বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

অন্যরকম ভালোবাসা পর্ব-৩

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান তারেকুল ইসলাম রায়হান (০ পয়েন্ট)

X রিয়ার ফোন নাম্বার আর পেলাম না।খাওয়া দাওয়া শেষ করে সবাই নিজের রুমে চলে গেল।আমার ভাল লাগছিল না তাই ছাদে উঠলাম।কিছুক্ষণ পর রিয়ার বড় বোন রিপা ছাদে আসল। -কীরে রায়হান কেমন আচছ? -(চোখ মুছে)ভালো।তুমি কেমন আছ আপু? -ভালো নাইরে।তোর ভাগিনা আমারে আমারে আর ভালো রাখছে। -কেন কী হইছে? আসার পর তো আমার ভাগিনাকে আর দেখি নাই? -শরীর খারাপ তাই তাড়াতাড়ি ঘুমিয়ে পড়েছে। -দুলাভাই কবে আসবে? -তোর দুলাভাইয়ের কাজের চাপ বেশি থাকায় আসতে পারবে না। -ওওওও। -আচ্ছা রায়হান আসার পর থেকে দেখছি তুই চুপচাপ আসছ।কোনো প্রবলেম?? -কিছু না(কান্না সুরে) -আমাকে বল।আমি তোর বড় বোনের মতো। -আচ্ছা আপু..........,.,.,.,,..,,.,. -কী হইছে বল? -না কিছু না। -আচ্ছা ঠিক আছে এখন আমি যাই না হলে আমাকে না দেখতে পেয়ে রিফাত কাঁদবে। -হুমমমমম বলতে গিয়েও বলতে পারেনি। বললে হয়তো আপু আমাকে সাহায্য করতো।কারণ উনি আমাকে খুব আদর করেন।আমার কোনো বড় বোন নেই।উনিই আমাকে বড় বোনের ভালোবাসা দিয়েছেন।কোনো এক বাঁধা আমাকে আটকে রেখেছে।রাত ২টা পর্যন্ত ছাদে ছিলাম।তারপর নিচে নামলাম।ঘর পুরো অন্ধকার। আমি আমার রুমে ঢুকার সময় সামনে দেখি আম্মু। -এতক্ষণ কই ছিলি? -ছাদে।অনেক দিন ধরে আকাশ দেখিনি তাই। -তাই বলে এতক্ষণ। এখন যা গিয়ে ঘুমা। রুমে চলে আসলাম।মা তার সন্তানের সুখ দুঃখ সব বুঝে।আমার মা কী বুঝে না।বুঝলেও কী না বুঝার ভান করছে হয়তো বা।আমি রুমে চলে আসলাম। কিছুতেই ঘুম আসছে না। মনটা খুব জলছে।আমি রিয়াকে কত ভালোবাসতাম।ও কী আমাকে একটুও ভালবাসত না।আমি এত খারাপ।আমি কী ও কে কখনও কিছু বলেছি।ভাবতে ভাবতে রাত পার হয়ে গেছে। সারা রাত সজাগ ছিলাম।ফযরের আযান দেয়ায় উঠে নামায পড়লাম।রুমে একা বসে আছি।কিছুক্ষণ পর আম্মু এসে বলল -বরের ফ্লাইট ৫দিন পর তাই কালকেই বিয়ে।তুই একটু শপিংয়ে যাবি। -আমি কেন অন্য কাউকে পাঠাও।আমার ভাল লাগছে না। -সবাই কাজে খুব ব্যস্ত।তুই আর রিয়ান মিলে যা। -পারব না বলছি না। -আচ্ছা ঠিক আছে তোকে আর পারতে হবে ন। কিছুক্ষণ পর মামি আসলেনআর বললেন-রায়হান কেমন আ?কাজের ব্যস্ততায় তোমার সাথে আর কথা হলো না।-ভালো আছি মামি।আর আমি তো কাজের চাপ দেখতেই পাচ্ছি আর আম্মু তো একটু আগেই বলে গেল যে কাল বিয়ে।-তুমি তো বুঝতেই পারছো আমাদের কত ব্যস্ততা।তুমি একটু শপিংয়ে যাবে রিয়ার কোনো শপিং হয়নি।-ঠিক আছে আপনি চিন্তা করবেন না। শপিং এর জন্য বের হব এমন সময় আম্মু এসে বলল-আমি যখন বললাম তখন তো ভালো লাগছে না আর এখন?? -আরে যাওতো।এভাবেই ভালো লাগছে না। আমি রিয়ানকে নিয়ে শপিংয়ে গেলাম।সব কিছু কিনার পর মনে হলো আমি মামি থেকে টাকা নিয়ে আনি নাই।তাই বাধ্য হয়ে নিজের টাকা দিতে হয়েছ। বাড়িতে ফিরলাম।আজ রিয়ার গায়ে হলুদ তাই সবাই ছাঁদে।এখনই সময় রিয়ার সাথে কথা বলার আমি রিয়ার রুমে ঢুকে দরজা বন্ধকরে দিলাম আর দেখলাম রিয়া হেসে কার সাথে যেন কথা বলছ। আমাকে দেখে কল কাটল। -তুমি এখানে কী করছ? -আমার বুঝি এই রুমে আসা মান। -না তানা। -আমার কোন কাজের জন্য তুমি আমাকে এই শাস্তি দিল? -মানে কী? -আমি কী তোমাকে ভালোবাসতাম না?তুমি কী আমাকে ভালোবাসতে না? -ঐটা ভালোবাসা ছিল না আবেগ ছিল।এখন আমার আবেগ কেটে গেছে। -শুধু একবার বলো ভালোবাসি আমি তোমাকে সবার সামনে তুলে নিয়ে যাব। -না না।আমি তোমাকে ভালোবাসি না।আর বাবার এবাভেই হার্টে প্রবলেম। -আমি কী ছেলের একটা ছবি দেখতে পারি? রিয়া টেবিল থেকে একটা ছবি এনে আমাকে দিল।ছেলেটি দেখতে খারাপ নয়।বরং অনেক স্মার্ট।-এই ছেলেটির জন্য আমাকে ছেড়ে দিল। -হুমমমমম। আমি চোখে কিছুটা পানি নিয়ে রুম থেকে বের হয়ে গেলাম।আমি চোখ মুছতে মুছতে রুম থেকে বের হচ্ছি এমন সময় সামনে দেখি রিপা আপু।-আরে রায়হান তুমি এখানে?আমি কিছু না বলেই চলে আসলা। (চলবে)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৮৭৯ জন


এ জাতীয় গল্প

→ অন্যরকম ভালোবাসা
→ অন্যরকম ভালোবাসা পর্ব-৬ এবং শেষ
→ অন্যরকম ভালোবাসা পর্ব-৫
→ অন্যরকম ভালোবাসা পর্ব-৪
→ অন্যরকম ভালোবাসা পর্ব ২
→ অন্যরকম ভালোবাসা পর্ব-১
→ অন্যরকম ভালোবাসার গল্প
→ এক অন্যরকম ভালোবাসা
→ এ তো অন্যরকম একটি ভালোবাসার গল্প
→ এক অন্যরকম ভালোবাসা
→ পরোপকারী মানুষ : একটি অন্যরকম ভালোবাসার গল্প
→ অন্যরকম ভালোবাসা
→ এক অন্যরকম ভালোবাসা

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    হুমমমমমমমমমম

  • SHUVO SUTRADHAR
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    nice next part please.

  • MH2 (Mysterious Some one)
    GJ Writer ৩ বছর, ১০ মাস পুর্বে
    ভালো লাগলgjgjgj পরের পর্ব দিন