বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

হাস‍্যকর ইন্টারভিউ

"মজার গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Shama(guest) (০ পয়েন্ট)

X আসসালামুয়ালাইকুম..আশা করছি আমার গল্পটা ভালো লাগবে। ইনশাআল্লাহ।।। ঢাকার মহানগরের এক ফ্ল্যাটে জাহাঙ্গীর আলম নামের এক লোক থাকতেন। তাঁর একটা চাকরির দরকার ছিল। তিনি তাঁর বন্ধুকে ফোন করে তাঁর প্রয়োজনের কথা বললেন।বন্ধু বলল,এটা তুই আগে বললি না কেন?আমার আরেক বন্ধু তার অফিসে একজন কর্মী খুঁজছে।তুই কী জয়েন করবি??? জাহাঙ্গীর বললেন,কবে জয়েন করতে হবে?বন্ধু বলল,আজকেই।আমি এখুনি আসছি..বললেন জাহাঙ্গীর। ইন্টারভিউ'র সময়,,,, বস বললেন,আপনাকে কিছু প্রশ্ন করা হবে,আপনি কী সঠিক উত্তর দিতে পারবেন? জাহাঙ্গীর বললেন, ইনশাআল্লাহ ‌।।। ১।আপনার ভালো নাম কী? ২।আপনি কী বিবাহিত? ৩।আপনার বাবার নাম কী? ৪।আপনার মায়ের নাম কী? ৫।আপনার ভাই/বোনের নাম কী? ৬।আপনি কী খেতে সবচেয়ে বেশি ভালোবাসেন? ৭।আপনার ধর্ম কী? জাহাঙ্গীর বললেন, ১। জাহাঙ্গীর আলম। ২।হ‍্যাঁ। ৩। ইব্রাহিম আলম। ৪। আয়েশা খাতুন। ৫। ভাইয়ের নাম-ইয়াসিন আলম। ৬। ইলিশ মাছের ঝোল ও পোলাও। ৭। আমি মুসলমান। এরপর বস Yes কার্ড দেখালেন। অর্থাৎ চাকরি হয়ে গেছে।ওনার মুখ থেকে খুশিতে কথাই বেরূচ্ছে না। চাকরি জন‍্য অনেক লোক সিরিয়ালে দাঁড়িয়ে ছিল।এদের সবার মধ‍্যে একজন লোক ছিলেন।যিনি ছোটবেলা থেকেই গর্দভ প্রকৃতির ছিলেন।ওনার নাম বরকত আহমেদ সৃজন। জাহাঙ্গীর আলম বেড়িয়ে আসলেন। অমনি সৃজন তাঁর হাত ধরে বলল,আপনাকে বস কী জিজ্ঞেস করেছেন? শুধু উত্তরটা বলুন। জাহাঙ্গীর সাহেব মনে মনে ভাবলেন,উনি শুধু উত্তরটা জানতে চেয়েছেন।আমি প্রশ্ন বলব কেন? জাহাঙ্গীর আলম,হ‍্যাঁ,ইব্রাহিম আলম, আয়েশা খাতুন, ভাইয়ের নাম-ইয়াসিন আলম, ইলিশ মাছের ঝোল ও পোলাও, আমি মুসলমান....বললেন জাহাঙ্গীর আলম।সৃজন বলল,ইয়ে...উত্তর জেনে গেছি।এবার আমার চাকরিটা নিশ্চিত। অন‍্যদিকে,বস ভাবলেন,এরপরের জনকে অন‍্য প্রশ্ন জিজ্ঞেস করবেন।সৃজন এসে বসের সামনে বসল।বস বললেন, আপনার বাবার নাম কী? উত্তরে, জাহাঙ্গীর আলম।ভারত ও বাংলাদেশের প্রেক্ষাপট কী এক? উত্তরে,হ‍্যাঁ।আপনার চোখে বাংলাদেশের ঘোর শত্রু কে? উত্তরে, ইব্রাহিম আলম।আপনার বাসার কাজের মেয়ের নাম কী? উত্তরে, আয়েশা খাতুন।আপনার সবচেয়ে বড় শত্রু কে? উত্তরে, ভাইয়ের নাম-ইয়াসিন আলম। আপনার কাছে সবচাইতে বাজে লাগে কোন খাবার? উত্তরে,ইলিশ মাছের ঝোল ও পোলাও। স্বাধীনতার সময়ে মুক্তি যোদ্ধাদের সবচেয়ে প্রিয় স্লোগান কী ছিল? উত্তরে, আমি মুসলমান।আসলে সৃজন ভালো করে লেখাপড়াই করেনি।এদিকে সৃজনের কথা শুনে বস থ''' হয়ে গেছেন। [ভুল- ত্রুটি থাকলে ক্ষমা করবেন] আসসালামুয়ালাইকুম।।আল্লাহ হাফেজ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬৮৩ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • মেহেরাজ হাসনাইন
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    এই কৌতুকটি জিজেতে বোধয় অনেকেই দিয়েছে.. আবার নতুন করে আরেকজন দিলো.. gj । তাও গেস্ট, এনিওয়ে, কি আর করার !!

  • Lutfun Nahar (Sabira)
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ওয়ালাইকুম আসসালাম।।। খুব ভালো লাগলো।।। এই জাতীয় অনেক জোকস ইউটিউবে দেখেছি তবে আপনারটাও ভালো হয়েছেgj........ধপাসsleep

  • Lutfun Nahar (Sabira)
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ওয়ালাইকুম আসসালাম।।। খিব ভালো লাগলো।।। এই জাতীয় অনেক জোকস ইউটিউবে দেখেছি তবে আপনারটাও ভালো হয়েছেgj........ধপাসsleep

  • Mr.Mahin
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    Very Good

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    laughlaughlaugh

  • ♥♥Samir♥♥
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ওয়ালাইকুম আসসালাম, ভালো লিখেছেন, মুচকি হাসা সুন্নতgj

  • The White Tiger {Siam}
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    হ হি হি হি laugh,,,,,,,,,,,,,,,,,,,,ধপাসsleep