বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

বিশ্বের ভয়ানক ও রহস্যময় স্থান (পর্ব-০২)

"অদ্ভুতুড়ে" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান মোঃ ফেরদৌস ইবনে আবু বকর (০ পয়েন্ট)

X পৃথিবীতে এমন অনেক স্থান রয়েছে যার রহস্যের শেষ নেই। কিছু কিছু স্থানে যেতে মানুষ ভয় পায়, আবার কিছু কিছু স্থান আনন্দের মাঝেও বেদনার অনুভব জাগায়। কিছু জায়গা আছে যেখানে আপনি দীর্ঘশ্বাস না নিয়ে পারবেন না। এমন কিছু ভয়ানক স্থান রয়েছে যেখানে ঘুরে আসার পর আপনার রাতের ঘুম হারাম হয়ে যাবে। আসুন জেনে নেয়া যাক সে সকল স্থানের কথা- (বাকি অংশ) ১.ফ্রান্সের ওরাডর-সুর-গ্লান: দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় ফ্রান্সের নাৎসি শহর সম্পূর্ণ পুড়ে গিয়েছিল। সে স্থান আজও একটি ছোট পরিত্যক্ত ফরাসি গ্রাম। গ্রামের অবশিষ্টাংশ আজও সেভাবেই দাড়িয়ে আছে। ২.নরকের দরজা: পৃথিবী পৃষ্ঠের উপর একটি নরকের মত স্থান রয়েছে। একটি গ্যাস ক্ষেত্র থেকে এর উৎপত্তি। ৪০ বছর ধরে এই সোভিয়েত আগুন জ্বলছে। এটিও অনেক ভয়ংকর একটি স্থান। ৩. উত্তর সাগরের মাউনসেল: দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় সম্ভাব্য নাৎসি আক্রমণ থেকে ইংল্যান্ডকে রক্ষা করার জন্য এই ডিজাইন তৈরি করা হয়। আজও তারা সেভাবেই দাড়িয়ে আছে। ৪. আয়ারল্যান্ডের লিপ কাসল: এটি বিশ্বের সবচেয়ে সবচেয়ে ভয়ানক স্থান। এখানে যে প্রবেশ করেছে সে কখনও ফিরে আসতে পারে নি। এখানে অনেক বিরল ঘটনার ইতিহাস রয়েছে। আয়ারল্যান্ড এর সবচেয়ে ভৌতিক প্রাসাদ বলা হয় এই “লিপ ক্যাসল” কে। ১২৫০ খ্রিষ্টাব্দে “Tiege O’ Carroll” এই প্রাসাদে একজন যাজক কে তার পরিবারের সামনে হত্যা করে। একই সময়ে তিনি তার বড় ভাইকেও হত্যা করেন নিষ্ঠুর ভাবে যা “দ্যা ব্লাডি চ্যাপেল কিলিং” নামে পরিচিত। ১৯২২ সালে এই প্রাসাদের গোপন কুঠুরি থেকে অসংখ্য মানুষের কঙ্কাল আবিষ্কৃত হয়। বলা হয় এদের অত্যন্ত নিষ্ঠুর ভাবে হত্যা করা হয়েছিলো। (চলবে)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৫৭৮ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন