বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

প্রতিশোধ

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Asif islam jibon (০ পয়েন্ট)

X প্রতিশোধ পর্ব ::: :-- ৩ ???????????????????????? : ???????????????? ???????????????????? ???????????????????? তারপর সবাই মিলে ভিতরে যায় । আর ছাত্রছাত্রী দের জন্য যে আসন গুলো রাখা হয়। সেই খানে সব students, গুলো বসে। আলিশা।সাথি, তিথি ওরা সবার সামনে বসে। কিছুক্ষন পর, প্রিন্সিপ্যাল ঃ প্রিয় শিক্ষার্থীবিন্দুরা,, কিছুক্ষণ মধ্যে আমাদের ফাংশন অনুষ্ঠান শুরু হতে চলেছে।।।আজকে ফাংশনে প্রধান অতিথি হলো মিস্টার নিলাভ্র চৌধুরী। তাকে স্টোজে আসার জন্য অনুরোধ রইল _তার উনি স্টোজে গিয়ে অনার আসনে বসে পরে তিথি ঃ সাথী দেখলি। সাথী ঃ কি তিথি ঃ দেখ উনাকে আজকে সেই লাগছে। কি হ্যান্ডসাম, নিল সুটে দারুন লাগছে। এক কথা অসাধারণ আলিশা ঃ হুম। সত্যি তাই। _তার পর সবাই প্রিন্সিপ্যাল কথা মনোযোগ দেয় প্রিন্সিপ্যাল ঃএখন আমাদের ফাংশন শুরু হবে। আমাদের কলেজে কিছু students রবীন্দ্র সংগীত তালে তালে নৃত্য প্রতিবেশন করবে। তাদের কে এখানে আসার জন্য অনুরোধ রইল ফাংশন নৃত্য দিয়ে আনুষ্টান শুরু হয় সবাই নৃত্য দেখতে ব্যস্ত। শুধু আলিশা অন্য কিছু দেখতে ব্যস্ত। সেটা আরকেউ না। সেই মানুষ টা হল নীল। একরাশ ভালো লাগা নিয়ে তাকিয়ে আছে সে। অদ্ভুত এক ভালো লাগা। প্রথম দেখা কাউকে এত। ভালো লাগতে পারে আলিশার তা জানা ছিল না।।কত ছেলে তো আমায় propose করেছে। তাদের মধ্যে তো এরকম কিছু কাজ করেনো। কিন্তু ঊনার প্রতি অদ্ভুত ধরনের ভালো লাগা সৃষ্টি হয়েছে।। এটাকে কি প্রেম বলে।।নিজের অজান্তে এগুলো ভাবে আলিশা। - রবীন্দ্র সংগীত শেষ হওয়ার পর, হঠাৎ সবার হাতে তালি আওয়াজে আলিশা হুস ফিরে - আমি কি ভাবছি এতক্ষণ ধরে। ছি ঃ ছিঃ। সব আজেবাজে চিন্তা।(মনে মনে) -সবার সাথে আলিশা হাতে তালি দেয়। - প্রিন্সিপ্যাল মাইক্রোফোন হাতে নিয়ে বলতে থাকে। কিছুদিন আগে ইন্টার ফাইনাল ইয়ারে রেজাল্ট প্রকাশিত হয়।১০০ students exam দিয়েছে তারা সবাই পাশ করেছে। তাদের মধ্যে ১০ জন কে বাছাই করা হবে। , যেই ১০ জন মেধা তালিকা লিস্টে থাকবে। তাদের কে আজকে পুরষ্কার দেওয়া হবে।আর সেই ১০জনের নাম ঘোষণা করবে মিস্টার নিলাভ্র চৌধুরী। আমি নিলাভ্র চৌধুরী কে অনুরোধ করলাম উনি এখানে আসে সবার নাম ঘোষনা করা জন্য। -উনি অখান থেকে উঠে স্যার সামনে আসে। আর স্যার উনার হাতে মাইক্রোফোন দেয় আর লিস্টাও দেয় নিলাভ্র ঃHello, Everyboby. good evening. আমকে এখানে আসার জন্য invite করা জন্য tnx।আমাকে এত সম্মান দেওয়ার জন্য । স্যার প্রতি কৃতজ্ঞ জানাই। আজকে তোমাদের মধ্যে ১০জন কে বাছাই করা হয়েছে এই ১০জনের মেধা তালিকা লিস্ট আমার কাছে।।(হাত উপরে উঠোই সবাই কে দেখায় লিস্ট কাগজ টা) এটাই সেই লিস্ট।আমি এক এক করে সবার নাম ঘোষণা করব।।মেধা তালিকা লিস্টে যে প্রথম স্থান অধিকার করেছে( ফাংশানের সবার দৃস্টি দিকে তাকিয়ে আছে) প্রথম স্থান যে অধিকার করেছে।তার নাম হল আলিশা ইসলাম। -তারপ্র সজোড়ে হাত তালি সবাই দেয়। আর আলিশা খুশি কে আজ তো ভীষণ খুশি।পরে একে একে সবার নাম ঘোষনা করে। এই ১০ জনের মধ্যে সাথী &তিথি ছিল। - প্রিন্সিপ্যাল অনুরোধ করে উনাকে যাতে এই ১০ জনের হাত পুরষ্কার তুলে দেওয়ার জন্য - তারপর প্রিন্সিপ্যাল মাইক্রো ফো ন হাতে নিয়ে প্রথমে আলিশা কে ডাকে পুরষ্কার নেওয়া জন্য।আলিশা পুরস্কার নেওয়ার জন্য স্টেজে আসে। নিলাভ্র আলিশা হাতে পুরস্কার তুলে দেয়। আলিশা নিলাভ্র দিকে তাকিয়ে আছ।তারপর উনার হাত থেকে পুরস্কার কার নেয়। উনি আলিশা সাথে হ্যান্ডসেক করা জন্য হাত বাড়ায়।আর আলিশা উনার হাত বাড়ানো দিকে তাকি আছে।উনি আলিশা দিকে তাকিয়ে আছে।।আলিশা উনার দিকে এক মুহূর্ত জন্য তাকিয়ে হাত বাড়িয়ে হ্যান্ডসেক করে চলে আসে। আসতে আসতে সে শুধু তার হাতের দিকে চেয়ে আছে। এক ধ্যানে। তিথি ধাক্কায় আলিশা দেন ভাংগে। তিথিঃ কিরে আলিশা হাতে কি দেখছ। আলিশা ঃককিছু না সাথী ঃ আমারা কিন্তু সবই বুজি। উনার সাথে হ্যান্ডশেক করে তো যে হাতের দিকে তাকিয়ে ছিলি। দেখি তো, তোর হাত টা। (আলিশা হাত ধরে বলে) আলিশা ঃ ধুর। ও না। তোরা তো আমার বন্ধু নয়। এখন তো দেখছি তোরাই আমার শাত্রু। তিথি ঃ আমরা তো শাত্রু।এটা তূই বলতে পারলি। আলিশা ঃ দেখি! দেখি!তিথি রানি বুজি রাগ করতে পারে। তারা তিনজন মিলে দুষ্টুমি করতে থাকে। আর এদিদিকে সবাই পুরস্কার দেওয়া শেষ হয়ে যায়।অনুষ্ঠান শেষ হতে হতে রাত ১২.০০ বেজে যায় ????আপনাদের উৎসাহ পেলে পরবর্তী পার্ট দিবো। আসা করি সবাই লাইক কমেন্ট করে সাথেই থাকবেন????


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৮৬০ জন


এ জাতীয় গল্প

→ প্রতিশোধ
→ প্রকৃতির প্রতিশোধ
→ অমায়িক প্রতিশোধ
→ প্রতিশোধ
→ প্রতিশোধ
→ প্রতিশোধ
→ প্রতিশোধ
→ প্রতিশোধ
→ প্রতিশোধ
→ প্রকৃতির প্রতিশোধ
→ প্রতিশোধ -১
→ "প্রতিশোধ"
→ প্রতিশোধ
→ প্রতিশোধ

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ৯ মাস পুর্বে
    Hmmmmm.......gj

  • Iffat Ara
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ভালো।...........

  • SHUVO SUTRADHAR
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    গল্পটি খুব রোমান্টিক। পরের পর্ব শিঘ্রই দাও।