বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

রহিমুদ্দীর ভাইয়ের বেটা

"মজার গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Rocky (০ পয়েন্ট)

X চাচা আর ভাজতে সন্ধ্যাবেলায় দুইজনে আলাপ-সলাপ করছে। ভাজতেঃ চাচা! আজ বাজারে গিয়েছিলাম। চাচাঃ যাবি না! তবে বাড়িতে বসে থাকবি নাকি? ভাজতেঃ একটা কুমড়া নিয়ে গিয়েছিলাম। চাচাঃ নিবি না? খালি হাতে বাজারে যাবি নাকি? ভাজতেঃ একটা লোক এসে কুমড়ার দাম জিজ্ঞেস করলো। চাচাঃ দাম জিজ্ঞেস না করলে কি বিনা পয়সায় কুমড়াটা নেবে? ভাজতেঃ আমি আট আনা চাইলাম। চাচাঃ আট আনা চাবি না তবে কি মাঙনা দিবি অত বড় কুমড়াটা? ভাজতেঃ সে লোকটা দুই আনা বলিল। চাচাঃ বলিবে না? অতটুকু কুমড়া তুমি আটা আনা চাইলেই সে নিবে কেন? ভাজতেঃ আমি বলিলাম বাপের পুষ্যি কুমড়া খাইছো কোনদিন? চাচাঃ বেশ বলেছিস। এত বড় কুমড়াটা বেটা দুই আনা মাত্র দর করল! ভাতিজাঃ এমন সময় এক পুলিশ আসিল। চাচাঃ আসবে না? তুমি ভদ্রলোকের ছেলেকে বলেছো, বাপের পুষ্যি কোনদিন কুমড়া খাইছো? দেখ না কি হয়! ভাতিজাঃ পুলিশ এসে কুমড়ার দাম জিজ্ঞাস করল। চাচাঃ দাম জিজ্ঞাস করবে না? পুলিশ বলে কুমড়াটা মাঙনা নিবে নাকি? ভাজতেঃ আমি কুমড়ার দাম আট আনা চাইলাম। চাচাঃ বেশ! বেশ! আমার ভাজতে! দাম চাইবি না! পুলিশ দেখে ডরাইবি না কি? ভাজতেঃ পুলিশ দুই আনা দাম করিল। চাচাঃ করিবে না? পুলিশ বলে কি তারা জিনিসের দাম জানে না? এতটুকু কুমড়া তার দাম দুই আনার বেশি আর কত হবে? ভাতিজাঃ আমি বলিলাম বাপের পুষ্যি কুমড়া খাইছো কোনদিন? চাচাঃ বেশ বলেছিস! পুলিশ বলে ডরাবি কেন? বেটা আট আনার কুমড়াটা দুই আনায় নিতে চায়? ভাজতেঃ তখন পুলিশ আমাকে ধরে খুব মাইর দিল। চাচাঃ দিবে না? যত বড় মুখ নয় তত বড় কথা? পুলিশের সঙ্গে বাহাদুরী! ভাজতেঃ মারিতে মারিতে আমাকে থানায় নিয়ে গেল। চাচাঃ থানায় নিয়ে যাবে না? পুলিশকে তুমি আপমান করেছো। ভাজতেঃ সেখানে গেলে বড় দারোগা আসল। চাচাঃ আসবে না? দেখ তোমার উপর আরো কি দুর্গতি হয়। ভাজতেঃ বড় দারোগা এসে আমাকে ছেড়ে দিল। চাচাঃ দিবে না? তুমি যে রহিমুদ্দীর ভাইয়ের বেটা! (উৎসঃ বাঙ্গালীর হাসির গল্প, জসীম উদ্‌দীন)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৭৯১ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • রামিশা নূর রাওহা
    User ৪ বছর পুর্বে
    হি হি হি হি হি হি হি হি হিইইই হি হি হি হি হি হি হি হি হি হি grin grin grin এমন কিছু হাসির গল্প পড়লে আবার কারো মন খারাপ থাকে!! অবশ্যই না।যার থাকে সে একটা গাধাঁ।হি হি হি হি হি হি হি হি।

  • মোহাম্মদ মফিজুল হোসেন।।
    Golpobuzz ৪ বছর, ১ মাস পুর্বে
    gjgjgj ওহ সেইরকম হইছে

  • Sayem Rabbi
    User ৪ বছর, ১ মাস পুর্বে
    Hahahahahahahahha