বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

বোঝা-পরা

"মজার অভিজ্ঞতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Raju Ahmed (০ পয়েন্ট)

X ...ভাইয়া ঐ মুভিগুলা দেখছেন যেগুলাতে কোন ডায়লগ থাকেনা, শুধু একটু একটু আওয়াজ পাওয়া যায়?? .... মানে বুঝি নাই!!! ... একজন বা দুইজনে অভিনয় করে, অনেক মানুষ থাকেনা। ... এটা কেমন মুভি?? ... এই মুভি সাইজে অনেক ছোট ছোট। বেশী দীর্ঘ হয় না। একটা পর্ব দেখছিলাম, ওটা একটা রুমের ভেতরেই ছিল। ... .(এইবার বুইঝা গেছি মনে হয়) কি বুঝাইতে চাও?? .... মুভিগুলা ভাল লাগে, অভিনয় অনেক সুন্দর। ডায়লগ বলেনা কিন্তু ব্যাকগ্রাউন্ড এর শব্দগুলাও অনেক ভাল লাগার। ... এই বয়সে এইসব মুভি ভাল লাগার ই কথা। একা একাই দেখো?? ... জি না ভাই, ফ্রেন্ডের বাসায় দেখি। বাসায় পেন্ড্রাইভ দিয়ে আনতে চাইছিলাম, আব্বার ভয়ে আনি নাই। পিসিতে হাত দেয়া আমার জন্য নিষিদ্ধ। ... এই বয়সেই এইগুলা শুরু কইরা দিছ??? ... ভাই এই মুভিগুলা আপনি দেখেন নাই কখনো?? ... (দিলো তো ঝামেলায় ফালায়া, এইবার এগ্রেসিভ হইতে হবে) থাপড়া খাইছ, এক কানের নিচে একটা দিলে তিনদিন কান তব্দা হইয়া থাকব। তোমার মায়ের কাছে আইজকাই কইতাছি সব। ঠ্যং এর নলি ভাইঙ্গা হাতে ধরায়া দিব। ... ভাইয়া, কাওরে বইলেন না,মোবাইল দিয়া আইনা একটা মুভি আম্মারেও দেখাইছিলাম। আম্মা কইছে অনেক সুন্দর!! ...(মাথায় আসমান ভাইঙ্গা পরে অবস্থা, কত্ত মডার্ন ফ্যামিলিরে বাপ!!!) না ভাই, তাইলে আর কিচ্ছু কওয়ার নাই। যা ইচ্ছা করো.... .... ও হ্যাআআআআআ ভাইয়া মুভিটার নাম মনে পরছে "মিস্টার বিন" !!!!! লউ ঠ্যালা... মানব সন্তান, তুমি যা চোখে দেখছ, যা ভাবছ, তাও যে সঠিক, এমন কিছুনা!


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৫৫২ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now