বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

গুন্ডি মার্কা বউ?

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Ruhul Amin Raj (০ পয়েন্ট)

X > নতুন বউকে ঘরে বসিয়ে রেখে কেউ এত লেট করে আসে? কি উত্তর দিব বুঝতেছি না। আর নতুন বউ এমন ধমক দিয়া প্রশ্ন করবে কখনো ভাবি নি। > না মানে ইয়ে! > হইছে আর আমতা আমতা করতে হবে না। > ওকে! > কি ওকে হ্যা, যাও ওযু করে আস তার পর এক সাথে নফল নামায আদায় করব। > আচ্ছা যাচ্ছি। , ওযু করতে করতে করতে বউয়ের কথা ভাবতেছি। এটা বউ নাকি সাপ। খালি ছ্যাত ছ্যাত করে উঠে। বিয়ার প্রথম রাতেই এমন ধমক সামনে আরো যে কি হয় আল্লাহ জানে। , নামায শেষ করে ঘুমাতে যাব তখন আরেক আপত্তি বাধল। > আপনি কি ঘুমের মধ্যে নাক ডাকেন? (বউ) > না > গুড ভুলেও যেন নাক টাক না ডাকতে শুনি তাহলে খবর খারাপ আছে। বউ না যেন মহিলা পুলিশ। আমার মনে হয় মহিলা পুলিশ গুলাও এমন কঠর হয় না। > এই যে মিস্টার এভাবে কি দেখছেন? > কই কিছু না তো। নিজের বিয়া করা বউকেও একটু শান্তি মত দেখতে পারব না ধুর বউটা কি বিয়ার আগে এলাকার গুন্ডা ছিল। মহিলা গুন্ডা। আমার তো তাই মনে হচ্ছে। কথায় কথায় খালি ঝাড়ি মারে। এমন মাইয়া কখনো দেখি নাই। বিয়ার আগে সবাই বলছে এমন শান'ত শিস্ট মাইয়া নাকি জীবনে পাব না। আসলেই পাব না কিন্তু শান'ত না গুন্ডি মাইয়া। বাবা মায়ের পছন্দে কুন্দুস মার্কা দুলাভাইয়ার রেফারেন্সে বিয়া টা হয়েছে। বিয়ার আগে খালি ফটো দেখেছিলাম তা দেখেই প্রেমে পড়ে গেছি আর এখন মনে হচ্ছে নিজের পায়ে নিজে কুড়াল মারলাম। যাক আর ভেবে কি হবে। যাক বাধ্য স্বামির মত আগের বউকে নিয়া মানে কোলবালিশকে ঘুমাতে যাব তখন আবার শুরু করে দিল। > এটা কি হল আমাদের মাঝখানে এটা কি? > চোখে দেখেন না এটা কোলবালিশ (একটু রেগে) > এটা বিছানায় আসল কেনো (রাগে আগুন) > রাত অনেক হয়েছে এখন ঘুমাব তাই। > এক বউ রেখে আরেক বউকে নিয়া ঘুমাবি তোর তো সাহস কম না। থাক তুই বউ নিয়া আমি গেলাম। (কোলবালিশ দেখিয়ে) খাইছে রে বিয়ার প্রথম রাতেই তুই তুকারি সামনে যে কি হয় আল্লাহতালা জানে। > আরে আরে কোথায় যাচ্ছ, পিছন থেকে হাত টেনে ধরে। > নতুন বর খুঁজতে, সমস্যা আপনার? > তাহলে আমার কি হবে? > কেনো আপনার তো বউ আছে। > বউ! > হ্যা বউ, ওই যে ওইটা আপনার বউ আমার শতিন। পারব না আমি শতীনের ঘর করতে, হয় ওটাকে রাখ না হয় আমাকে! আমার তো কান্না পাইতেছে যার সাথে এত দিন সংসার করলাম তাকে আজ ছারতে হবে। কি আর করার নতুন একটা পাইছি পুরান টাকে একটু রেস্টে রাখি। অতঃপর সুচিত হল একটি নতুন অধ্যায় বিজয় হল আমার গুন্ডি মার্কা বউয়ের।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২৫৫১ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now