বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

ভালাবাসা

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান আরাফাত (০ পয়েন্ট)

X ব্রেক আপের পর, মেয়েটি লক্ষ করলো, ছেলেটির চোখ লাল হয়ে আছে, মেয়েটি প্রশ্ন করলো? তোমার কি হয়েছে চোখ লাল কেনো? ছেলেটি মনে মনে বলতে লাগলো, তোমাকে হারানোর কষ্টে লাল হয়ে আছে, ঠিক আকাশে মেঘ ধরার মতো, বৃষ্টি হয়ে পড়বে পড়বে ভাব, কিন্তু ছেলেটি উত্তর দিলো না এমনিতেই, একটু পরে বৃষ্টির মতো চেখের জল পড়তে লাগলো, মেয়েটি প্রশ্ন করলো, কি ব্যপার তুমি তো কান্না করছো,,,,, ছেলেটি মনে মনে আবার বললো তুমি তো শুধু আমার চোখের জল দেখলে কিন্তু অন্তরের জলটা দেখাবো কি করে?? কিন্তু উত্তরটা দিলো, না এমনিতেই, মেয়েটি বললো আমি তো থাকবো না, তোমার আর আমার অধ্যায়টা আজ শেষ, তুমি আর আমাকে নিয়ে নতুন কোন প্ররিচ্ছেদে যাওয়ার স্বপ্ন দেখবা না, ছেলেটি ভাবলো, তুমি তো আমায় ছাড়া ই সুখের অধ্যায় শুরু করতে পারবে, কিন্তু আমি পারবো না, তোমায় ছাড়া তো আমার কোন স্বপ্ন নেই, মেয়েটি চলে যাচ্ছে, ছেলেটি সেই অবস্থায় ই দাড়িয়ে আছে, কিছুক্ষন পর মেয়েটি ফিরে আসলো, তুমি দারিয়ে আছো কেনো? আর কার জন্যেই দারিয়ে আছো? ছেলেটি বললো তোমার জন্যেই দারিয়ে আছি, মেয়েটি বললো আমাদের তো ব্রেকআপ হয়েছে, ছেলেটি আস্তে করে বলতে লাগলো, ব্রেকআপ হলে কি সব শেষ, মেয়েটি বললো কি বললা তুমি? ছেলেটি বললো, কি বলবো তোমায়? কিছুই বলার নাই, মেয়েটি বললো, আমি এবার সত্যি সত্যি চলে যাচ্ছি তুমিও যাও, এই বলে চলে যাচ্ছে, কিন্তু ছেলেটি সেখানেই দারিয়ে আছে, কিছু দূর যাওয়ার পর আবার ফিরে এলো, এসেই বললো, ফিরে আসতাম না, তোমার কিছু গিফ্ট ছিলো, তা ফিরিয়ে দেওয়ার জন্যে এসেছি, ছেলেটি কান্না কষ্ঠে বলতে লাগলো, আজ তো আমার আর তোমার শেষ দেখা আর হয়তো দেখা হবে না, তুমি গিফ্ট গুলো রেখে দাও না, মেয়েটি বললো, রেখে কি লাভ আমি তো তোমায় ভুলেই যেতে চাই, ছেলেটি বাচ্ছাদের মতো কান্না শুরু করে দিলো, মেয়েটি এসে জড়িয়ে ধরে মেয়েটিও কান্না শুরু করে দিলো, পাগল আমি তোমায় ছেড়ে যেতে পারছি না, কি জাদু করেছো, ছেলেটি ও অনেক জোরে জড়িয়ে ধরলো, এমন ভাবে ধরলো যেন কোন শক্তি তাদের আলাদা করতে পারবে না।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪০৮ জন


এ জাতীয় গল্প

→ ভালাবাসার চিঠি...২
→ ভালাবাসার রঙ
→ ভালাবাসা হীন মেয়ে

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • R......A
    User ৬ বছর পুর্বে
    nice........ r......a

  • Mim Islam
    Guest ৬ বছর পুর্বে
    Nice

  • আজও আছি (তাসফিক)
    User ৬ বছর পুর্বে
    Hmmm