বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

ব্রেক আপ

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান kamran (০ পয়েন্ট)

X ছেলেঃ -তুমি কি তাহলে আমাকে ভালবাস না? # মেয়েঃ -না # ছেলেঃ -এতদিন তাহলে কি ছিল? # মেয়েঃ -অভিনয় #ছেলেঃ-তা আমার সাথে যে এতদি ঘুরাফেরা করলে কেন? #মেয়েঃ-আমার অবসর সময়টা অতিবাহিতস করার জন্য #ছেলেঃ- তা তুমি এখন কি চাচ্ছ? #মেয়েঃ- ব্রেকআপ। #ছেলেঃ- ব্রেকআপ করলে কি তুমি খুশি? #মেয়েঃ- হুম। #ছেলেঃ- নতুন কাউকে খুঁজে পেয়েছ নাকি? #মেয়েঃ- না,আমার বিয়ে ঠিক হয়ে গেছে। #ছেলেঃ-তা তুমিত বলেছিলে আমাকে ছাড়া আর কাউকে জীবন সঙ্গী করবে না সে কথা কি বুলে গেছ? #মেয়েঃ- না ভুলিনি #ছেলেঃ- তা যার সাথে বিয়ে ঠিক হয়েছে তাকে কি দেখেছ? #মেয়েঃ- না #ছেলেঃ- না দেখেই রাজি হয়ে গেলে ছেলে কি করে? #মেয়েঃ- চাকরি করে মাল্টিন্যাশনাল কোম্পানিতে। #ছেলেঃ- বেতন কত পায়? #মেয়েঃ- শুনেছি ৭০ হাজার টাকা। #ছেলেঃ- এখন আসল ঘটনাটা বুঝলাম। কেন ব্রেকআপ চাচ্ছ? #মেয়েঃ- কেন ব্রেকআপ চাচ্ছি বল শুনি? #ছেলেঃ-কারন ছেলেটা অনেক টাকা বেতন পায় আর আমিত ১০ হাজার টাকা বেতনের চাকরি করি তাই ব্রেকআপ চাচ্ছ। #মেয়েঃ- বুঝেছ যেহেতু তাহলে আর প্রশ্ন করছ কেন? #ছেলেঃ- কাউকে ত আর জোর করে আটকিয়ে রাখা যায় না আচ্ছা ভাল থেক সুখে থেক। সুখি হও তোমরা #মেয়েঃ- দোয়া করিও। #ছেলেঃ- আচ্ছা বায় ...... এই বলে ছেলেটা ৩ বছরের রিলেশন ব্রেকআপ করে চলে গেল। ....... পরেরদিন মেয়েটার কাছে একটা চিঠি আসল।চিঠিটা গতকাল যেই ছেলের সাথে ব্রেকআপ করেছে সে পাঠিয়েছে। চিঠিতে লেখাছিলঃ- " ভেবেছিলাম তোমাকে সারপ্রাইজ দিব কিন্তু না তার আগে তুমিই আমাকে সারপ্রাইজ দিয়ে দিলে ভেবেছিলাম তুমি আমাকে ভালবাস, টাকাকে ভালবাস না কিন্তু না তুমি টাকাকে ভালবাস তোমার সাথে যার বিয়ে ঠিক হয়েছে সেই ছেলেটা আর কেউ নয় সেটা আমি।আমার বেতনের অংকটা তোমার কাছে লুকিয়ে রেখেছিলাম কারন আমি দেখতে চেয়েছি তুমি কম বেতনের একজন মানুষকে কতটুকু ভালবাস কিন্তু দেখলাম আমাকে না তুমি টাকাকে ভালবাস


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৭৭৬ জন


এ জাতীয় গল্প

→ গল্পের নাম- ব্রেকআপ
→ ব্রেকআপ
→ ☕ব্রেকিং নিউজ✌
→ ব্রেকআপের তিনবছর পর
→ ব্রেকআপের তিনবছর পর
→ ব্রেকআপের তিনবছর পর
→ ব্রেকআপের গল্প
→ ব্রেকআপ
→ "ব্রেকআপ 99"
→ গল্প : #ব্রেকআপ_পাগলি !!!
→ ব্রেক আপ স্টোরী..
→ ব্রেকাপ
→ ব্রেকাপের দুইদিন পর ছেলেটা গিয়ে হঠাৎ করে মেয়েটাকে শক্তকরে জড়িয়ে ধরে। ম
→ ব্রেকআপ
→ ব্রেকআপ

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Rohan
    Guest ৬ বছর, ৪ মাস পুর্বে
    nice

  • Arittro
    Guest ৬ বছর, ৪ মাস পুর্বে
    সাদ ভাই সাপ যদি বাকা হয়ে চলে,তবে আমরা তার সহজাত।সাপ মরার পর সোজা হয়।মানুষও তার ব্যাতিক্রম নয়।চারপাশে যদি বাসি খাবার থাকে তবে মাঝের টুকু কি করে ভালো হয়।আর দুর্গন্ধের কথা নাইবা বললাম।

  • Fahmida
    Golpobuzz ৬ বছর, ৪ মাস পুর্বে
    Azizur vaia ami kaw k akokvabe kharap ba valo bolini.ami just bojhate chaichi j shb meyera ak na.abr shb chelerao akna.doniyate valo manus jmn ache kharap manus o tmn ache.ha hoito ami pocha but.doniyate to valo meyerao ache taina.tai meyera jmn sobai valona abr shb chelerao kintu tmn valona.....chelera jmn valo tmn meyerao valo ahe.bojhlen.tai sudho mattro meyeder dos dewata thikna.

  • সাদ আহমেদ
    Golpobuzz ৬ বছর, ৪ মাস পুর্বে
    কোন বিষয়ে এত নাড়াচাড়া করা আবার ঠিক না ... তাহলে শেষে দুর্গন্ধ ছড়াবে ...

  • Arittro
    Guest ৬ বছর, ৪ মাস পুর্বে
    ভাই একটু বেশিই করে ফেললেন।আমরা এখানে সবাই জিজে।এভাবে অন্য একজনকে ডিরেক্টলি বলা আপনার উচিত হয় নাই।আপনি এখানে শুধু একজন জিজে।তাই জিজের মতোই ব্যবহার করবেন।বেশি বা কম কোনোটাই আপনার কাম্য নয়।কথায় আছে,"চাচা আপন প্রাণ বাঁচা।"তাই আগে নিজেকে চেনা উচিত।

  • মুহাম্মদ আজিজুর রহমান
    User ৬ বছর, ৪ মাস পুর্বে
    fahmida তুমি নিজে ভলো মেয়ে না খারাপ মেয়ে সেটা আগে নিশ্চিত কর। অন্যককে উপদেশ দেওয়ার আগে নিজের চরিত্র সম্পর্কে অবগত হও।

  • zhumur
    Guest ৬ বছর, ৪ মাস পুর্বে
    ke valo ke kharap seta tar characterer majhe prokash pay

  • Fahmida
    Golpobuzz ৬ বছর, ৪ মাস পুর্বে
    Ehh ashchen amr protnotattik gobeshok..........sob meye jodi ak hoi tahole shb cheleo ak.kj akhnkar cheleo j valo tar ki guarantee ha..........so sob meye jmn valo na tmn e shb cheleo valo na.and kaw k akokvabe valo ba kharap bola jabena.

  • zhumur
    Guest ৬ বছর, ৪ মাস পুর্বে
    kichu kichu meyera, chelera sarthopor but sobai naa. Lekhata nice

  • RT Kabir
    Guest ৬ বছর, ৪ মাস পুর্বে
    ভাই এই ডিজিটাল যুগে টাকা না থাকলে চামচিকাও লাথি মারে।আর মেয়েরা তো চামচিকারেও হার মানায়।সব মেয়ের কথা বলছি না।ছেলেরাও কিন্তু ধোয়া তুঁলসি পাতা নয়।

  • মুহাম্মদ আজিজুর রহমান
    User ৬ বছর, ৪ মাস পুর্বে
    সাদ আহমেদ আপনি ঠিক কথায় বলেছেন। আর বাংলায় একটা প্রবাদ আছে,সংসারে অভাব ঢুকলে ভালবাসা জানলা দিয়া পালাইয়া যায়।

  • সাদ আহমেদ
    Golpobuzz ৬ বছর, ৪ মাস পুর্বে
    হুম আপনার কথা সত্য মিস নিল পরী.. কিন্তু সেই সব মেয়ে শুধু প্রত্নতাত্ত্বিক মিউজিয়ামেই পাওয়া যায়...

  • নীল পরী
    User ৬ বছর, ৪ মাস পুর্বে
    ...সব মেয়ে এক হয়না ভাইয়া।কিছু মেয়ে আছে যারা টাকা না শুধু ভালবাসার মানুষটাকেই চাই।

  • মুহাম্মদ আজিজুর রহমান
    User ৬ বছর, ৪ মাস পুর্বে
    ঠিক ঠিক।