বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

বিবাহ (৪)

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান afra anjum (০ পয়েন্ট)

X এখন বাসায় যেতে পারবো না ! একটু পরে আমার ক্লাস আছে ! নীষা বলল -মিথ্যা কথা ! আমি তোমাদের ডিপার্টমেন্টে খোজ নিয়েছি ! সব ক্লাস শেষ হয়ে গেছে ! এতু টুকু একটা মেয়ে আমাকে তুমি করে বলছে এই ঘটনা আসলেই সবাইকে অবাক করলো । মলি বিশ্মিত কন্ঠে বলল -এই অপু, মেয়েটা কে রে ? তোকে তুমি করে বলছে কেন ? চেনে তোকে ? সজিব বলল -আমিও চিনতে পারছি না ! আমি যতদুর জানি ওর এই বয়সী কোন কাজিনও নেই ! কে ? পুরো আড্ডার ভেতরে একটা তোড়জোড় শুরু হয়ে গেল, মেয়েটা কে সেটা জানার জন্য ! আমার সাথে তার কি বা সম্পর্ক সেটাও জানার আগ্রহ সবার ! আমি কোন কথা না বলে চুপ করে আকাশের দিকে তাকিয়ে রইলাম ! বুঝলাম আমার ক্যাম্পাসেও আসা বন্ধ করতে হবে ! এই মেয়ের জন্য জীবন "ত্যাসপাতা" হইয়া গেল ! এই মাইয়া আর এই মাইয়ার বাপের জন্য ! রুনু এবার নীষার দিকে তাকিয়ে বলল -এই মেয়ে তুমি কে বলত ? অপুর সাথে এই ভাবে কেন কথা বলছো কেন ? নীষা খুব শান্ত কন্ঠে বলল -আপনাদের বন্ধুকে জিজ্ঞেস করেন ! সে কিছু বলে নাই আপনাদের ? এবার সন্দেহ আরও যেন একটু বেড়ে গেল ! রুনু উঠে গিয়ে নীষাকে ওর পাশে বসালো ! তারপর ওর চোখের দিকে কিছুক্ষান তাকিয়ে থেকে বলল -তুমি ......অপু বউ ? নীষা কিছু বলল না । কেবল একটু হাসলো ! সেই হাসিতে আর কারই বোঝার বাকি রইলো না যে আসলেই সে আমার বউ । বিয়ে করা বউ ! সবাই আমার দিকে তাকালো এক ভাবে ! আমি তাকিয়ে রয়েছি বদ মেয়েটার দিকে । আমার বিয়ের কথা প্রকাশ করে দিয়ে মেয়েটা যেন খুব মজা পাচ্ছে ! থাপড়ায়া দাঁত ফেলে দেওয়া উচিৎ ! বদ মেয়ে কোথাকার !


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬৭৭ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • SHUVO SUTRADHAR
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    গল্পটি পড়ে ভালই লাগল। এই গল্পটার এতগুলো পার্ট না দিয়ে একটার মধ্যে সীমাবদ্ধ রাখতে পারতে।

  • Mehedi Hasan Prova
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    angryএরপর আরো বড় করে দিবেন।