বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

ঝালমুড়ি ভালোবাসা (নাটক)

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Md Tuhin (গ্যাংস্টার) (০ পয়েন্ট)

X -->ক্রিং ক্রিং....... শব্দ করে আমার ফোনটা বেজে উঠল।আর আমার সকালের আরামের ঘুমটা নষ্ট হলো। : মনটা চাইতাছে ফোনটা আছাড় দিয়ে ভেঙ্গে ফেলি। কিন্তু তাও পারতাছি না।কারণ এই একটা মাত্র ফোনই আছে।এইটা ভাংলে ১ মাস ফোন ছাড়া থাকতে হবে। অগত্যা ফোনটা ধরতে হলো কারণ না ধরলে আবার বাজতেই থাকবে। : ফোন টা ধরলাম আর সাথে সাথেই ওই পাশ থেকে ঝারি শুরু করে দিল। -->ফোন ধরতে এত সময় লাগে?(মিতু) -->আরে আমি তো ঘুমিয়ে ছিলাম।(আমি) -->এখন কয়টা বাজে যে এখনও তোমার ঘুম শেষ হয় না? -->১০ টা বাজে। -->তুমি ১০:৩০ এর মধ্যে আমার সাথে দেখা করবে। -->কোথায়,কেন? -->আমরা যেখানে দেখা করি সেখানে। -->কেন তা তো বলো। -->আসলেই জানতে পারবা। বলেই ফোনটা কেটে দিল অপর পাশ থেকে। : কী করতে যে এই মেয়ের সাথে প্রেম করলাম।জীবনটা পুরাই তেছপাতা বানায়া দিল। : ওহ আপনাদের তো পরিচয়ই দেয়া হল না। আমি সিফাত।এবার এইচএসসি দিলাম।আর যে আমাকে ফোন দিয়ে এতক্ষণ আদর করল উনি আমার গফ।ওর নাম মিতু। একসাথেই পড়ি আমরা।ফেসবুকে ওর সাথে পরিচয় আমার। এর বেশি বলতে পারব না।কারণ সময় খুব কম। : অতঃপর ফ্রেশ হয়ে নাস্তা না করেই রওনা দিলাম। ৫ মিনিট লেট করে জায়গা মত পৌছাইলাম। : দেখি উনি খুব সুন্দর করে বসে আছে। গিয়ে তার পাশে বসলাম।কিন্তু উনি একটু দূরে সরে বসলেন আর বললেন, -->সিফাত তোমাকে একটা জরুরী কথা বলার ছিল। -->হুম,বলো।কিন্তু দূরে সরে বসলে কেন? -->কারণ এরপর থেকে আমাদের তো দূরেই থাকতে হবে। -->মানে? -->মানে আমি আর আমাদের রিলেশন রাখতে চাইছি না। -->কেন,আমার ভুলটা কী? -->তোমার কোন ভুল নাই। -->তাহলে? -->তোমার জন্য এখন আমার মনের ভেতর ভালবাসার ফিলিংস নাই। -->আহ এটা কোন কথা হল? -->হুম।আমাকে আর ডিস্টার্ব করবে না। -->কী বলছ এগুলা? -->হুম। -->দেখ,তোমার বিয়ে হইছে, ডিভোর্স ও হইছে,তোমার আগে রিলেশন ছিল।এগুলা সব মেনে নিয়েও আমি তোমাকে ভালবাসলাম আর তুমি কিনা এখন এই কথা বলতাছো। -->এই সব ফালতু কথা শুনার সময় নাই।আর আমার তো এখনও রিলেশন আছে। -->কী?কয়টা?(অবাক হয়ে) -->৩ টা। -->ওদের সাথে কী আগে থেকেই রিলেশন? -->হুম। -->তাহলে আমার সাথে এগুলা কেন করলা?(চোখ দিয়ে পানি বের হয়ে গেছে আমার) -->তখন একটা আবেগ ছিল।এখন তা কেটে গেছে। -->কেন করলে এমন?তুমি তো জানতা তুমিই আমার প্রথম ভালবাসা তা জেনেও এমন টা করলে? -->হুম।পরের বার থেকে আর ডিস্টার্ব করবে না। -->সত্যিই তুমি আমাকে ভালবাস না? -->কতবার বলব না।আমি এখন যাই বায়। বলেই উঠে হাটা ধরল। : আমার মনটা কেউ হাতুরি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করছে এমনটা মনে হইতাছে।কিন্তু কিছুই করতে পারছি না। : -->দাঁড়াও।একটা কথা শুনে যাও। -->কী,তাড়াতাড়ি বল।সময় নেই।(অন্য দিকে মুখ ঘুরিয়ে বলল) -->কথাটা শুনে মন খারাপ করিও না আবার। -->এত ভনিতা না করে তাড়াতাড়ি বল। -->আমিও তোমার সাথে এতদিন নাটক করে ছিলাম। (বলেই হাসতে লাগলাম।) -->মানে?(অবাক হয়ে) -->মানে আমিও তোমার সাথে এতদিন নাটক করছি। -->প্লিজ আমাকে একটু বুঝিয়ে বলো। -->আমার এখন সময় নেই।(অন্য দিকে মুখ ঘুরিয়ে বললাম।) -->প্লিজ আমাকে একটু বলো,এই নাটকের মানে কী?কেন করলে?(হাত ধরে বলল) -->আচ্ছা শুরু থেকে বলি। তুমি তো শাহেদ ভাইকে চিনো?যে তোমার এক্স বফ ছিল। -->হুম। -->আমিও তাকে আগে থেকে চিনতাম। -->তো? -->তুমি তাকে সন্দেহ করতে একটা মেয়েকে নিয়ে। নাম তার শায়লা। -->হুম। -->শায়লা হচ্ছে আমার কাজিন।আমার আপন বড় বোন নেই। তাই আমি তাকে সেই বড় বোনের মত সম্মান করি।উনিও আমাকে খুব আদর করে।আর তার মাধ্যমেই শাহেদ ভাইকে চিনি। -->তারপর।(আরো অবাক হয়ে বলল) -->শায়লা আপুর জন্যই তুমি শাহেদ ভাইকে সন্দেহ করতা এবং শাহেদ ভাই ব্রেক আপ করে হঠাৎ করে। -->হুম শাহেদ আমাকে কিছু না জানিয়েই ব্রেকআপ করে। -->কারণ তুমি সব সময় তাকে মিথ্যা কথা বল তাই করছে। : শায়লা আপুর একদিন মন খারাপ থাকে।আর সেদিনই আমি তার বাসায় যাই কী একটা কারণে। তখন তাকে ওই অবস্থায় দেখে আমারও মন খারাপ হয়ে যায়।কারণ আমি তাকে বড় বোন হিসেবে খুব ভালবাসি। তাই আমি তাকে এর কারণ জিজ্ঞাস করি। : তখন সে আমাকে সব খুলে বলল যে,'সিফাত শাহেদের গফ মিতু মেয়েটা খুব খারাপ। আমাকে মিথ্যা অপবাদ দিয়েছে।শাহেদ আর আমার মধ্যে নাকি প্রেমের সম্পর্ক আছে।আমার বফ তো আগে থেকেই ছিল যার কথা শাহেদ জানত।আর শাহেদ আমার ভাল বন্ধু ছিল। আর মিতু আমাদের সম্পর্কে কিছু না জেনেই আমাদের নিয়ে খারাপ মন্তব্য করছে।' আমি তাকে বলছি যে,"আচ্ছা আমি ব্যাপারটা দেখতাছি যে এই মেয়ে কতটা খারাপ।" : তারপরেই তোমার সম্পর্কে খোজঁ নিলাম। সবটা জেনে দেখলাম যে,তোমার ছেলেদের মন নিয়ে খেলা একটা নেশা।তুমি অনেক ছেলের সাথেই রিলেশন করেছ এবং শেষে ধোকা দিয়েছ।আবার এখনও একসাথে কয়েকটা রিলেশন আছে।তোমার ক্লাস নাইনে থাকতে বিয়ে হইছে আবার ডিভোর্সও হয়ে গেছে। তাই তোমাকে আমার ফাঁদে ফেলার জন্য ফেসবুকে রিকোয়েস্ট দিলাম,তারপর বন্ধুত্ত্ব করি এবং তোমাকে আমার প্রেমের ফাঁদে ফেলি। আমাকে প্রপোজ করাই। কিন্তু ভাগ্য ভাল তুমি আমাকে চিনতে না। : তারপর ৩ মাস প্রেম করি।মানে প্রেমের নামে টাইমপাস। : আমার ইচ্ছা ছিল কিছু দিনের ভিতর ব্রেকআপ করব।কিন্তু তার আগে তুমিই করে কাজটা সহজ করে দিলা। কারণ আমার প্রতিশোধ নেয়া হয়ে গেছে।তোমার সাথে অনেক টাইমপাস করে ফেলছি।আর বড় কথা আমি শায়লা আপুর সাথে বাজি ধরছি যে তুমি আমাকে প্রপোজ করবা। এবং আমি জিতে গেছি। : -->সত্যিই তুমি আমার সাথে নাটক করেছ? -->হুম। -->কেন করলে? -->তুমি মানুষকে মিথ্যা অপবাদ দিবা।মানুষের মন নিয়ে খেলবা।আর তোমার সাথে এমনটা কেউ করবে না তা কী করে হয়? তোমার তো মানুষের মন নিয়ে খেলাটা একটা নেশা।তাই তোমার সাথে নাটক করে একটা সারপ্রাইজ দিলাম। তা কেমন হইছে সারপ্রাইজটা??? -->নিশ্চুপ। -->আমি জানি তুমি এখন কিছু বলতে পারবে না।ওকে, তুমি থাকো আমি যাই।আমার আবার নাস্তা করতে হবে। বায়। বলে চলে আসলাম আর পিছনে ফিরে তাকাই নি। : আমি জানি ও এখন কী ভাবতাছে।ও হয়ত কখনও কল্পনাও করে নাই যে এভাবে ওকে কেউ ওর কুকীর্তির জন্য শাস্তি দিবে।ও এখন ওর পাপের প্রায়শ্চিত্ত করুক। : মানুষের মন নিয়ে খেলা আর কাউকে মিথ্যা অপবাদ দেয়া আমি কখনই সহ্য করতে পারি না।তাই ওর সাথে এই ছোট্ট নাটক টা করলাম। : কারো মন নিয়ে খেলবেন না,কাউকে মিথ্যা অপবাদ দিবেন না।কারণ এতে করে আপনি যতটা আনন্দ পাবেন তার থেকে বেশি সেই ভুক্তভোগিটা কষ্ট পাবে। আর মনে রাখবেন আপনি মানুষকে যেমন কষ্ট দিবেন কেউ না কেউ আপনাকেও তার থেকে বেশি কষ্ট দিবে। : বিঃদ্রঃ :ভুল-ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬৯৩ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Saju Ahmed
    User ৫ বছর, ৪ মাস পুর্বে
    Nice

  • Md Rayhan Kabir Reyad
    User ৬ বছর, ৭ মাস পুর্বে
    ভাই একদম ঠিক কাজ করছেন

  • Adiba
    User ৬ বছর, ৭ মাস পুর্বে
    Nice

  • Fahmida
    Golpobuzz ৬ বছর, ৮ মাস পুর্বে
    gj gj gj gj

  • Md Tuhin
    Golpobuzz ৬ বছর, ৮ মাস পুর্বে
    ধন্যবাদ সুইট এঞ্জেল

  • Fahmida
    Golpobuzz ৬ বছর, ৮ মাস পুর্বে
    Nice.