বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

বাজি

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান RAKIBUL ISLAM (০ পয়েন্ট)

X এই তুমি রাজ না...? হঠাৎ করে কেউ পিছন থেকে কথাটি বলে উঠল।পিছনে তাকিয়ে দেখি একটি মেয়ে কিন্তু তাকে অপরিচিত মনে হলো। ...জ্বি অমাকে বলছেন(আমি) .....এখানে রাজ নামে মনে হয় অার কেউ নেই (মেয়েটি) ....জ্বি বলেন ডাকলেন কেন.. ....আচ্ছা তুমি সবসময় একা থাকো কেন.. ....আমার ভালোলাগে তাই... এই বলে চলে আসলাম।এবার পরিচয়টা দিয়ে দেই আমি রাজ আর এতোক্ষণ যার সাথে কথা বললাম তার নাম এখনো জানিনা।ক্যাম্পাসের এক কোনে বসে ছিলাম আর তখনি মেয়েটি কথাগুলো বলে। সেদিন কলেজ থেকে ফিরে দিলাম একটা লম্বা ঘুম।সন্ধাবেলাই ঘুম ভাঙ্গলো মোবাইল বাবাজির চিল্লাচিল্লিতে। ফোন ধরতেই কেউ একজন বললো সালা তুই কই রে.... ...আমি এখন মেসি আর নেইমারের সাথে ক্রিকেট খেলতেছি..... কি জন্য ফোন করলি বল। ....দোস্ত আমি তো শেষ..(নিলয়) ...ওই সালা কি হয়ছে তাড়াতাড়ি বল না হলে রাখলাম..(আমি) ....দোস্ত নিলা আমার সাথে ব্রেকআপ করেছে... .....দোস্ত তাহলে পার্টি দে.. ...তুই এ কথা বলতে পারলি. .....কবে ব্রেকআপ করলি. ...কাল.. ....কেন?? ....এতে কিছু মেবাইলে বলা যাবে না.. ....তাহলে কাল কলেজে দেখা করিস.. ...ঠিক আছে। কিছু একটা কর তুই। ....ok. এরপর নিলাকে ফোনদিয়ে সব জানলাম এবং কাল কলেজ ক্যম্পাসে আসতে বললাম। ..বল কি বলবি(নিলয়কে আমি) ...দোস্ত নিলা আমাকে ভূল বুঝেছে.. কিছুক্ষণ পর নিলা এবং সাথে আর একটি মেয়ে..... মেয়েটিকে খুব চেনা চেনা মনে হচ্ছে কিন্তু মনেকরতে পারছিনা কোথায় দেখেছি। এরপর নিলা ও নিলয়ের ঝামেলা মিটিয়ে সকলে বসে ফুসকা খাচ্ছি.... ..কি রে আর কতোদিন এভাবে থাকবি আর....(নিলয়) ..কি ভাবে..(রাজ) .. আচ্চা তুই এমন কেন বলতো...(নিলয়) ...আরে বাবা আমি কি করলাম বলতো... .....তুই আজো একটা.... .... কি. .....একটাও প্রেম করলিনা.. .....সময় হলে করবো রে.. জানি সেখানে থাকলে আরো আনেক প্রশ্ন করবে তার থেকে বরং এখান থেকে চলে যাওয়াই ভালো।সবাইকে বলে চলে আসলাম। আজ সকালটা আনেক ভালো। তাই তাড়াতাড়ি কলেজে গিয়ে বসে বসে ভাবতেছি প্রেম করা কি বাধ্যতামূলক..? কে জানে এর সঠিক উত্তর। ...আরে রাজ কেমন আছো...(মেয়েটি) ....ভালো।তুমি..(রাজ) ....ভালো। ....আচ্ছা তোমার নামটা কিন্তু এখনো জানিনা.. ....আমি রুপা.. ....ও........... তোমাকে একটা কথা বলতে চাই..(রুপা) ....বল.. ......এইটা রাখো.. একটা চিঠি দিয়ে চলে গেল সে। সে যাওয়ার পর পড়ে দেখলাম ওটা একটা লাভ লেটার। তাই শেষ পর্যন্ত না পড়ে তা ছিড়ে ফেললাম কারন এতে আমার কোনো ইন্টারেস্ট নেই। পরেরদিন কলেজে যেতে না যেতে সে উপস্থিত। ...কি ভাবলে তাহলে... ...আসলে আমি...(কিছু বলার আগে সে বলল) ...দেখ তুমি যদি রাজি না হও তাহলে আমি নিজেও মরবো তোমাকেও মারবো। আনেক ভেবেচিন্তে রাজি হলাম কেননা আমাদের দেশে ছেলেদের কথা কেউ বিশ্বাস করে না। এভাবে শুরু হয় নুতুন এক গল্প। রিলেশনের ৬মাস হতে আর ১ দিন বাকি।তাই আজ ইচ্ছে করতেছে রুপাকে কিছু একটা উপহার দিতে।যেই ভাবা সেই কাজ। সুন্দর দেখে একট ঘড়ি নিয়ে চলে আসলাম ক্যাম্পাসে। এসেই দেখি রুপা ও তার বান্ধুবিরা বসে আড্ডা দিচ্ছে। আমি পিছন থেকে চুপি চুপি গেলাম তাকে চমকাবো বলে কিন্তু তার কথা শুনে নিজেই চমকালাম। তাদের মধ্যে কথা হচ্ছিল আমাকে নিয়ে। তাদের মধ্যে বাজি হয়েছিল যদি রুপা আমার সাথে রিলেশন ৬মাস রাখতে পারে তাহলে সে জিতবে। এসব কথা শুনে সেখানে আর থাকতে পারি নি। বাসায় ফিরে সিমকার্ডটা ছুড়ে ফেলে নুতুন আর একটা লাগালাম। বাবাকে বলে কলেজ চেন্স করি কেননা ঐ কলেজে পড়লে রুপা চোখের সামনে পড়বে।আর আমার ভালোবাসা বাজির ছিল না তাই সে বলার আগে নিজেই হারিয়েগেলাম দূর আজানাই। Rakib...


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৮৮৭ জন


এ জাতীয় গল্প

→ ভেল্কিবাজির সাতকাহন.......!
→ চাপাবাজি গল্প
→ বাজি ধরা
→ জিজেসদের সাথে সাক্ষাৎ ও আড্ডাবাজি!! শেষাংশ♥
→ জিজেসদের সাথে সাক্ষাৎ ও আড্ডাবাজি!!! বাকী অংশ!
→ জিজেসদের সাথে সাক্ষাৎ ও আড্ডাবাজি!!!
→ বাজি
→ বাজি, অতঃপর.......
→ বাজি
→ বাজির প্রেমে তুমি জিতেছ!
→ মাইরের নাম বাবাজি
→ চাপাবাজি গল্প
→ কিশোর বাজি-রাহুল ইসলাম
→ চাপাবাজি

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • RAKIBUL ISLAM
    User ৫ বছর, ১০ মাস পুর্বে
    hmmm...????????????