বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

গল্প-অপরিচিত ভালোবাসা(পর্ব-1)

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান nayem hasan(guest) (০ পয়েন্ট)

X রাত 2 টা। . বন্ধুদের সাথে party শেষ করে বাসায় ফিরছিলাম।হটাৎ কেউ আমাকে পিছন থেকে ডাক দেয়।আর আমি থেমে যাই।পিছনে তাকিয়ে দেখি একটা মেয়ে।???? মেয়েটি-আসসালামু আলাইকুম।???? আমি-ওয়ালাইকুম আসসালাম।???? . আমি মেয়েটিকে একটু ভালোভাবে পর্যবেক্ষণ করা শুরু করি????মেয়েটি বোরকা পরা,হাত মোজা পরা,শুধু চোখ 2টা ছাড়া আর কিছুই দেখা যাইতেছে না।কিন্তু চোখ দেখে যে কেউ বলে দিতে পারবে যে মেয়েটি অপরুপ সুন্দরী।আমি তাকিয়ে ছিলাম মেয়েটির দিকে।মেয়েটির কথায় আমার ধ্যান ভাংলো। . মেয়েটি- আপনি আমার কথা শুনতে পাইতেছেন????? আমি-জ্বী বলেন।???? মেয়েটি-আমাকে একটু সাহায্য করতে পারবেন????? আমি-কি ধরনের সাহায্য?আর আপনি একটা মেয়ে হয়ে এত রাতে এই নির্জন রাস্তায় কেন????? মেয়েটি-আমি একটা বিপদে পরেছি। আমি-আপনি কি কোনো বাজে মতলবে রাস্তায় আছেন????? মেয়েটি-দেখুন আমি একটা ভদ্র ও সম্ভ্রান্ত পরিবারের মেয়ে।???? আমি-কোনো সম্ভ্রান্ত পরিবারের মেয়ে এতো রাতে রাস্তায় থাকে না।???? মেয়েটি-আপনার এই কথা বলা স্বাভাবিক।কিন্তু আমি সত্যি একটা বিপদে পরেছি????(অসহায়ভাবে এবং করুণ সুরে বললো) আমি-কি বিপদে পরেছেন একটু বলেন।???? মেয়েটি-আমি ঢাকা এসেছিলাম আমার মামার বাসায়।কিন্তু রাস্তায় আমার সবকিছু ছিনতাই হয়ে যায়।???? আমি-আপনি তাহলে মামার বাসায় গেলেই পারেন।???? মেয়েটি- আমি এই প্রথম ঢাকা আসলাম।আগে কখনো মামার বাসায় যাই নাই।☹️ আমি-আপনাদের,মেয়েদের সাহস একটু বেশি।অচেনা যায়গায় যাইতেছেন তাহলে একা কেন????? মেয়েটি-আসলে.....???? আমি-আর রাস্তায় খারাপ কিছু হলে বলবেন ছেলেরা ভালো না।আসলে দোষ তো আপনাদের।???? মেয়েটি-আসলে আমার মা অনেক আগেই মারা গেছে।বাবা আবার বিয়ে করে।কিন্তু কয়েকবছর আগে আমার বাবা মারা যায়????।আর আমার উপর অত্যাচার বেড়ে যায়।এখন আমার সৎমা টাকার জন্য আমাকে জোর করে এক বৃদ্ধ লোকের সাথে বিয়ে দিতে চায়। আমি-....................????(চুপ করে থাকলাম) মেয়েটি-তাই আমি পালিয়ে আমার মামার বাসায় যাইতেছিলাম।???? আমি-আপনার মামাকে bus stand আসতে বলেন নাই??????? মেয়েটি-মামাকে আসতে বলছিলাম।মামা আমাকে নিতে আসছিলো।কিন্তু bus থেকে নামার পরেই আমার সব কিছু ছিন্তাই হয়ে যায়।???? আমি-আপনি police station এ গেলেই পারতেন। মেয়েটি-আমি যে কিছুই চিনি না।???? আমি-আপনি আমার কাছে সাহায্য চাইলেন কেন?????আমি একটা খারাপ মানুষ হতে পারি। মেয়েটি-সেটা হতেই পারেন।কিন্তু আপনাকে দেখে আমার খারাপ মনে হয় নাই।তাই।???????? আমি-মানুষকে বাহির থেকে দেখেই,সে ভালো বা খারাপ বলে দিতে পারেন??এটা কি একটু বেশি বেশি হয়ে গেলো না?????? মেয়েটি-......???? আমি-আচ্ছা এখন আমার কি করতে হবে????? মেয়েটি-আমাকে আজকে রাতে একটু আশ্রয় দিন।তাহলেই হবে????☺️(একটু খুশি হয়ে) আমি-এখন মাথা নিচু করে না রেখে চলেন আমার সাথে।???? মেয়েটি-কোথায় যাবো????? আমি-আপনি একটু আগেই তো আমার কাছে আশ্রয় চাইলেন।???? মেয়েটি-জ্বী আমি-আমার বাসা এখান থেকে খুব একটা দুরে না।দশ মিনিট হাটলেই আমরা পৌঁছে যাব।???? . আমি আর মেয়েটি আমার বাসার উদ্দেশ্যে হাটতে লাগলাম। . আমার পরিচয় দিতেই তো ভুলে গেছি।আমি Liyas Islam.বাবা মায়ের বড় ছেলে।আমার একটা ছোট ভাই আছে।আমি পড়ালেখা শেষ করে এখন পুলিশ এর "অতিরিক্ত আইজিপি"। মাত্র একবছর হলো আমার চাকরীর বয়স।অনেক দিন পরে সব বন্ধুরা একসাথে হয়েছিলাম।তাই আজকে একটু রাত হয়ে গেলো। . কথা বলতে বলতে আমি বাসার সামনে এসে গেলাম।চাবি দিয়ে দরজা খুলে ভিতরে এলাম।মেয়েটি মনে হয় একটু চিন্তায় পরে গেল। . আমি-আপনাকে একটু চিন্তিত মনে হইতেছে???? মেয়েটি-আসলে......???? আমি-আপনি কি জানতে চান বলে ফেলুন।☺️ মেয়েটি-বাসায় কি আপমি একাই থাকেন????? আমি-কেন বলুন তো????? মেয়েটি-আসলে কাউকে দেখতে পারতেছিনা তাই জিজ্ঞাসা করলাম।???? আমি-আসলে সবাই একটু গ্রামের বাসায় গেছে।2-1 দিন এর মধ্যে চলে আসবে।???? মেয়েটি-তারমানে আজকে বাসায় শুধু আপনি আর আমি?????????????????? আমি-আপমি জানি আপনার মাথায় কি চিন্তা আসতেছে।কিন্তু আপনি নিশ্চিন্ত থাকতে পারেন।???? মেয়েটি-.........???????? আমি-আপনার সাথে তো কোনো জামা কাপড় নেই। মেয়েটি-নাহ।???? আমি-আচ্ছা আপনি কি পড়তে পছন্দ করেন?????? মেয়েটি-ঠিক বুঝলাম না।???? আমি-আমি বুঝাইতে চাইতেছি যে আপনি কি থ্রি-পিছ পরতে পছন্দ করেন নাকি শাড়ি?????? মেয়েটি-আমি থ্রি-পিছ বেশি পরি।???? আমি-ঠিক আছে আমার সাথে আসুন।???? . মেয়েটিকে নিয়ে আমি দুই তালায় গিয়ে একটা room এর ভিতরে প্রবেশ করলাম। . মেয়েটি-এটা কার ঘর????? আমি-এটা আমার আম্মুর ঘর।???? মেয়েটি-ঘরটা অনেক সুন্দর করে গোছানো????(room এর চারিদিকে তাকিয়ে) আমি-আম্মু সবসময় room এভাবে গুছিয়ে রাখেন।???? . আমি একটা ওয়ারড্রব খুললাম। . আমি-এদিকে একটু আসুন(মেয়েটিকে উদ্দেশ্য করে) মেয়েটি-জ্বী☺️(আমার কাছে এসে) আমি-এখনে অনেক থ্রি-পিছ আছে যেটা ভালো লাগে নেন।আমার আম্মুও কিছুটা চিকন অনেকটা আপনার মতো।আমার মনে হয় dress নিয়ে খুব একটা অসুবিধা হবে না।???? মেয়েটি-আমার আসলে.......???? আমি-আমি বুঝতে পেরেছি।এই 2nd ড্রয়ারে কিছু বোরকা আছে আর 3rd ড্রয়ারে হিজাব,হাত মোজা,পা মোজা আছে।☺️ মেয়েটি-..........????????(খুব খুশি হয়েছে হয়তো) আমি-এছাড়াও যদি আপনার কিছু লাগে মানে আমি বলতে চাইতেছি মেয়েদের ব্যক্তিগত জিনিস,তাহলে এই পাশের আলমারিতে সব পেয়ে যাবেন।???? মেয়েটি-আপনাকে ধন্যবাদ দিলে কম হবে।আমি কিছু বলবো না আল্লাহ নিজেই এর প্রতিদান আপনাকে দিবেন???????? আমি-আপনি বাসা কখন বের হইছেন কখন????? মেয়েটি-সকালে ফজরের নামাজ পরে বের হইছি।☺️ আমি-তারমানে কালকে রাতের পর,আপনার পেটে আর দানা পরে নাই????? মেয়েটি-........???? আমি-আচ্ছা সমস্যা নাই।আপনি fresh হয়ে নিচে dining table এ এসে বসুন।আমি আপনার খাবার এর ব্যবস্থা করতেছি।???? মেয়েটি-লাগবে না????।আমি পানি খেয়েই থাকতে পারবো।☺️ আমি-পানি খেয়ে থাকবেন মানে????? মেয়েটি-এমনিতেই আপনাকে ঝামেলায় ফেলে দিছি। আপনাকে আর আমি কষ্ট দিতে চাই না।???? আমি-আপনাকে কে বলছে যে আপনি আমায় ঝামেলায় ফেলে দিছেন????? মেয়েটি-আমি জানি আমার জন্য আপনার সমস্যা হইতেছে।???? আমি-মনে করেন,আমি একটা বিপদে পরেছি আর আপনার বাসায় আশ্রয় নিয়েছি।তাহলে কি আপনি আমাকে না খাইয়ে নিজে খেতে পারবেন????? মেয়েটি-তারপরেও...???? আমি-আর কোনো কথা বলবেন না।আপনি fresh হয়ে নিচে আসুন।খেয়ে তারপর ঘুমাবেন।ঠিক আছে????? মেয়েটি-জ্বী আচ্ছা।☺️ . আমি নিচে আসতে লাগলাম তখন আবার মেয়েটি পিছন থেকে ডাক দিল। . মেয়েটি-একটু শুনুন।☺️ আমি-জ্বী।কিছু বলবেন????? মেয়েটি-আমার জায়নামাজ প্রয়োজন ছিল।আসলে সারাদিন এর নামায কাযা পরতে হবে।☺️ আমি-আপনি এতো ক্লান্ত তাও নামাজ পরবেন????? মেয়েটি-এই কাযা নামাজ পরার পরেও,সঠিক সময়ে নামাজ না পরার জন্য জন্য পরকালে আমার শাস্তি পেতে হবে।তাহলে চিন্তা করুন যদি নামাজ না পরি তাহলে আমার আরও বেশি শাস্তি পেতে হবে।???? আমি-জ্বী বুঝলাম।???? মেয়েটি-জায়নামাজটা?????? আমি- আমি দুঃখিত????জায়নামাজ এই আলামারিতে আছে।???? মেয়েটি-ঠিক আছে। ???? আমি-আপনি তাহলে fresh হয়ে,নামাজ পরে নিচে আসুন। আর দরজা lock করে নেন।???? মেয়েটি-জ্বী☺️ . আমি নিচে এসে রান্না ঘরে গেলাম।ফ্রিজ খুলে দেখি কোনো খাবার নাই।????আর খাবার থাকার কথাও না,কারন আজকে আমি রান্না করি নাই।সকালে আর দুপুরে restrurent এ খাইছি।আর রাতে তো party থেকেই আসলাম। . ঘড়ির দিকে তাকিয়ে দেখি 2 টা 35 বাজে????।আমারও একটু একটু ক্ষুধা লাগছে।অল্প সময়ে কি রান্না করা যায় সেটাই ভাবতেছিলাম।????এখন বেশি রান্না করা সম্ভব না তাই একটা সাধারন খাবার রান্না করা শুরু করলাম। . রাত 3.30 টা। . আমি dining table এ বসে phone এ খেলতেছিলাম।হটাৎ সিড়ি দিয়ে কারো নামার শব্দ শুনতে পেলাম।উপরে তাকিয়ে দেখি.............


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৯৬৫ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    হুমমমমমমমমমম, এটা গেস্ট গল্পgjgjgjgj