বলে পেললাম ও গড, মুখ পসকে কথাগুলো বের হয়ে গেল আজকে আমার রক্ষা নাই, আজকে আমাকে এই বজ্জাতটা কেটে দু টুকরো করে ডাস্টবিনে পেলে দিবে আর রাস্তার নেরি ইদুর গুলা আমাকে খাবে নাহি....(মনে মনে) . উপমা :স্যার আমি তো আপনাকে বলি নাই নিজে নিজেকে বলছি,, আমি এত্তো গুলা খারাপ তো তাই। আদি :বোকা পাইছো তুমি আমাকে বোকা, তোমার ফানিসমেন্ট একটাই,, উপমা :কি.কি স্যার? আদি :যাও গিয়ে আমার জন্য কপি আনো? উপমা :ওকে স্যার,, আমি যাচ্ছি আর আসছি,, . দৌড়ে গেল কপি আনতে,,কপি আনতে আনতে,, উপমা :ভাগ্যিস আমাকে মারেনি, মনে একটু হলেও দয়া আছে, আরে আমার তো মনেইই নেই ওনি কি আমাকে কাজের লোক পাইছে নাকি। দেত এতো কিছু না ভেবে আমি তারাতারি পা চালাই। স্যার আপনার কপি, . আদি :হুহ, উপমা :তাহলে আমি আসি স্যার, আমার শাস্তি তো শেষ,, আদি :আমি তো এখনো শাস্তিই দিলাম না, কোথায় যাবে? উপমা :মানে? আদি :মানে এই ফাহলটা এখনি নিয়ে গিয়ে কম্পলিট করে আনো।, যাও। উপমা :জি আনছি স্যার। আদি :৫মিনিট সময় দিলাম। . উপমা তরিগরি করে ফাইলটা তৈরি করে আনলো। উপমা :এই নিন স্যার,, আদি :হুম। আমার গাড়টা খুব ব্যথা করছে একটু টিপে দেওতো,,,,, উপমা :হ্যাঁ ????(বেভাচেকা খেয়ে) . চলবে............................... [বিঃদ্রঃ ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন ????


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৮২৫ জন


এ জাতীয় গল্প

→ Devil_Boss Part_3

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • ONIRBAN DAS
    User ৪ বছর, ৪ মাস পুর্বে
    পরের পর্বগুলো দিন

  • ONIRBAN DAS
    User ৪ বছর, ৪ মাস পুর্বে
    খুব সুন্দর হয়েছে ।

  • Hafsa
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    Wow Wow Wow ! Wonderful.... Please, Vaiya Next Part Taratari Diyo....

  • ¤-ইশিকা-¤
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    অসাধারন গল্প ॥ পরের পর্ব তারাতারি দিয়ে দেন ভাইয়া প্লিজ প্লিজ