বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

হে মুসলিম

"ইসলামিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান (০ পয়েন্ট)

X ক্লান্ত পথিক আমি খুজে বেড়ায়ই পথের ঠিকানা... হে মুসলিম! তুমি কেন ঘুমিয়ে..!! • করোনার অযুহাতে ক্বাবা চত্বর হয়ে গেছে মানবশুন্য...! • কালোপতাকাবাহী খোরাসান (তালেবান) বিজয় লাভ করেছে...! • পঙ্গপালের আক্রমন শুরু হয়ে গিয়েছে...! • হিন্দুস্থানের মুসলমানরা মাজলুমের কাতারে...! • সৌদির রাজপরিবারে শুরু হয়ে গিয়েছে কোন্দল...! • শুকিয়ে যাচ্ছে লোহিত সাগর ...! • ফুরাত নদী ৯৪ শতাংশ শুকিয়ে গেছে...! • ট্রাম্প ও জালিম বাদশাহ সালমান এর সময়কালেই পৃথিবী তৃতীয় বিশ্ব যুদ্ধের পথে...! • ডেঞ্জারাস-ধংসাত্বক গ্রহাণু আসছে পৃথিবীর দিকে...! • (হাতের কামাই) আসমানী আজাবে নিপতিত আজ গোটা বিশ্ব...! • উলঙ্গ-বেহায়াপনা, নাচ-গান, হত্যা, জুলুম অত্যাচার, ব্যভিচার, সুদ-ঘুষ, পিতামাতা কর্তৃক সন্তান ও সন্তান কর্তৃক পিতামাতা খুন, গরীবের প্রাচুর্য, মূর্খদের নেতৃত্ব, অবৈধ প্রেম-ভালোবাসা, পরকিয়া, আমানতের খেয়ানত ও অন্যায়-অবিচার আজ চরম পর্যায়ে গিয়ে ঠেকেছে...! • প্রচুর ভূমিকম্প হচ্ছে পৃথিবী জুড়ে...! • জেরুজালেম ইজরায়েলের রাজধানী ও ইহুদীদের দখলে...! • বিশ্বের ৯৮% মুসলমান চরম বিপর্যস্ত ও মাজলুমের কাতারে...! • দিন দিন ক্বাবা চত্বর চলে যাচ্ছে বাতিলদের দখলে..! • আকাশচুম্বী হচ্ছে স্বর্ণের দাম...! • দ্রুত গতীতে কমছে তেলের দাম...! • ব্যাংকগুলো হয়ে যাচ্ছে দেউলিয়া...! • ইমাম মাহদীর আগমন ঠেকাতে গোপনে সাজানো হচ্ছে কা'বা কে...! কিভাবে বুঝালে বুঝবে যে 'এ পৃথিবীর হায়াত অনেক কমে গিয়েছে...! দাজ্জাল ফেৎনা আসন্ন...! উল্লেখিত আলামতগুকো সবইতো প্রিয় নবী সা. হাদীসে বর্ণনা করেছেন। আর কতো! হে আমার প্রিয় মুসলিম ভাই ও বোন আর কতো! এবার প্রস্তুতি নাও "গজওয়া হিন্দের" আর না হয় চলতে শুরু করো খোরাসানের দিকে...! ক্বাবার মালিকই ভালো জানেন কি হতে চলছে এ ধরাতে...! প্রিয় ভাই ও বোনেরা!!! এখনও সময় আছে। ছেড়ে দাও অন্ধকার জগৎকে। ফিরে এসো আলোর পথে,কোরআনের ছায়াতলে। বেশি বেশি রবের ইবাদতে মনোনিবেশ করো আর দোয়া করতে থাকো ' দাজ্জালী ফেৎনা ও বেঈমান হওয়া থেকে যেনো আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করেন। সংগৃহীত (সবকিছু যাচাই করা সম্ভব হয় নি । আপনি সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে সত্যের মানদণ্ডকে ভিত্তি হিসেবে রেখে যাচাই করুন । আল্লাহ আমাদের সবাইকে কবুল করুক । আমিন ইয়া রব)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৩৩০ জন


এ জাতীয় গল্প

→ আমি মুসলিম
→ নওমুসলিমাহ
→ এক মুসলিম তরুণীর সত্য কাহিনী
→ ডারউইনের ১০০০ বছর আগে বিবর্তনবাদের তত্ত্ব দিয়েছিলেন যে মুসলিম দার্শনিক
→ #মুসলিমদের_ফানুস_ওড়ানো_ইসলামে_যা_আছে
→ মুসলিম বিজ্ঞানীদের সংক্ষিপ্ত জীবনীঃ ইবনুন নাফিস
→ ইসলাম যদি শ্রেষ্ঠতম ধর্ম হয় তবে অসংখ্য মুসলিম কেন এত অসৎ ও ঘৃণ্য অপরাধ জগতের সঙ্গে জড়িত?
→ বিভীষিকাময় তাতারী ফেতনা: মুসলিমদের পরাজয়ে ইসলামের বিজয়
→ মুসলিম জাহানের চতুর্থ খলীফা হযরত আলী (রাঃ)-এর জীবনী
→ একজন মুসলিম বোনের গল্প
→ মুসলিম সেনাপতি আমর এর ন্যায়পরায়ণতা
→ করোনার অস্ত্র যখন মুসলিমদের আবিষ্কার!
→ মুসলিম হয়েও অমুসলিম
→ মুসলিমদের বিচার

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • AI Omar Faruk
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ধন্যবাদ

  • SM Samiya Mahejabin
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    আলহামদুল্লিহা,আমার কাছে ভালৌ লেগেছে

  • AI Omar Faruk
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    ধন্যবাদ

  • M.H.H.RONI
    Golpobuzz ৩ বছর, ১০ মাস পুর্বে
    এই পোস্টটা হৃদয় ছুয়ে গেছে। হুম এখন সময় হয়েছে অসীম লক্ষ স্হির করার অসংখ্য পথ পাড়ি দিবার। আল্লাহ আমাদের সহায় হোন।(আমিন)

  • SIAM The Deadman
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    অ আল্লাহ আমাদের মুসলিমদের রক্ষা করুন। (আমিন)

  • AI Omar Faruk
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    বাংলাদেশী মুসলমানদের জন্য একদিকে ভারতের আগ্রাসন থেকে মুক্ত করা ও তাদের গোলামির খাঁচা থেকে বেরিয়ে নিয়ে আসার লড়াই আর অন্যদিকে মুসলমানিত্ব রক্ষার লড়াই ।

  • AI Omar Faruk
    User ৩ বছর, ১০ মাস পুর্বে
    হ্যাঁ আপনাকে ধন্যবাদ ।