বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

বায়নিকম্যান

"রোমাঞ্চকর গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান MD Abir(guest) (০ পয়েন্ট)

X নামঃ বায়নিকম্যান। পর্বঃ ১ ছোট ছেলেটি বেশ চঞ্চল। গ্রামের ছেলেদের সাথে খেলাধুলা করে। নাম হাফিজ কিশোর বয়সে পা দিল সে।একদিন রাত,হঠাৎ ঘুম ভেঙে গেল তার।দেখল একটা কৌটা পরে আছে।কৌটাটা হাতে নিল তার পর খুলল। হা হা হা করে করে হেসে উঠল একটা দৈত্য। দৈতঃতুমি আমায় মুক্তি করেছ,তাই তোমায় একটি আংটি দিলাম নাও।হাফিজ নিয়ে বলল এটা দিয়ে কি করব।দৈত্য বলল তোমার খুব উপকার হবে এটা বলে দৈত্যগায়েব হয়ে গেল।হাফিজ আংটি পরে ঘুম দিল। ঘুম ভাংল আজানের শব্দে।মাথায় হাত দিতে গিয়ে আংটিটি লাগল তার কপালে।অমনি হয়ে গেল বায়নিকম্যান।তারপর আংটি ছোয়াল আবারহয়ে গেল মানূষ। এবার বুঝল কী এই আংটি।এবার নাস্তা খেয়ে বেশ কিছুক্ষন পরে বেরল ঘুরতে হাটতে হাটতে অনেক দূরে চলে গেল।হঠাৎ দেখল একটা দুষ্টু লোক একটা পাখির বাসা থেকে পাখির ছানা নিচ্ছে আর মা পাখিটি পাশে বসে ডাকছে।এই দেখে সে আবার বায়নিকম্যান হল।তারপর কী করবে ভাবছে?তারপর হাতটি বাড়িয়ে দিল লোকটিরদিকে।অমনি হাতের তারা থেকে একটি লোহার হাত বের হল।হাতটি গিয়ে ধরল লোকটির ঘারে এবংদুরে লোকটিকে ফেলে দিল।তারপর পাখির মা হাফিজকে ধন্যবাদদিল।এদিকে ওপথ হাড়িয়ে ফেলেছে।কী করবে ও?হঠাৎ দেখতে পেল ওর পায়ের কাছে একটি সূইচ ঐটায় চাপ দিল(চলবে)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২৮১ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    gjgjঅনেকটা Hero এর মতো। আংটি পরে শক্তিশালী হয়। তবে স্টার্টিংটা মনে হয় আরেকটু ভালো করা যেতো। এতে অনেকটা রূপকথার গল্পের ভাব চলে এসেছে।

  • Rubaiya Islam
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    gjgjgj

  • Lutfun Nahar (Sabira)
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ভালো, পরের পর্বের অপেক্ষায় রইলামgj

  • সাইম আরাফাত(হিমু)
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    Wonderful!Bionic manwow Next Please....

  • রামিশা নূর রাওহা
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    আমার প্রিয় সোশ্যাল সাইট!!! তুমি হয়ে আছ আমার মাঝে চির জ্যোতি অম্লান।