বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

"হাওয়াই মিঠাই"

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Oliver Queen(ShuvO) (০ পয়েন্ট)

X -- কি দেখছেন? -- কপালে থাকা টিপ, -- টিপ? -- হ্যাঁ, টিপের জন্যই নারীকে অনিন্দ্য মনে হয়, -- তাই? তা অার কি দেখলেন? -- লেপটে যাওয়া কাজল। যে কাজলের জন্যই সহস্র বার তোমার প্রেমে পড়তে ইচ্ছে হয়! -- এমন উদ্ভট জিনিশ দেখার কারণ? -- অষ্টম অাশ্চর্য দেখতে কার না ভালো লাগ! -- অষ্টম অাশ্চর্য? -- হ্যাঁ, “মধ্যরেখার টিপ” এবং “লেপটে থাকা কাজল” অষ্টম অাশ্চর্যের মধ্যেই পড়ে! -- ফাঁদে ফেলছেন? -- ফাঁদ! হা হা, -- হাসলেন যে? -- প্রেমকে ফাঁদ বলে তারাই যারা এর প্রকৃত ব্যাখ্যা দিতে অক্ষম, -- তাহলে অাপনি দিন! -- বড় বড় মহাপুরুষেরাই দিতে পারেন নি! তবে প্রেম সেতো এক দাসত্বপ্রথা, যুগ যুগ ধরে যে প্রথার ব্রতী হয়েছেন মহাপুরুষেরা, -- এইযে! -- হুম, -- এই ভাবে কি দেখছেন? -- নয়ন-নদী -- নয়ন নদী! -- হ্যাঁ, যে নদীতে সহস্র বার ডুব দিতে মন চায়, -- সাঁতার জানেন? -- প্রয়োজন নেই, -- কেনো? -- কারন “প্রেমের পাগল জলে ডুবে না ” -- হাতঘড়ির বেল্ট লাগান নি যে? -- কারো জন্য রেখে দিয়েছি, -- কারো প্রত্যাশী! -- দশটা টাকা হবে? -- কেনো? -- হাওয়াই মিঠাই খাবো, -- দেবো না, প্যাকেটে টাকা নেই অার হাওয়াই মিঠাই খাওয়ার সাধ? -- হাঁড়িতে ভাত না থাকলেই ক্ষিদে পায়, -- বিয়ে করবেন অামায়? -- হ্যাঁ, তবে! -- তবে? -- যৌতুক চাই.. -- যৌতুক? তা কি যৌতুক শুনি, -- এক চিলতে হাসি, যে হাসির অারালে লুকায়িত থাকবে সহস্র যোজন ভালোবাসা! যে হাসি থাকবে অবিকল অামার মায়ের মতো, অবিকল অামার প্রেমিকার মতো, এবং একজন পরিপূরক স্ত্রীর মতো। -- বুঝলাম! -- অক্ষম? -- সক্ষম, তবে! -- তবে? -- কিছু প্রতিশ্রুতি চাই, -- যেমন! -- প্রতিদিন যখন ব্যস্ত সন্ধ্যায় রান্না করতে করতে অামি ঘেমে ক্লান্ত হবো, তখন ঘামে ভেজা অামার ব্লাউজ-কে উপেক্ষা করে জড়িয়ে ধরে অামার গালে একটা চুমু খাওয়ার জন্যে হলেও বলতে হবে “ভালোবাসি” -- অার? -- গামছা ভেজা সকালে এবং মধ্য দুপুরে চিমটি কেটে হলেও বলতে হবে “ ভালোবাসি” -- এইটুকুই! -- হ্যাঁ কারণ পরজন্মে নয়, গত সাত জন্মের ভালোবাসা অামি এই জন্মেই পেতে চাই -- হুম, -- হাতটা দিন -- কেনো? -- যাতে ঘড়ির বেল্ট টা অন্য কেউ না লাগাতে পারে! এবার চলুন, -- কোথায়? -- হাওয়াই মিঠাই খাবেন না? -- না, -- কেনো! একটু অাগেই তো খেতে চেয়েছিলেন, -- ইচ্ছে টা যে দ্বিগুণ হলো! -- তাহলে? -- তোমার ঠোঁট দুটো শুকিয়ে গেছে! -- সরেন তো...। লেখকঃ-অলিভার কুইন (শুভ)।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১০৫৩ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Oliver Queen(ShuvO)
    Author ৫ বছর, ৬ মাস পুর্বে
    ধন্যবাদ

  • আসিফ তৌহীদ
    User ৫ বছর, ৬ মাস পুর্বে
    ভালো ছিলো।।।।।বেশ লিখেছেন????

  • নয়ী
    Guest ৫ বছর, ৭ মাস পুর্বে
    জ্বি আলিভার ভাইয়া ভাল আছি আলিভার ভাইয়া আপনার গল্প গুলো ভাল লাগে আমার প্লিজ আর গল্প দিবেন

  • Ovro Amrito
    User ৫ বছর, ৭ মাস পুর্বে
    romantic

  • drak angel
    User ৫ বছর, ৭ মাস পুর্বে
    Welcame,,,,,,,,,,,,,

  • drak angel
    User ৫ বছর, ৭ মাস পুর্বে
    Welcame,,,,,,,,,,,,,

  • Oliver Queen(ShuvO)
    Author ৫ বছর, ৭ মাস পুর্বে
    ধন্যবাদ আপনাকে

  • drak angel
    User ৫ বছর, ৭ মাস পুর্বে
    Nice story.............

  • Oliver Queen(ShuvO)
    Author ৫ বছর, ৭ মাস পুর্বে
    হ্যা,,,,ভাল আছি। আপনি ভালো আছেন তো?

  • নয়ী
    Guest ৫ বছর, ৭ মাস পুর্বে
    আপনাকেও ধন্যবাদ আলিভার ভাইয়া আপনি কেমন আছেন

  • Oliver Queen(ShuvO)
    Author ৫ বছর, ৭ মাস পুর্বে
    ধন্যবাদ

  • নয়ী
    Guest ৫ বছর, ৭ মাস পুর্বে
    Nice